ব্লগার মানেই কেন নাস্তিক?

আজ কেন ইসলামী সংগঠন গুলো ব্লগারদের নাস্তিক বলে কেন তারা আমাদের নিয়ে বাজে মন্তব্য করে?কারন কিছু ব্লগার এই ব্লগ গুলোকে ব্যাবহার করে পবিত্র কুরআন ও মুহাম্মদ(সা)-কে নিয়ে কটূক্তি করছে।তারা ইসলাম সম্পর্কে কতটুকু জানে আমি জানিনা কিন্তু তারা কি কখনও কুরআন শরীফ পরেছে?তারা যদি পড়ত তাহলে আর তারা এইসব মন্তব্য করতনা।এইসব কতিপয় কিছু ব্লগারদের জন্যই আমাদের লক্ষ লক্ষ ব্লগারদের নিন্দা শুনতে হয়।আমাদের বাক-স্বাধীনতা আছে ভাল কথা তাই বলে কোন ধর্মকে নিয়ে কটূক্তি করার স্বাধীনতা আমাদের নেই।যার যার ধর্ম তার কাছে প্রিয়।
যারা ইসলাম ধর্মকে নিয়ে উপহাস করেছে অবমাননা করেছে তারা কখনও কি পেরেছে এই ধর্মের কোন ক্ষতি করতে বরং তারাই নিশ্চিহ্ন হয়ে গিয়েছে।
আমাদের এই দেশে ৯০% এর অধিক ও রাষ্ট্র ধর্ম ইসলাম হওয়া সত্ত্বেও কিছু মুসলমান নামধারি শয়তানের কারনেই ইসলাম আজ এই দেশের অবমানা করতে কিছু লোক সাহস পায়।

তারা বিজ্ঞান নিয়ে কথা বলে। কিন্তু আপনারা বিবেচনা করুন,এই কোরআন আধুনিক বিজ্ঞানের আলোকবর্তীকা হয়ে সম্মুখে অগ্রসর হওয়ার প্রেরণা যুগিয়েছে। বিজ্ঞানীরা যতই অগ্রসর হচ্ছে কুরআনের প্রতিটি বাক্যের সত্যতার দ্বার তাদের সম্মুখে নতুনরূপে উন্মোচিত হচ্ছে।

আমাদের উচিৎ কোন ধর্মকেই ছোট করে না দেখা।যদি কোন ধর্ম ভাল না লাগে ভাল কথা কিন্তু ধর্ম গুলোর নামে খারাপ মন্তব্য করার কি কোন দরকার আছে।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৮ thoughts on “ব্লগার মানেই কেন নাস্তিক?

  1. ভুরি ভুরি প্রমাণ দেখাবো যারা
    ভুরি ভুরি প্রমাণ দেখাবো যারা ইসলাম ধর্মের পক্ষে গিয়ে অন্যধর্মের অবমাননা করেছে। ব্লগেই আছে অনেক। এছাড়াও জাকির নায়েক যেভাবে গণমাধ্যমে প্রকাশ্যে এক ইসলাম ধর্ম ছাড়া অন্য সব ধর্মকে বাকোয়াজ বা ভুয়া বলেই যাচ্ছে তাতে কি অন্যদের ধর্মানুভুতিতে লাগে না?

    নবীজী নিজেই বলেছেন যে তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না, তাহলে ধ্বংস হয়ে যাবে। পুর্বে তোমাদের অনেক জাতিই ধ্বংস হয়ে গেছে।

    ইয়াসিন তুমাদের মত ছুপাদের এই ধর্মফোবিয়ার কারণে আজ ধর্মের এই দশা। ধর্ম শান্তির জন্য মানব কল্যানের জন্য আর তুমরা ধর্মকে ব্যবহার কর জিহাদের জন্য। মনের বিরুদ্ধে জিহাদ করো না তুমরা, তুমরা মানুষের মানবিকতার বিরুদ্ধে জিহাদ করো।

  2. আচ্ছা ভাই , আপনার ধর্ম কি
    আচ্ছা ভাই , আপনার ধর্ম কি ঢালাও ভাবে সকলকে নাস্তিক ও মুরতাদ বলার অধিকার দিয়েছে ?

    আমি যত দূর জানি , না । তবুও ধর্ম ব্যাবসায়ী ক্ষমতা লোভীরা বলে যাচ্ছে ।

    ধর্ম সম্বন্ধে ওরা কতটুকু জানে ?

  3. অল্প বিদ্যা ভয়ংকরী, কথায় কথায়
    অল্প বিদ্যা ভয়ংকরী, কথায় কথায় ডিকশনারি ! সকল ব্লগারকে নাস্তিক তারাই বলে, যাদের ধর্মের জ্ঞান সীমিত। সুতরাং সীমিত জ্ঞানের লোকে নাস্তিক বললেই আমরা নাস্তিক হয়ে গেলাম, আমাদের ইমান কি ঠুনকো? নিশ্চয় নয়। হেফাজতীরা আমাদের কি বললো আমি ব্যক্তিগতভাবে তা পাত্তাই দেই না। আমি প্রতিবাদ জানাই তাদের মধ্যযুগীয় পর্যায়ে যাওয়ার দাবী দাওয়াকে…

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

74 − 70 =