কারা নাস্তিক!

১।গাড়ীতে তর্ক জুড়ে দিল পায়জামা দাড়ী টুপি পরিহিত হেফাজত দাবীদার ঐ লোকটি।কথায় কথায়ই বলতে চায় যারা তাদের বিরুদ্ধে সবাই নাস্তিক বা নাস্তিকের মদদ দাতা।মানুষকে বুঝাচ্ছে গণজাগর মঞ্চের সবাই নাস্তিক কিন্তু বলতে পারেনি গণজাগরণ মঞ্জে ধর্মের বিরুদ্ধে কোন কথা বলেছে।।শফি সাহেব এই প্রতিবাদের ডাক না দিলে আল্লাহর কাছে কি জবাব দেবেন। তিনি এ দেশর শ্রেষ্ট অলি।এ সরকার এদেশর আলেম ওলামা এমনকি হাট হাজারীরর প্রতি এই অলির প্রতি অসদাচরণ করছে যাহা কোন সরকার দেখাতে সাহস করেনি।এসমন সব।সবাই হেফাজতের অবরোধে গিয়ে এই জালিম সরকারকে উঃখাত করতে হবে…….আরোও কত কি?
২।এক জন তরুন বলেছে হেফাজতের আল্লা আকাশে আর আমরা আমাদের হৃদয়ে স্থান দিয়েছি। আমরা আমাদের বুকে লালন করি। একজন কেউ আমাদের নাস্তিক বলার দুঃসাহক দেখাতে পারেনা।ধর্ম লালন করার বিষয় কারো উপর চাপিয়ে দেয়ার বিষয় নয়। যারা ফিৎনা তৈরী করে তারা শুধু নাস্তিক নয় একজন খুনীর চাইতেও জঘন্য।এটা হেফাজতে ইসলাম নয় হেফাজতে জামাতে ইসলাম।
৩।আরেক জন বল্ল আপনি আস্তিক না নাস্তিক কিভাবে বুঝবো। দাড়ি,টুপি হলেতো আর আস্তিক হওয়া যায় না। আপনার আচরণে প্রমান দিতে হবে আপনি ধার্মিক।তার পরও আপনার অন্তরই শুধু বলতে পারে আপনি আস্তিক না নাস্তিক। আত্সিক নাস্তিক বাহিরের কোন কিছু দিয়ে প্রমান করার নেই।
৪। আরেক জন বললো। একজন নাস্তিক হলেও তাকে আপনি ফাসিঁ দিতে পারেন না। এ দাবীতো অন্যায়।যারা এ দাবী তোলে তারা নিশ্চয় ধর্ম মানে না।মানে তারাও নাস্তিক।
৫। হেফাজতে ইসলাম নাস্তিক ব্লাগারদের ফঁসি চায়। আরেক আলেম সমাজ হেফাজতকেও নাস্তিক বলল। তবে সবারতো একই অবস্থা।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৬ thoughts on “কারা নাস্তিক!

  1. এটা হেফাজতে ইসলাম নয় হেফাজতে
    এটা হেফাজতে ইসলাম নয় হেফাজতে জামাতে ইসলাম।
    এই লাইন টা অধিক পছন্দ হয়েছে 🙂 🙂

  2. েফাজতে ইসলাম নাস্তিক
    েফাজতে ইসলাম নাস্তিক ব্লাগারদের
    ফঁসি চায়। আরেক আলেম সমাজ হেফাজতকেও
    নাস্তিক বলল।
    হাস্যকর অবস্থার সৃষ্টি হইল দেখি দেশে।
    বহুত মজা আয়েগা

  3. কোথাও কি শুনেছেন নাস্তিকেরা
    কোথাও কি শুনেছেন নাস্তিকেরা আস্তিক দের ফাঁসি চায় ? যদি একটা example দেখাতে পারেন কেউ, তা হবে আমার জন্যে একটি সত্যিকারের বিস্ময়কর শিক্ষা ! কেউ কি চেষ্টা করবেন ? এটা সারা পৃথিবীতে আস্তিক ও নাস্তিক দের মাঝে একটা গুনগত পার্থক্য ! ডা আতিক, আপনার লেখা টি ভালো লাগলো !

  4. আল কুরআন এবং ইসলামের
    আল কুরআন এবং ইসলামের হেফাজতকারী স্বয়ং মহান আল্লাহ তায়ালা। তাহলে এই হেফাজতে ইসলামী কারা ????????

  5. কিউরিয়াস মাইন্ড ওয়ান্টস টু
    কিউরিয়াস মাইন্ড ওয়ান্টস টু নো, টফি সাহেব কি গোলাপী ম্যামের কাছ থেকে আস্তিকতার সার্টিফিকেইট নিয়েছেন???

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

− 8 = 1