পিংকি ভাবীর আদরের তরমুজ-বিপ্লবীদের একদিনের রাজধানী ভ্রমন-কাহিনী

পিংকি’রে কইতাছি, আপ্নের বহুত শখের তরমুজ-বিপ্লবীরা তো র‍্যাব-পুলিশ-বিজিবি ভাইয়াদের যৌথ অভিযানের মাত্র ১০ মিনিটের মাথায় তরমুজ-বিপ্লব মতিঝিলের শাপলা চত্বরে থুইয়া ম্যঁ-ম্যঁ-ম্যঁ-ম্যঁ কৈর্তে কৈর্তে পুটু বাঁচাইতে ল্যাঞ্জা গুটায়া পলাইয়া গেছে :বিস্ময়: :বিস্ময়: :বিস্ময়:
:হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি:
:হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

এখন আপ্নের বহুত দিনের শখের ক্ষেমতার কি হইপে গো :বিস্ময়: 😀 😀 😀

হ্যাপাচুতি শকুনেরা যখন তিলোত্তমা রাজধানী’টারে একদিনের নরকপুরী বানাইতে ছিলো, তহন আপ্নে কত্ত সোন্দর কইরা সাইজা-গুইজা পেলাস্টিক হইয়া গুলশানের আলিশান রঙমহল থেইকা শান্তিপ্রিয় ঢাকা’বাসীরে হুকুম দিলেন নিজ-দায়িত্বে কাঁঠাল-পাতা সরবরাহ কইরা মতিঝিলের হ্যাপাঝথি ছাগল’গুলারে মেহমানদারী কইরতে :মাথানষ্ট: :ক্ষেপছি: :ক্ষেপছি:

পিংকি’রে ক্যাম্নে যে মুখে কয়া দিতে পারলা, হ্যাপাচুতিয়াদের কারণে চরম নিরাপত্তাহীনতায় বসবাসরত আতংকিত নাগরিক’দেরকে উস্কানি দিয়া প্রিয় এই মাতৃভূমি’টারে ধ্বংস কইরা দেওনের জন্য বায়তুল মোকারমের বই মার্কেটে আগুন দিয়া দুই হাজারেরও বেশী পবিত্র কোরআন শরীফ পুড়াইয়া দেওয়া শয়তানের উত্তরসুরী ও রক্তের স্রোতে অর্জিত প্রিয় লাল-সবুজের পতাকা’টাকে খুবলে খাওয়া শকুনের দল হ্যাপাঝথে ঝামাতের পাশে গিয়া দাঁড়াইতে। :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি:
পাব্লিক’রে ভুদাই পাইছো – না ??? কই, ঢাকাবাসী তো দুরের কথা … আপ্নের নিজের দলের ন্যাতা-খর্মি’রাও তো গেলুনা !!! :বিষয়ডাকী: :ভেংচি: :ভেংচি: :ভেংচি:

ইতিহাস সাক্ষ্য দেয় :: রাষ্ট্রের বিরুদ্ধে যে কোন বিপ্লব যদি কুনুমতে ব্যর্থ হয়া যায় তাইলে বিপ্লবী’গোত্তে উহার চরম মূল্য দিতে হয় । :চশমুদ্দিন: :চশমুদ্দিন: :চশমুদ্দিন:
রাষ্ট্রের লগে বিদ্রোহ ঘোষণা কইরা আপ্নের বহুত দিনের শখের তরমুজ-বিপ্লবের বিপ্লবীদেরও কি অবস্থা কি হইবেক তা উপরওয়ালা ভালো জানে আর সরকার জানে :ভাবতেছি:

ওরে পিংকিরে পিংকি, অহন আপ্নের কি হইপে গো :চিন্তায়আছি: :চিন্তায়আছি:

শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে “PIA” এয়ারলাইন্সের “ঢাকা টু করাচি” রুটের ফ্লাইট যেন সপ্তাহে কুনদিন কুনদিন আছে ??? খোঁজখবর নেওয়া শুরু করেন, কামে দিবো :টাইমশ্যাষ: :জলদিকর:

{ পরিশেষে একটু দেরিতে হলেও রাষ্ট্র-পরিচালকেরা কঠোর অবস্থানে থেকে কোন রক্তারক্তি ছাড়া মতি-ঝিলের পাড় থেইকা পিংকির ছাগুপাল খেদানোর ভুমিকায় সাহসী পদক্ষেপের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সহ সরকারের সংশ্লিষ্ট সকল মহল ও নিরাপত্তা-বাহিনীর সকল বিজিবি জওয়ান এবং র‍্যাব-পুলিশ ভাইয়াদের’কে নিকট পুরো জাতি আজ কৃতজ্ঞ । আশা করি সামনের দিনগুলোতেও শকুন ও ছাগুদের এভাবে পুন্দানি দিয়ে অলটাইম দৌড়ের উপর রাখবেন। আমজনতা আপনাদের পাশে থাকবে } :তালিয়া: :ফুল: :তালিয়া: :ফুল: :তালিয়া: :ফুল:

জয় বাংলা
:নৃত্য: :নৃত্য: :পার্টি: :পার্টি:

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

২১ thoughts on “পিংকি ভাবীর আদরের তরমুজ-বিপ্লবীদের একদিনের রাজধানী ভ্রমন-কাহিনী

  1. শাহজালাল আন্তর্জাতিক বিমান
    শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে “PIA” এয়ারলাইন্সের “ঢাকা টু করাচি” রুটের ফ্লাইট যেন সপ্তাহে কুনদিন কুনদিন আছে ??? খোঁজখবর নেওয়া শুরু করেন, কামে দিবো…
    :নৃত্য: :নৃত্য: :নৃত্য:

  2. ব্যাপক বিনোদিত হলুম। তবে
    ব্যাপক বিনোদিত হলুম। তবে অবিশ্বাসী হয়েও ২ হাজার পবিত্র কুরান পোড়ানোর ঘুটনায় সবারই মত ক্ষুব্ধ ও আতঙ্কিত হলাম ওদের বর্বরতা ও অজ্ঞানতা দেখে।

    1. হ্যাপাচুতিয়া ভন্ডের মুখোশ
      হ্যাপাচুতিয়া ভন্ডের মুখোশ খুলে গেছে
      ইসলামের লেবাসধারি মূর্খ ভন্ডদের চাইতে অবিশ্বাসীরা হাজার গুন ভালো !! অন্তত অবিশ্বাসীরা এভাবে কখনো কোরআন পোড়াতে যাবে সেটা আমি বিশ্বাস করিনা। নৈতিক শিক্ষা বলে একটা কথা আছেনা, ওটা উগ্র ধর্মান্ধ জঙ্গিদের নেই

      আপনাকে :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :ধইন্যাপাতা: :চোখমারা:

  3. (No subject)
    :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  4. “ইতিহাস সাক্ষ্য দেয় :
    “ইতিহাস সাক্ষ্য দেয় : রাষ্ট্রের বিরুদ্ধে যে কোন বিপ্লব যদি কুনুমতে ব্যর্থ হয়া যায় তাইলে বিপ্লবী’গোত্তে উহার চরম মূল্য দিতে হয় ।
    রাষ্ট্রের লগে বিদ্রোহ ঘোষণা কইরা আপ্নের বহুত দিনের শখের তরমুজ-বিপ্লবের বিপ্লবীদেরও কি অবস্থা কি হইবেক তা উপরওয়ালা ভালো জানে আর সরকার জানে ”
    ———————————————–

    1. শেষ-মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষ
      শেষ-মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষ হলে তো হেফাজতিরা আইনশৃঙ্খলা বাহিনীর প্রবল প্রতিরোধের মুখে ১০ মিনিটের মধ্যে পালিয়ে গিয়ে ঢাকা ত্যাগ করতোনা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

− 3 = 2