আমজনতা

একদল লোক নিজেদের নাস্তিক প্রমাণ করতে ধর্মের বিরুদ্ধে বিষেদাগার করতে লাগলো,আরেক দল নিজেদের আস্তিক প্রমাণ করতে হত্যা করা শুরু করলো!
একদল লোক নিজেদের প্রগতিশীল প্রমাণ করতে কুরবানীর সমালোচনা করলো,বর্বরতা খুঁজে ফেলো,আরেক দল নিজেদের মুমিন প্রমাণ করতে প্রতিমা ভাংগা শুরু করলো!
একদল লোক নিজেদের ক্ষমতা দেখানোর জন্য গর্ভবতী মা সহ বাচ্চাকে মেরে ফেললো, আরেক দল লোক সংখ্যালঘু নির্যাতন বলে সুবিধা নিতে লাগলো!
আরেক দল সাজেশনের নামে প্রশ্ন ফাঁস করে আমাদের শিক্ষা ব্যবস্থাকে ধবংস করা শুরু করলো ! কিছু লোক এইসবের পক্ষে বিপক্ষে নিয়ে পড়ে থাকলো ! কোনটাই বিচ্ছিন্ন ঘটনা নয় বরং পরস্পর সম্পর্কযুক্ত ! বলা যায় অনেকটা চেইন রি-একশনের মতো ! যা শুরু হইছে অনেক আগে আর শেষে হবে পৃথিবী ধবংসের মাধ্যমে !

আমরা আমজনতা বলে ভাবতে পারি এইসব আমরা করছি,কিন্তু সত্য হলো আমরা করছি না,আমাদের দিয়ে করিয়ে নেয়া হচ্ছে,দীর্ঘ দিন ধরে আমাদেরকে মনস্তাত্ত্বিক ভাবে প্রস্তুত করা হইছে, এমন ভাবে পরিবেশ সৃষ্টি করা হইছে যাতে একজন না করলে আরেক জন করবে ! এর কারণ একটাই আমরা তৃতীয় বিশ্বের মুসলিম প্রধান দেশ! তৃতীয় বিশ্বটা এই বিক্রিয়ার প্রধান উপাদান আর মুসলিম ট্যাগ উপযুক্ত প্রভাবক!

সমাধান কি? ইসলামিক রাষ্ট্র হয়ে যাওয়া, তার আগেই পাকিস্তান আফগানিস্তান বানানো হবে ! ইউরোপ আমেরিকার মতো মডারেটর হয়ে যাওয়া,তা ও সম্ভব না,তার আগেই পাকিস্তান আফগানিস্তান বানিয়ে দেয়া হবে !

যেটা নিয়ে চিন্তা করে কিছু হবে না তা বাদ দিয়ে নিজেকে নিয়ে চিন্তা করেন,ভাবেন ! সামনে অনেক খারাপ দিন আসতেছে নিজেকে প্রস্তুত করেন,বেচে থাকার জন্য শক্তি সঞ্চয় করেন কারণ, আমরা তৃতীয় বিশ্বের মুসলিম প্রধান দেশ !

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

২ thoughts on “আমজনতা

  1. এই বোধ যখন এদেশে একের পর এক
    এই বোধ যখন এদেশে একের পর এক ব্লগার, লেখক, মুক্তমনা, প্রকাশক হত্যা শুরু হয়েছিল তখন হয়নি কেন? তখন আপনারা সবাই ডুগডুগি বাজিয়েছিলেন। নাস্তিক হত্যাকে সমর্থন জানিয়েছিলেন। অথচ আমরা তখন বলেছিলাম এরপর কিন্তু আপনিও হত্যার শিকার হতে পারেন। মডারেট মুসলমানরা সুবিধাবাদি। নিজেদের উপর এখন আসছে, ইহুদী-নাসারা-সাম্রাজ্যবাদীদের ইন্ধন খুঁজছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 46 = 54