কার স্বার্থ জড়িত তা অবশ্যই খুজতে হবে

১।মাদারীপুরে শিক্ষকের উপর হামলার সময় হাতেনাতে গ্রেপ্তার গোলাম ফাইজুল্লাহ ফাহিমকে ‘বন্দুকযুদ্ধের নামে হত্যা’ করে সরকার প্রকৃত ঘটনা ‘আড়ালের’ চেষ্টা করছে বলে অভিযোগ। প্রকৃত আওয়ামী সমর্থক হয়েও কি কেউ না করতে পারবেন?? বুঝলাম ছেলেটা জঙ্গি হইছে। কিন্তু তাকে তো ফেরানোর হাজারো উপায় ছিল। ইন্টারমিডিয়েট পড়ুয়া একটা ছেলেকে এভাবে হত্যা করার কোন মানে হয় না। প্ত্রিকায় আসছে যে ছেলেটা তার কলেজের কোন এক বড় ভাই দ্বারা মোটিভেটেড ছিল। কিন্তু তাকে খুজে বের না করে ফাহিম যেন আর কোন ইনফ্রমেশন দিতে না পারে সেজন্য তাকে সরিয়ে দেয়া হল। কার স্বার্থ জড়িত তা অবশ্যই খুজতে হবে।
“”সরিষাতে ভুত থাকলে অবাক হবেন না মাননীয় প্রধানমন্ত্রী””

২। তনু হত্যার ময়নাতদন্ত রিপোর্ট দুইবার দুইরকম পেল দেশবাসী। তনুর মা বলছেন তারা সিভিল এবং গরীব বলে তারা সুবিচার পাবেন না -এটা তারা বুঝে ফেলেছেন। খুব পরিস্কার করে উনি সত্য বুঝিয়ে দিয়েসেন।কার স্বার্থ জড়িত তা অবশ্যই খুজতে হবে
এখন কথা হইল যে বিচার চাওনের আগে আমার প্রশ্ন এরকম ঘটনা ঘটল কেন? স্বরাস্ট্রমন্ত্রী একদা কইসিলেন যে মাইনষের বেড্রুমের নিরাপত্তা দেওয়া সম্ভব না। কিন্তু সেনানিবাসের মত সুরক্ষিত জায়গায় ধর্ষন এবং খুন হল। এখানেও যদি নিরাপত্তা দিতে না পারেন তাইলে *** ফালাইতে মন্ত্রীগিরি করেন??

৩। সাড়াসি অভি্যানে জঙ্গি দমনের জন্য ধরা পড়েসে প্রায় কয়েক হাজার মানুষ। চোখ বন্ধ করে বলে দেয়া যায় সবাই জঙ্গি নয়। দমনের নামে অর্থপ্রাপ্তি ঘটলে স্বয়ং স্বরাস্ট্রমন্ত্রীরও খারাপ লাগার কথা না। ঈদ সামনে ভায়া। কে কি পাচ্ছেন তার একটা হিসাব পেলে খারাপ হতনা।

আমার নিজের কথা হইল, দেশ এর অবস্থা যে খুব খারাপ তা না। কিন্তু my beloved country on her way to get destroyed by her own men. It is really hightime to find out the reasons behind every incident.

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

− 7 = 3