ছাগু আম্পায়ার,ছাগু ভাষ্যকার

রবিউলের লেটসুইং আর আউটসুইং দেইখা চোখ ছানাবড়া হইয়া যাইতাছে !

ব্রেন্ডন টেইলরের প্লাম এলবিটা না দেয়ায় আবারো প্রমাণ হইল বাংলাদেশি বোলারগ আম্পায়ারের কাছে আপিল করাটা নিছক বালখিল্যতা ।

যা করা উচিত – লিগ্যাল আউট হওয়ার পর ব্যাটসম্যান ক্রিজ ছাইড়া না গেলে চটকনা দিয়া মাঠ থেকা খেদায় দেও ।প্রতিবাদ করলে ক্রিজে ব্যাটসম্যান আর আম্পায়ার মিলা মাত্র ৪ জন আর আমরা হইলাম ১১ জন । গড়ে ৩ জনের ভাগে ১টা কইরা চুর পড়ে। পরেরটা পরে বুঝমু ।

আর জিম্বাবুয়ে এই ছাগু ধারাভাষ্যকার পাইছে কইত্তে ?

শাহরিয়ার নাফিসরে কইতাছে জহুরুল আর জহুরুল ইসলামরে কইতাছে ইসলাম । নাফিস ৪ বছর আর জহুরুল দেড় বছর ধইরা একটা ন্যাশনাল টিমে খেলতাছে তাও বাদ দিলাম কিন্তু আজকে দুইদিন হয়া গেল আন্তর্জাতিক ধারাভাষ্য দিচ্ছেন অথচ তিনি নাম জানেন না এটা বললে লাভ হবেনা ।

বাংলাদেশ যে তরিকায় ব্যাটিং করতেছে তার অর্থ হইল কালকার মধ্যে ৬ শ কইরা আমরা ডিক্লেয়ার দিমু ,পরশুদিন জিম্বাবুয়েরে প্যাকেট করমু আর তরশুদিন জিতা যামু । আমি এর তিব্র নিন্দা জানাই ! এই জয়ের আমি নিকুচি করি ।জিম্বাবুয়ের সাথে জিত্তা আমরা করুম কি ?

গণধোলাই দিলে টেস্টের মর্যাদা ক্ষুণ্ণ হয় । তাই আহ্বান রইল গত দুইদিন ধইরা টেস্টের মর্যাদা রাখতে জিম্বাবুয়ে যেমন ২ রানরেটে ব্যাটিং ফরমাইছে তার জবাবে আমরা ০.৫ রানরেটে ম্যাচটা খেল্মু এবং শরীরের শেষ রক্ত থাকা পর্যন্ত আমরা আদমঠ্যাক দিয়া যামু । এই দায়িত্ব আমি আশরাফুলির কাঁধে দিলুম !কালকে আশরাফুল ৪৯৯ করব । ব্রায়ান লারার রেকর্ড ভাইঙ্গা দিলাম । যাহ !(৪৯৯ এ কারনে যে যত ভালই খেলুক , ফিইনিশিংটা অর সবসময়ি বাজে)

সর্বশেষে , কারর প্রশ্ন জাগতে পারে বিষয়ে তো খেলা ঠিক আছে কিন্তু কবিতা দিলেন ক্যান?
উত্তর — ৪৯৯ মহাকাব্যিক না ! সেট্টাই !

:চুম্বন: :চুম্বন: :চুম্বন:

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৫ thoughts on “ছাগু আম্পায়ার,ছাগু ভাষ্যকার

  1. কমেন্ট্রি নিয়া একটা মজার তথ্য
    কমেন্ট্রি নিয়া একটা মজার তথ্য দিছে রনি ভাই – এই ম্যাচে খুব বিরক্তি লাগছে। কেগ্যান মেথ, সিঙ্গি মাসাকাদজার ব্যাটিংয়ের সময় চলে আসে কবে কোন টেলএন্ডার বাংলাদেশকে জ্বালিয়েছে; সেই গিলেস্পি থেকে জহির খান, সব। আর বোলিং এর সময় এদের যত ফার্স্ট ক্লাস রেকর্ড নিয়ে কথাবার্তা। সিঙ্গি কবে প্রফেশনাল ফুটবলার ছিলো, কবে খেলা ছাড়লো, এসব। অতিমাত্রায় বিরক্তিকর। তারপর মাঠে দর্শক বলতে গেলে নেইই। বাংলাদেশের জায়গায় অন্য কোনো দল থাকলে কেউ যদি বলতো প্রতি ঘন্টা খেলা দেখলে এক প্যাকেট করে হায়দারাবাদি বিরিয়ানি খাওয়াবে, তাও দেখতাম না।

  2. আম্পায়ারিং নিয়া মেজাজ খারাপ
    আম্পায়ারিং নিয়া মেজাজ খারাপ ছিল। টেইলর হালার পুতের উপ্রেও গরম আছিলাম। এখন আপনার লেখাটা পইড়া এট্টু হাইসা নেই। 😀 😀

    সর্বশেষে , কারর প্রশ্ন জাগতে পারে বিষয়ে তো খেলা ঠিক আছে কিন্তু কবিতা দিলেন ক্যান?
    উত্তর — ৪৯৯ মহাকাব্যিক না ! সেট্টাই !

    পুরাই অস্থির হইছে!!! :হাহাপগে:

    1. কবিগ খেপানো ঠিক হয়নাই,তাদের
      কবিগ খেপানো ঠিক হয়নাই,তাদের আস্তানায় কৌশলে সাহিত্য ঢুকায় দিসি । যারা এই ব্লগে কবিতা পড়তে যাইব তারা ভালো ডস খাইবো। :হাহাপগে: :হাহাপগে: :শয়তান:

  3. ওরা অন্য কিছু না হয়ে ছাগু হলো
    ওরা অন্য কিছু না হয়ে ছাগু হলো কেন?-তবে দিন শেষে বুঝতে পারছি সোনার টুকরারা ওদের উচিৎ জবাবটাই দিতে যাচ্ছে….

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

31 + = 32