I Hate Politics, fuck Politics!!

১) আল্লার মাল আল্লা নিসে ২) উই আর লুকিং ফর শত্রুস ৩) সাগর রুনির হত্যাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হবে ৪) ঈদের ছুটিতে বাড়ি যাবার সময় বাসায় তালা দিয়ে যাবেন ৫) বিশ্বজিৎ হত্যাকারীরা ছাত্রলীগের সদস্য নয় ৬) রানা যুবলীগের কর্মী না ৭)বিরোধী দলের সদস্যরা দেয়াল ধাক্কা দিয়ে রানা প্লাজা ফেলে দিয়েছে 8) রানা প্লাজায় আগের দিনই লোকজন সরিয়ে নেয়া হয়েছে, একারনে ক্ষয় ক্ষতির পরিমান খুব কম, আজকে অল্প কিছু লোক দোতলায় দোকানপাট থেকে তাদের মূল্যবান মালামাল সংগ্রহ করার জন্য ওখানে গিয়েছে। উপরের কোন কথার সাথে আপনি দ্বিমত পোষণ করেন?

যা বলা হয়েছে সব ঠিক

ঠিক আছে, আপনিই এবারের স্বরাষ্ট্র মন্ত্রী, আপনার যোগ্যতা আছে।

জনগনঃ আমরা চোদনা হয়ে গেলাম, আমরা বার বার চোদনা হয়ে যাই।
——————————————————————————————————————————————————————————————————————————————————————————
আসুন সবাই মিলে এই সমস্ত ব্যক্তিত্বহীন, চরিত্রহীন, অসৎ , জনবিরোধী রাজনীতিবিদ এবং রাজনৈতিক দল থেকে দেশকে রক্ষা করি।

ভাই আমি তো রাজনীতি করিনা। আমি তো কোন দল করিনা
——————————————————————————————————————————————————————————————————————————————————————————

যখনই বলছেন যে আপনি রাজনীতি করেন না, তখনই নিজের অজান্তে আপনি রাজনীতি করে ফেলেছেন। আপনার এই আপাত রাজনীতি না করাটা, নিস্ক্রিয় থাকাটা সেইসব বদমাশ, অসৎ ,কলুষিত রাজনীতিবিদ এবং রাজনৈতিক দলকে বদমাইশি করার সুযোগ দেয়, সাহস যোগায়। আপনার “I hate Politics”, “Fuck Politics” মনোভাবের কারনে ৪২ বছর পরে ভীষণ এক গৌরবময় ইতিহাস থাকা সত্ত্বেও অপরাজনীতি ভাইরাসে অক্রান্ত বাংলাদেশ।

রাজনীতিতে আপনার সৎ এবং মেধাবী অংশগ্রহনের অনুপস্থিতির সুযোগে এই দেশে জঙ্গিবাদ শেকড় গেড়ে বসেছে, দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। আপনার রাজিনিতি বিষয়ে অবহেলার কারনেই স্বাধীনতার ৪২ বছর পরও রাজাকারদের ফাসির দাবিতে চিৎকার করতে হয়। হেফাজতরা বলতে পারে নারী পুরুষের অবাধ চলাচল, মেলামেশা, চাকুরি-বাকুরি, পড়াশুনা বন্ধ করতে হবে। কিংবা রানা প্লাজায় মর্মান্তিক দুর্ঘটনার পরে বলতে পারে আল্লার গজব পড়সে।

আপনি রাজনীতি hate করেন এই সুযোগে বিনা প্রশ্নে হাজার হাজার কোটি টাকার অস্ত্র কেনা হয়, কর্মসংস্থানের বড় বড় রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বন্ধ হয়ে বেসরকারিকরণ হয়। পদ্মা সেতু নিয়ে দেশ প্রেমিকরা দাঁত কেলিয়ে হাসে। শেয়ার মার্কেটের টাকা লোপাট হয়, ফুলবাড়িতে এশিয়া এনার্জি ঢুকে পড়ে, সুন্দরবন ধ্বংস করে রামপাল বিদ্যুৎ কেন্দ্র তৈরি হয়।

আপনি রাজনীতি fuck করেন একারনে প্রান বাঁচানোর জন্য সাভারে পাবলিকের কাছ থেকে চাদা তুলে টর্চ, দড়ি, কাপড়, খাবার, ওষুধ, অক্সিজেন কিনতে হয়। রাষ্ট্রের কাছে অস্ত্র কেনার হাজার হাজার কোটি টাকা থাকে কিন্তু জীবন রক্ষাকারী অল্প কিছু যন্ত্রপাতি থাকেনা।

কি ভাবছেন??

জি, রাজনীতিতে সুশীল ছাত্র জনতার অংশগ্রনের অভাবে অসৎ রাজনীতিবিদরা দুর্নীতির পাহাড়ের উপর বসে বসে মজা নেয়। আর মখা, সাকা, মুরাদ জং, বাবর, রানা প্লাজার মালিক রানাদের মত কতগুলো অযোগ্য, চরিত্রহীন, বদমাইশ, অসৎ, দুর্নীতিবাজ আপনার আমার মাথার উপর ছড়ি ঘোরানর সুযোগ পায়।

হুম, আপনিই সেই অপরাধী। আপনার রাজনৈতিক নিস্ক্রিয়তাই এই সবকিছুর জন্য দায়ী।

তাই কথা সহজ, বন্ধু অরূপ রাহীর কথা মত বলতে হয়,

বাঁচতে চাইলে, বাঁচাতে চাইলে ———- চোদনা হয়ে যাবেননা, রাজনীতি করেন , না হয় রাজনীতি আপনারে করবে!

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৩ thoughts on “I Hate Politics, fuck Politics!!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 37 = 45