DSU : ভদ্রলোকদের চরিত্রের সুরতহাল..!

আমি বলবো, শুধু তিনজন এডমিনকে গ্রেফতার করাটাই সুষ্ঠু বিচারের নিশ্চয়তা নয়! এডমিনরা মাত্র একটা গোপনীয় প্লাটফর্ম তৈরী করে দিয়েছিলেন! মানুষের একান্ত মুহূর্তের দুর্বলতম বিষয়ের ছবি-ভিডিও সংগ্রহ করে, সরস মন্তব্য করার কাজটি কিন্তু সকলে মিলে মিশেই করেছে! মানে প্রায় ২ লক্ষাধিক সদস্যের প্রত্যক্ষ- পরোক্ষ নোংরামির শিকার হয়েছে কোনো না কোনো নারী-পুরুষ!
তাই সকল সদস্যদেরকেও আইনের আওতায় আনা হোক! সবাইকে চিহ্নিত করে সমাজের সামনে তাদের মুখোশ উন্মোচন করা হোক! তারা প্রত্যেকেই একেকজন ছুপা ধর্ষক!
কে বলেছে ওবায়দুল- বদরুলরা ধর্ষক? তাদের অনুসারী অথবা অনুগামী প্রায় ৩ লক্ষ! তারা হয়তো সময়-সুযোগের অভাবে ধর্ষকের খাতায় নাম লেখাতে ব্যর্থ! এ নিয়ে হয়তো তাদের আফসোসেরও সীমা নেই! আবার এমনও হতে পারে তাদের মধ্যেই একটা বড় অংশ লিটনের ফ্ল্যাটের নিয়মিত খদ্দের, মালিক-পরিচালক অথবা লিটনেরই ঘনিষ্ট বন্ধু!
এই মুহূর্তে অনলাইনে DSU নামে ৫-৬ টা গ্রুপ সচল আছে! তার মধ্যে সর্বাধিক সদস্যধারী ৪ টি গ্রুপের মোট সদস্য ২,৮৬,৭০৫ জন! সংখ্যাটা দেখে চোখকে বিশ্বাস করাতে কষ্ট হচ্ছে? তাদের মধ্যে ৪ টি গ্রুপে আমার বন্ধু তালিকার ১৪ জন সদস্য! যারা আবার সমাজে উচ্চ শিক্ষিত ও ভদ্রলোক বলে স্বীকৃত!
……..
#মুক্তবার্তা : সবাই DSU নামের গ্রুপগুলোতে খুঁজে দেখুন আপনাদের বন্ধু তালিকার কোন্ কোন্ মহান ব্যাক্তিগন উক্ত গ্রুপের সদস্য! আর অবশ্যই তাদের আসমানী নামগুলোকে স্ক্রীনশট দিয়ে বন্দী রাখবেন! কিন্তু ভুলেও প্রকাশ করবেন না! কারন তারা ভদ্রলোক, তাদের একটা ইজ্জত আছে তো! আপনার-আমার না থাকতে পারে!

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 34 = 40