ঝটপট জাদু দিয়ে ইউটিউবের যেকোন ভিডিও ডাউনলোড করার উপায়।

একটা গান শুনতেছেন ইউটিউবে, বা ইনফরম্যাটিভ কিছু, বা যেকোন ভিডিও, হঠাৎ মনে হল ডাউনলোড করে রাখি। আবার হয়ত একটা গান বা নাটক বা ডকুমেন্টারি খুজতেছেন অনেকদিন ধরে, পেয়ে গেলেন, এখনই এই অবস্থায়, যেখানেই যার পিসিতেই থাকেন না কেন, কিংবা জাস্ট আপনার মোবাইলেই ডাউনলোড করে নিন ঝটপট ম্যাজিকের মাধ্যমে।

আপনাকে কোন ওয়েবসাইটে যেতে হবে না,
কোন লিঙ্ক কপি পেস্ট করতে হবে না,
কোন সফটওয়্যার বা
প্লাগ-ইন
ব্যাবহার করতে হবে না।
জাস্ট লিখতে হবে magic.

ব্যাস।

সবসময়ের জন্য রেখে দিতে পারেন লোকাল স্পেস ছাড়াও সরাসরি ড্রপবক্স, গুগল ড্রাইভ ও অন্যান্য আরও স্টোরেজে।

হাজার হাজার অনলাইন বা পোর্টেবল ডাউনলোডার এর কথা অনেকেই জানেন, ব্যাবহার করেছেন, কিন্তু হয়তো ব্যাপক ঝামেলা মনে হয় বিধায় এখন আর করা হয় না। কেউ কেউ এখনও করেন। অনেকেই নিজে নিজে ডাউনলোড করার ঝামেলায় যেতে চান না। ট্রাস্ট মি, এটা সবার জন্য সময় ও ব্যাবহার উপযোগী।

এখানে কয়েকটি স্ক্রিনশটের মাধ্যমে ব্যাপারটি সহজভাবে দেখানোর চেষ্টা করেছি, কোনোটা বুঝা না গেলে জানান। ৫টা স্টেপে দেখানোর মত কাজ না এটা, তবুও সবার বুঝার সুবিধার্থে আমি তাই করে দেখাচ্ছি।

স্টেপ ১ – ইউটিউব ভিডিওটির ইউআরএল বা এড্রেস এর দিকে লক্ষ্য করুন শুরু হয় w w w.youtube…. এইভাবে। আপনার মাউস কার্সরটা বসাতে হবে ঠিক you এবং tube এর মাঝখানে , স্ক্রিনশটের মত করে।

স্টেপ ২ – এবার ওখানে লিখুন magic, কোন স্পেস বা ডট কিচ্ছু হবে না। অর্থাৎ দাঁড়ায় এরকম ……youmagictube…… নাউ, হিট এন্টার।

স্টেপ ৩ – ক্লিক ডাউনলোড ভিডিও ।

স্টেপ ৪ – ওই ভিডিওর কোয়ালিটি অনুযায়ী এভেইলেবল সবগুলো ফরম্যাট (ভিডিও এবং অডিও) থেকে আপনার পছন্দের ফরম্যাটটি সিলেক্ট করতে বলবে। জাস্ট ফরম্যাটটির উপর ক্লিক করুন । ডাউনলোড শুরু এবং খুব দ্রুত ডাউনলোড হয়।

স্টেপ ৫ – তারপরও ইন্টারনেট স্পীড ও বিভিন্ন কারণে ১০/১৫ সেকেন্ডের মধ্যে ডাউনলোড শুরু না হলে Click to show download link লেখাটিতে ক্লিক করুন।

এনজয়।

[গত ৩ বছর ধরে এই ম্যাজিক ছিল এড ফ্রি। কিছুদিন ধরে বিভিন্ন এড আসছে দেখতে পাচ্ছি। সবসময় ই সব ব্রাউজারে এডব্লকার ইউজ করুন বা নিজ দায়িত্বে এড এড়িয়ে চলুন। ]

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

95 − = 88