হয় আমার ফাঁসি, নয় রাষ্ট্রের ফাঁসি দাও…..

শোকপ্রস্তাব, নিন্দাজ্ঞাপন, শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা, আমরা শোকাহত, শোক শ্রদ্ধাঞ্জলি, এক মিনিট নীরবতা পালন, কালো ব্যাজ ধারন, কালো পতাকা উত্তোলন, ফেবুতে একটা স্ট্যাটাস প্রসব ; এই সবগুলোই না, একজন মানুষের মৃত্যুর জন্য ঠাট্টা ছাড়া আর কিছুই না !
‪#‎নাজিমুদ্দিন‬ সামাদ তুমি ভুল সময়ে জন্মেছো, তাই তোমার হাতে কলম ধরা আর কী-বোর্ড চাপার অপরাধে বিশ্বাসীরা তোমার পিঠেই জং ধরে যাওয়া চাপাতির ধার পরীক্ষা করেছে ! তুমিই ছিলে অবিশ্বাসী….!!!!
#নাজিমুদ্দিন সামাদ তুমি ভুল রাষ্ট্রে জন্মেছো, যে রাষ্ট্র তোমার মতো ব্লগার- নাস্তিক হত্যার বিচার করে পাপের ভাগীদার হতে পারে না ! দিনশেষে যে ঐ রাষ্ট্রেররও ধর্ম চাই, তারও যে স্বর্গের পরোয়া আছে ! তাইতো তিনি ১৬ কোটি বিশ্বাসের ভার নিয়ে মধ্যরাতে তাহাজ্জুদও পড়েন…..!!!
হ্যাঁ আমিই এই নষ্ট রাষ্ট্রের নষ্ট বাসিন্দা ! যদি আমাকে ফাঁসিতে ঝুলালে, দ্বীপান্তর করলে, শূলে চড়ালে, যাবজ্জীবন দন্ড দিলে এই রাষ্ট্রের নামের আগে ‘নষ্ট’ বিশেষণটা কাটা পড়ে ! যদি এই রাষ্ট্রে শান্তি ফিরে আসে, তবে আমি সব দন্ডে দন্ডিত হতে রাজি আছি !
তবু বিচার ফিরে আসুক, তবু অনুভূতির পিলারে রক্তের ব্যবহার বন্ধ হোক, তবু বিশ্বাসের ভাইরাসে আক্রান্ত অসুস্থ মানুষরুপী পশুদের জীবনে সুস্থতা ফিরে আসুক !!
জয় হোক মুক্ত মনের
মুক্ত জীবনের
মুক্ত কলমের
মুক্ত কী-বোর্ডের
মুক্ত চিন্তার
জয় হোক মানুষের !
ভালোবাসা মুক্ত হোক পিশাচের সীমানা থেকে ।।
পুনশ্চ : পৃথিবীর সব অস্বাভাবিক মৃত্যুর জন্যই আমার হৃদয়ে রক্তক্ষরন হয় !
আস্তিক – নাস্তিক, ধার্মিক – অধার্মিক
পৃথিবীর সকল প্রাণি সুখি হোক ।।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

37 − 36 =