আল্লাহ যে আসলে শয়তান তার প্রমান: ইসলামের নামে আমেরিকায় ৪৯ সমকামী হত্যা

সমকামীদেরকে অনেকেই ঘৃণা করে। আর তাদের আচরনটাই এমন যে অনেকে সেটা সহ্য করতে না পেরেই ঘৃণা করে। কিন্তু সমকামী মানুষরা কি নিজে থেকে সমকামী হয় নাকি তারা সমকামী হিসাবে জন্মগত ভাবেই সৃষ্টি হয় ? একটা হিজড়া কি নিজে নিজে সৃষ্টি হয় নাকি জন্মগতভাবে সৃস্টি হয় ? হিজড়া যেমন জন্মগত ভাবে সৃষ্টি হয়, সমকামীরাও জন্মগতভাবে সৃষ্টি হয় আর সেটার মূল কারন জেনেটিক ও রসায়নগত। অর্থাৎ আল্লাহ নিজেই তাদেরকে সৃষ্টি করেছে। এখন সেই আল্লাহই আবার কিভাবে সমকামীদেরকে হত্যা করে বা করতে বলে ? এটা কি প্রমান করে না যে কোরানের আল্লাহ আসলে শয়তান ?শয়তান না হলে সে কিভাবে নিজের সৃষ্টিকে হত্যা করার কথা বলে ফ্যাসাদ লাগায় ?

মুসলমানদের বিশ্বাস সমকামীতা হলো বিকৃত রুচি কারন মুহাম্মদ ও তার আল্লাহ সেটাই বলে গেছে। কিন্তু দেখা গেছে , যারাই সমকামী তাদের সেই সমকামীতার স্বভাব জীবনের প্রথমেই প্রকাশ পেতে শুরু করে। শুধু মানুষ না , সমকামীতার এই স্বভাব জীবজগতের সর্বত্রই দেখা যায়। এমন কি প্রায়ই আমরা দেখি গরু , ছাগল , হাস মুরগী এদরে মধ্যেও দুই একটা সময় সম লিংগের সাথে যৌনাচার করতে চায়। অতীতে এটা নিয়ে তেমন গবেষনা হয় নি , কিন্তু সাম্প্রতিক গবেষনায় জানা যাচ্ছে সমকামীতার কারন জীন ও রসায়ন গত। বিস্তারিত জানতে হবে নিচের সাইট থেকে :

http://www.sciencemag.org/news/2015/10/homosexuality-may-be-caused-chemical-modifications-dna

https://en.wikipedia.org/wiki/Biology_and_sexual_orientation

http://www.theatlantic.com/health/archive/2016/04/gay-brothers/480117/

মানুষ যে ছেলে বা মেয়ে, ভাল বা মন্দ ইত্যাদি হয়, সেটা কিন্তু কারও নিজের ইচ্ছায় হয় না , সবই হয় আল্লাহর ইচ্ছায়, এটাই ইসলামের মত। সেটা দেখা যাক হাদিস থেকে —-

সহিহ মুসলিম :: বই ৩৩ :: হাদিস ৬৩৯২
মুহাম্মাদ ইবন আব্দুল্লাহ ইবন নুমায়র ও যুবায়র ইবন হারব (র)……হুযায়ফ ইবন উসায়দ (র) থেকে মারফূ সনদে নবী (সা) থেকে বর্ণিত । তিনি বলেনঃ জরায়ুতে চল্লিশ কিংবা পঁয়তাল্লিশ দিন শুক্র স্হির থাকার পর সেখানে ফিরিশতা প্রবেশ করে । এরপর সে বলতে থাকে, হে পরওয়ারদিগার! সে কি পানানা পূণ্যবান? তখন লিপিবদ্ধ করা হয় । এরপর সে বলতে থাকে, সে কি পুরুষ না স্ত্রীলোক ? তখন নির্দেশ অনুযায়ী লিপিবদ্ধ করা হয় । তার আমল, আচরণ, নিয়তি ও জীবিকা লিপিবদ্ধ করা হয় । এরপর ফলকটিকে ভাজ করে দেওয়া হয় । তাতে কোন সংযোজন করা হবে না এবং বিয়োজনও নয় ।

অর্থাৎ একটা মানুষ পুরুষ নাকি মেয়ে , ভাল নাকি খারাপ , তার আচার আচরন জীবিকা ইত্যাদির ব্যপারে সব কিছুই তার জন্মের আগেই লিপিবদ্ধ করা হয়ে যায়। তার অর্থ সে হিজড়া হবে নাকি সমকামী হবে সেটাও তার জন্মের আগে লিপিবদ্ধ করা হয়ে যায়। এমন অবস্থায় যে সমকামী হয়ে জন্মাল সেই দোষ তার ওপর বর্তাতে পারে না। কিন্তু যে কেউ সমকামী হয়ে জন্মাল ,তারপরেই আবার তাদের ওপর বিনা কারনে শাস্তির বিধান দেয়া হচ্ছে , সেটা হলো নিচে —

সুনান আবু দাউদ :: কিতাব আল হুদুদ বা শাস্তি অধ্যায় ৪০, হাদিস ৪৪৬২
আবদুল্লাহ্ ইবন মুহাম্মদ (র)…. ইবন আব্বাস (রা) থেকে বর্ণিত । তিনি বলেনঃ রাসূলুল্লাহ (সা) বলেছেনঃ তোমরা যখন কাউকে লূতের কাওমের মত কাজে (সমকামে) লিপ্ত দেখবে, তখন এর কর্তা এবং যার সাথে এরূপ করা হবে, উভয়কে হত্যা করবে ।

আল্লাহ নিজেই ইচ্ছা করে সমকামীদেরকে সৃষ্টি করে পরে মুহাম্মদ তথা মুসলমানদেরকে বলছে সেই সব সমকামীদেরকে হত্যা করতে। তার মানে আল্লাহ ও তার কথিত নবী মুহাম্মদ ইচ্ছা করেই সমাজে বিনা কারনেই খুন খারাবি করতে আদেশ করছে। আর এভাবেই সমাজে এক চরম অরাজকতা,গন্ডগোল এসব সৃষ্টি করতে বলছে। সম্প্রতি আমেরিকার ফ্লোরিডা রাজ্যে অরল্যান্ডোতে ওমর সিদ্দিকী মতিন ৪৯ জন সমকামীকে একটা নাইট ক্লাবে নির্মমভাবে গুলি করে হত্যা করেছে। আর সে বলা বাহুল্য , তার নবীর নির্দেশেই সেটা করেছে। অর্থাৎ সে এই কাজ করে , খাটি মুসলমানের মত আচরন করেছে।

হত্যা, খুন , অরাজকতা করে সমাজে অশান্তি সৃষ্টি করতে বলতে একমাত্র পারে কে ? নিশ্চিতভাবেই শয়তান।

সুতরাং কোরান হাদিস কি প্রকারান্তরে কি এটাই প্রমান করছে না যে কোরানের আল্লাহ আসলেই শয়তান?

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

২ thoughts on “আল্লাহ যে আসলে শয়তান তার প্রমান: ইসলামের নামে আমেরিকায় ৪৯ সমকামী হত্যা

  1. আসল ব্যাপারটি হচ্ছে, যে লোক
    আসল ব্যাপারটি হচ্ছে, যে লোক এই হত্যাকান্ডটি ঘটিয়েছে, সে নিজেও একজন সমকামী। ঐদিন উশৃংখলতার কারনে তাকে লাথি মেরে ক্লাব থেকে বের করে দেওয়া হয়। এর জন্য ক্ষোভে সে এই হত্যাকান্ডটি ঘটায়।
    তাহলে বিষয়টি কি দাড়ালো? আসল শয়তান হচ্ছে এই পোস্টের লেখক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + 3 =