রাজধানীতে হেফাজতের শেষ মরন কামড় আজ!!!

পূর্ব ঘোষিত শুক্রবারের বিক্ষোভ কর্মসূচি নিয়ে কাল মাঠে নামবে হেফাজতে ইসলাম। আজ বাইতুল মোকাররমের উত্তর গেটে সমাবেশ করবে তারা। কিন্তু পরিস্থিতি বলছে অন্য কথা। সূত্র থেকে জানা গেছে, আজ শেষ মরন কামড় বসাবে হেজাজতে ইসলাম এবং তাদের সঙ্গি জামাত শিবির।

কি হতে পারে সেই মরন কামড়? যার নমুনা গতকাল চট্টগ্রামে তারা দেখিয়েছে। আজ ভয়াবহ নাশকতা ঘটাবে বলে আশংখা করা হচ্ছে। এজন্য নগর জুড়ে নেওয়া হয়েছে ব্যাপক পুলিশি নিরাপত্তা। সকাল থেকে রাজধানী জুড়ে সতর্কবস্থায় থাকবে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য র্যারব ও পুলিশ। পাশাপাশি গোয়েন্দা সংস্থার সদস্যরা পুরো পরিস্থিতি পর্যবেক্ষণ করে র্যাওব ও পুলিশকে করণীয় সম্পর্কে তথ্য সরবরাহ করবে। পোশাক পরিহিত পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ হেফাজতের কর্মীদের উপর নজরদারী করবে। এছাড়া রাজধানীর কূটনৈতিক এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাকে ঘিরেও নিরাপত্তা ব্যবস্থা থাকছে।

গত ৬ এপ্রিল মতিঝিলে হেফাজতে ইসলামের লংমার্চ শেষে মহাসমাবেশ থেকে শুক্রবার সারাদেশে জুমার নামাজের পর বিক্ষোভ মিছিল কর্মসূচির ঘোষণা দেয় হেফাজতে ইসলাম।

হেফাজতে ইসলামের লংমার্চকে ঘিরে ব্যাপক উত্তেজনা থাকলেও তা শান্তিপূর্ণভাবে শেষ হয়। কেন্দ্রীয় নেতাদের বক্তব্যের একেবারে শেষ মুহুর্তে একদল হেফাজত ও শিবির কর্মী শাহবাগের গণজাগরণ চত্বরে হামলার চেষ্টা করে। পরে গণজাগরণের কর্মী ও পুলিশ তা প্রতিহত করে দেয়।

অন্যদিকে খালেদা জিয়াকে গ্রেফতার করা হতে পারে এমন কথা ছড়িয়ে মাঠ গরম করছে বিএনপি।
সূত্র বলছে, সরকার হেফাজতের ১৩ দফা দাবি নাকচ করার পর নেতারা আগের মনোভাব পরিবর্তন করেছে। শুক্রবারের কর্মসূচিকে ঘিরে বড় ধরনের নাশকতার নীল নকশা একেছে হেফাজতের নেতারা।

এদিকে আমার দেশ সম্পাদক মাহমুদর রহমানের গ্রেফতারের পর এক প্রতিক্রয়ায় হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ দেশ অচল করার হুমকি দিয়েছে। তারা শুধু হুমকি দিয়েই বসে থাকবে না। এজন্যই কাল আসতে পারে তাদের সেই মরন কামড়।

সেই সাথে শাহবাগ গণজাগন মঞ্চ দখলের যে হুমকি তারা দিয়ে আসছিল, আজকের সমাবেশ শেষে তা বাস্তবায়ন ঘটাতে পারে তারা।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৯ thoughts on “রাজধানীতে হেফাজতের শেষ মরন কামড় আজ!!!

  1. বাঁদরকে লাই দিলে এরকমই হয়, সে
    বাঁদরকে লাই দিলে এরকমই হয়, সে তখন বাঘ সাজার চেষ্টা করে। পিটায়ে সোজা না করলে সোজা হবে না জীবনেও।

  2. মনডা চাইতেছে হেফচুতিয়াগুলারে
    মনডা চাইতেছে হেফচুতিয়াগুলারে ব্রাশ ফায়ার করি। কাইল ঘোষনা দিয়া পল্টনে শো ডাউন মারবো। জিদ্দে মাথার চুল ছিড়ি

  3. গতকালের টপ হেডেড আলুচনার বিষয়
    গতকালের টপ হেডেড আলুচনার বিষয় ছিলো মাচুদুর সাব অথচ ফটিকছড়িতে যে ৩০ জনের বেশী লোক মারা গেলো সেগুলো প্রাধান্যই পেলো না। আশা করছি আইজকেও একই হইবে। বায়তুল মোকারমের আশপাশের এলাকার জুড়ে চলবে তান্ডব আর তাতে জামায়াতীদের কোনই দোষ নাই দেখাইয়া আলোচনা আসবে রাইত এগারোটার পর দুইঘন্টার আলোচনায় বসা দুই আস্তিক লুঙ্গি এবং বেজি।

  4. শাহবাগে হামলা হইতে পারে ।
    শাহবাগে হামলা হইতে পারে । একটু পরে আইতাসি শাহবাগে । গতবার তো ওগোরে রেঞ্জে পাই নাই । এইবার ওগো ঠ্যাং ঠুং ভাইঙ্গা দিমু ।

  5. মসজিদ থেকে মাইকে ঘোষনা দেয়া
    মসজিদ থেকে মাইকে ঘোষনা দেয়া হয়, “মসজিদে হামলা হচ্ছে, আগুন দিচ্ছে সন্ত্রাসীরা। আমাদের পাশের মাদ্রাসার হুজুরকে তুলে নিয়ে যাওয়া হচ্ছে।’ এরপরও কি ইসলামের অবমাননা হয়নি ?

  6. যাদের বলছি মরণ কামড় দিবে,
    যাদের বলছি মরণ কামড় দিবে, তারা তো আসলে কামড় শুরু করেছে মাত্র! আর আমাদেরেই মরণ কামড় দেয়ার সময় এসে গেছে মনে হচ্ছে…

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

48 + = 49