চ তে চা, তুই সংলাপ তুই সংলাপ

“জনগণের দৃষ্টি অন্যদিকে সরাতে প্রধানমন্ত্রী এখন আলোচনার কথা বলেন। সংসদে যাওয়ার আহ্বান জানান। আর কয়েদিন পর হয়ত চা খাওয়ার আমন্ত্রণ দেবেন। আমি বলব, আসুন আমার বাড়িতে আপনাকে চা খাওয়ার আমন্ত্রণ জানাচ্ছি।”

নেত্রী এইটা ভালো বলছে। চা খেতে খতে গল্প করলে, সং আলাপ করলে খারাপ হয় না। অন্তত জাতি একটি চা দিবস পাবে,চা কম্পানি গুলা বিজ্ঞাপনে “চা খতে খেতে কাছে আসা” টাইপ ডায়ালগ (সংলাপ) দিতে পারবে।

তবে ম্যাডাম, একটা অনুরোধ, আপনার চায়ের তলানি খাবার জন্য জামাত কে রাখবেন না। এরা তো তলানি খেতে খেতেই আজ ডেগচি ধরে খাবার চিন্তা করে, যদিও তারা অতিতে এই চা নামক হারাম বস্তুও না খাবার ভং ধরেছিল।

হাসিনা আপা, প্লিজ খেয়ে আসুন না। এক কাপ চা ই তো, আপনাদের চা খাবার সুবাদে আমরা যদি শান্তিতে দু মুঠো ভাত খেতে পারি দোষের কি?

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৮ thoughts on “চ তে চা, তুই সংলাপ তুই সংলাপ

  1. তবে ম্যাডাম, একটা অনুরোধ,
    তবে ম্যাডাম, একটা অনুরোধ, আপনার চায়ের তলানি খাবার জন্য জামাত কে রাখবেন না

  2. কেউ কারো বাসায় খাইতে না চাইলে
    কেউ কারো বাসায় খাইতে না চাইলে উনারা আমার জাহাজে আইসা খাইতে পারে । শুধু :চা: চা না লগে বিস্কুট চানাচুর, মিনারেল ওয়াটারেরও ব্যবস্থা করুম ।এই দুই ম্যাডামের লাইজ্ঞা জাহাজের ছাদে আলিশান সোফা-সেট দিয়া ডেকোরেশন করা আছে !! আলাপ কইরতে কইরতে সংক্ষিপ্ত নৌ-ভ্রমন’টাও হইয়া যাইবো

    মাননীয় ম্যাডাম’রা চিন্তা কইরা দেখতে পারেন, তয় :টাইমশ্যাষ: :জলদিকর: :জলদিকর:

  3. এই দুই ম্যাডামের লাইজ্ঞা

    এই দুই ম্যাডামের লাইজ্ঞা জাহাজের ছাদে আলিশান সোফা-সেট দিয়া ডেকোরেশন করা আছে !! আলাপ কইরতে কইরতে সংক্ষিপ্ত নৌ-ভ্রমন’টাও হইয়া যাইবো

    !

    জাহাজের ছাদে এদের বসালে একে অপরের চুল টানাটানি কইরা সমুদ্রে পড়ে যাবার ভয় আছে ! তাই তারা উভয়ই আপনার নিমন্ত্রণ গ্রহণ করবে না বলেই আমার ধারণা….

  4. লাইফ জ্যাকেট থাকলে আরও বিপদ !
    লাইফ জ্যাকেট থাকলে আরও বিপদ ! কার্ও মাথায় থাকবো না ! চুল না হলে গুলাবি বিবি কি ফুলাইয়া ক্যামেরার সামনে আইবো হেটাই ভাবছি…..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

95 − 91 =