প্রেমপত্র-৮৭

মায়াবতী,
জানো খুব ইচ্ছে করে আমার সকাল টা শুরু হোক তোমার ফোন পেয়ে। রোজ সকালে তোমার সাথে কথা না বল্লে ভাল লাগবেনা কিছুই। একরকম অভ্যাস এ পরিনত হোক ব্যাপার টা ।তুমি হয়তো বুঝবে তাই প্রতিদিন সকাল এ ফোন করবে। কোনও সকাল আমি ঘুমিয়ে থাকব। কল রিসিভ করে দেখা যাবে. আমি ঘুমিয়ে ঘুমিয়ে কথা বলছি। প্রতিদিন অনেক রাত করে ঘুমাই আমি ।তোমার হয়তো প্রচণ্ড ভাল লাগবে আমার ঘুম জরানো কণ্ঠে টা শুনতে । প্রায় আধা ঘণ্টা কথা বলে আমি দৌড় দিব এই অফিস মিস হয়ে যাবার ভয়ে ।ভীষণ হাসি আসবে হয়তো আমার কাজ কর্ম দেখে। তবু আমি জনি আমার সব কিছু একদিন তোমার অনেক ভাল লাগবে। তোমাকে সব সময় সব কিছুতে উৎসাহিত করব আমি। “এটা কর ওইটা কর যা করতে ভালোবাসো তাই কর। নিজেকে সব সময় কাজে রাখ।” শুধু একটা কাজ ভুলে যেওনা আমাকে ভালবাসা।আমি কোনোদিন চাইনা আমাকে একলা করে তুমি সরে যাও।প্রতিদিন নিজের ভেতর থেকে অনুভব করি তোমাকে আমি জীবনের বেশি কিছু ভাবছি। ভীষণ শংকিত হয়ে যাই ব্যাপারটা ভেবে। শুরু হয়ে যায় তোমাকে হারাবার ভয়ের সাথে আমার অদৃশ্য যুদ্ধ।কিন্তু আমি জানতাম না ও আমার মনের ভিতর অনেক আগেই তোমার ভালবাসা পাওয়ার লোভ বেড়েছে। আমার মনে তুমি মিশে আছে। শত চেষ্টা করেও সরাতে পারবেনা আমাকে। আমি হয়তো তোমার মনের কোনে কোথাও নেই।হয়ত থাকবও না। তবু আমার হৃদয় আকাশে আমি তোমার চেহারা খুঁজে যাব।কারন তুমি তো জানই তোমায় বড্ড ভালাবাসি।উহু বাংলালিংক দড়ে নয় গ্রামীনফোনের মতো।সবজায়গায় আমি আছি অথচও তুমি ছাড়া আর কারো হাতে আসা চরম দুঃসাধ্য।তুমিতো জানই আমি তোমার প্রেমেই মজেছি।
বুঝলে মেয়ে অনাদীকালের স্বপ্ন আমার তোমায় ঘিরে।সেই সন্ধ্যাটা থমকে যাক,চা ওয়ালা মামাটা দাঁত বের করে হাঁসুক,সবাই হা করে চেয়ে থাকুক,সেই পিচ্চি ফুলওয়ালী ২০ টাকায় সব বকুল ফুলের মালা দিয়ে যাক,তোমার সবুজ রঙ্গের শাড়িতে সোডিয়াম লাইট পরে আরো উজ্জ্বল থেকে উজ্জ্বলতর লাগুক,ঐ পৌরনিক অ্যাফ্রোদিতীর মতো লাগুক তোমাকে,সেই বকুল ফুলের মালা গুলো হাত নিয়ে হাটুমুড়ে তোমার সামনে তোমাকে বলতে চাই-
“খুব বেশিকিছু চাইনা,এমন এক সুন্দর দিনে তোমার চোখে চোখ রেখে,তোমার হাতটি ধরে জানিয়ে দিতে চাই তোমায় আমি কত ভালোবাসি,যে বাংলাদেশ ক্রিকেট দল এর ১১ জনের পিতা হবার স্বপ্ন দেখি আমি,আমি সেই দলের মা তোমাকে বানাতে চাই”
এই এতটুকু ইচ্ছা আমার পূরন করবে কি তুমি??
ইতি
অনিরুদ্ধ

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

− 1 = 5