“আমরা দুজনেই টেক্সট করব একই সময়ে ইগোর দেয়াল আস্তে আস্তে ভেঙে পড়বে”

এরপর কোন এক পড়ন্ত বিকেলেআমাদের আবারো দেখা হবে।আমি ভয়ে ভয়ে তোমার দিকে তাকাবো তুমি লাজুক চোখে জবাব দিবে। 

আমি তোমাকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাবো,তুমি আরো একবার সেটা একসেপ্ট করবে,ফেসবুক আবারো নতুন বন্ধু হিসেবে আমাদের পরিচয় করাবে আমার ভুলে যাবো কীভাবে তা শেষ হয়েছিল। 

আমার ‘গুড মর্নিং’ টেক্সটে তোমার ঘুম ভাঙবে এরপর আমরা একসাথে রাত জাগবো কেউ বলতে চাইবো না ‘গুড নাইট’এভাবেই চলতে থাকবে শুরু আমাদের নতুন বন্ধুত্ব। 

মাঝেমধ্যে একটু তর্ক বিতর্ক আর একটু অভিমান এরপর আমরা আবারো দেখা করব,আমাদের প্রিয় কোন স্থানে শুরু হবে আবারো নতুন আরেকটা গল্পের।

এবার আর আমাদের গল্পে কোন দুঃখ থাকবেনা,সুখের বাতাস আমাদের দুজনকেই স্পর্শ করবে প্রতিদিন।আমরা ভাগ করে নিব আমাদের অন্ধকার আর আলোর গল্প গুলো,আমরা ভালোবাসতে শুরু করব আমাদের অতীত বর্তমানকে। 

এরপর তুমি আমার হাত দুটো শক্ত করে ধরে রাখবে,আমি তোমাকে পোঁছে দিব তোমার বাড়িতে।আমরা বিদায় নিব দুজনের কাছ থেকে,কিন্তু এবারের বিদায় হবে হাসি মুখে। 

আমরা দুজনেই টেক্সট করব একই সময়ে,ইগোর দেয়াল আস্তে আস্তে ভেঙে পড়বে।সমস্ত দূরত্ব মুছে যাবে,আমাদের পথ চলা শুরু হবে আবারো একই রাস্তা ধরে। 

চলো আরো একবার কষ্টের সমুদ্রে সাতার কাঁটি,আরো একবার প্রথমবারের মত ভালোবাসি।চলো আরো একটিবার হাত ধরে,এবার গল্পটার উপসংহার একসাথে লিখি।আসবে?

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৪ thoughts on ““আমরা দুজনেই টেক্সট করব একই সময়ে ইগোর দেয়াল আস্তে আস্তে ভেঙে পড়বে”

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 40 = 42