ইসলাম ও শান্তি

“ইসলাম শান্তির ধর্ম” এটা হচ্ছে অনেক বড় মিথ্যা। যদিও সাধারণ মুসলিমরা শান্তিপ্রিয় কিন্তু ইসলাম মোটেও শান্তির ধর্ম না এবং কখনো ছিল না। ইসলামের প্রতিষ্ঠাতা মুহম্মদ নিজেই ছিল একজন যুদ্ধবাজ এবং হিংস্র লোক. সে শুধুমাত্র শান্তিপ্রিয় ছিল মক্কায় থাকা অবস্থায় যখন তার কোন ক্ষমতা ছিল না। মদিনায় হিজরতের পর যখন তার হাতে ক্ষমতা আসে তখন সে সুদু লুট-তরাজ, যুদ্ধ এবং মানুষই মেরেছে। বুখারি ৪:৫২.২২০ হাদিসে মুহাম্মাদ গর্ব করে বলছে; “আমি সন্ত্রাসের মাধ্যমে বিজয়ী হয়েছি”।

“Islam is peaceful” this is one of the biggest lie. However general muslims are peaceful but islam is not a religion of peace. The founder of islam Muhammad was an war lover and completely violent towards nonbeliever. He was peaceful during his powerless life in Mecca but when he moved to Medina and had the power he did only go to war, looting and killing innocent people. On Bukhari 4:52.220 hadith, Muhammad proudly said “I have been made victorious through terror”.

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১ thought on “ইসলাম ও শান্তি

  1. ৮:৬১ আর যদি তারা শান্তি

    ৮:৬১ আর যদি তারা শান্তি স্থাপন করতে আগ্রহ প্রকাশ করে, তাহলে তুমিও সে দিকেই আগ্রহী হও এবং আল্লাহর উপর ভরসা কর। নিঃসন্দেহে তিনি শ্রবণকারী; পরিজ্ঞাত।

    ১০:২৫ আর আল্লাহ শান্তির আলয়ের প্রতি আহবান জানান এবং যাকে ইচ্ছা সরলপথ প্রদর্শন করেন।

    ৪৭:৩৫ তোমরা হতাশ হয়ো না এবং শান্তির আহবান জানাও এবং তোমরাই প্রবল। আল্লাহই তোমাদের সাথে আছেন। তিনি কখনও তোমাদের কর্ম হ্রাস করবেন না।

    ২৫:৬৩ রহমান-এর বান্দা তারাই, যারা পৃথিবীতে নম্রভাবে চলাফেরা করে এবং তাদের সাথে যখন মুর্খরা কথা বলতে থাকে, তখন তারা বলে, শান্তি।

    ২৮:৫৫ তারা যখন অবাঞ্চিত বাজে কথাবার্তা শ্রবণ করে, তখন তা থেকে মুখ ফিরিয়ে নেয় এবং বলে, আমাদের জন্যে আমাদের কাজ এবং তোমাদের জন্যে তোমাদের কাজ। তোমাদের প্রতি শান্তি। আমরা অজ্ঞদের সাথে জড়িত হতে চাই না।

    যারা কোরানের আয়াত বিশ্বাস করে এবং সে অনুযায়ী আমল করে তারাই মুসলমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 + 3 =