ইসলামি সন্ত্রাস


বর্তমান সময়ে ইসলামি সন্ত্রাস বিশ্বব্যাপী সবচেয়ে আলোচিত বিষয় । প্রায় প্রতিদিনই পৃথিবীর কোথাও না কোথাও মানুষ এই ইসলামের সন্ত্রাসীদের দ্বারা আক্রান্ত হয়ে প্রাণ হারাচ্ছে অথবা ব্যাপক সমস্যার সম্মখিন হচ্ছে। আর এর থেকে খুব সহজে এই পৃথিবী মুক্ত হচ্ছে না এটা আমরা খুব ভাল করেই বুঝতে পারি । ইসলামি সন্ত্রাস নিয়ে চারিদিকে তর্ক-বিতর্ক চলছে বিস্তর ।

এই সকল তর্ক-বিতর্কে মুসলিমদের পক্ষ থেকে সবসময়ে বলা হয়ে থাকে যে, সমস্ত ইসলামি সন্ত্রাসী সংঘঠন গুলি পশ্চিমাদের তৈরি। পশ্চিমারাই এই সকল দলগুলিকে তৈরি করে ইসলাম ও মুসলিম দেশগুলির মধ্যে অস্থিরিতা আর দুর্নাম করছে তাদের স্বার্থ হাসিলের জন্য। এটা শিকার করতে কোন বাধা নেই যে এর সাথে বিশ্ব রাজনীতি ওতপ্রোত ভাবে জড়িত, তাই বলে পশ্চিমারা যাই বলছে তাই ওই সকল বর্বর মুসলিমরা শুনে বিভিন্ন দেশে নিরীহ মানুষদের উপর হামলা করছে এটা গাঁজাখুরি বেপার হয়ে যাচ্ছে না? তারা কি কচি খোকা যে তাদের বলা হল যাও বাবা ওইখানে গিয়া একটা বোমা ফেলে আসো আর তারা গিয়ে বোমা ফেলে মানুষ মেরে আসলো? তাদের কি মুহাম্মাদের দেয়া জান্নাতের লোভ নেই ? আবুবকর, উসমান বা আলিকে কি নিজের ধর্মের মানুষরাই হত্যা করে নাই ? হযরত আলি আর মুহাম্মাদের বউ আয়েশা এর মধ্যে যুদ্ধের জন্য কি মুসলিমরাই দায়ী নয় ? নাকি ওইগুলিও পশ্চিমারা করিয়েছে? তাছাড়া ইজইজ , আল কায়েদা বা বকো-হারামরা কি অইসলামিক কাজ বা করছে? তারা যা করছে আমরা কি তার উদাহরণ মুহাম্মাদের জীবন সময়ে দেখি না? মুহাম্মাদ কি নিজ হাতে ৭০০-৯০০ ইহুদিকে সারিবেধে গলা কেটে হত্যা করে নাই ? পেগানদের/অমুসলিমদের কি দেশ থেকে বিতাড়িত করে নি? বিভিন্ন ইসলামি যুদ্ধে আটক বিধর্মীদের মা-বোনদের গনিমতের মাল হিসেবে যৌন দাসী করে নাই, নাকি তখন পশ্চিমারা মুহাম্মাদকে দিয়ে ওই কাজ গুলি করিয়েছে?

মোটকথা বর্তমান সময়ে বিভিন্ন সন্ত্রাসী গুষ্টিগুলি যেইসকল কাজ গুলি করছে এটাই হচ্ছে আসল ইসলাম আর আর তার উদাহারন আমরা দেখতে পাই ইসলাম শুরু হওয়ার সময় থেকেই। কাজেই এইসব কিছুতে পশ্চিমাদের দোষ খোজা বাদ দেন। নিজেদের আবেগ কে নিয়ন্ত্রণ করতে শিখেন, আসল ইসলাম কি জানার চেষ্টা করেন।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১ thought on “ইসলামি সন্ত্রাস

  1. মোটকথা বর্তমান সময়ে বিভিন্ন
    মোটকথা বর্তমান সময়ে বিভিন্ন সন্ত্রাসী গুষ্টিগুলি যেইসকল কাজ গুলি করছে এটাই হচ্ছে আসল ইসলাম আর আর তার উদাহারন আমরা দেখতে পাই ইসলাম শুরু হওয়ার সময় থেকেই।

    —- একই ভাবে নাস্তিকরাও প্রতিদিনই নানান ধরনের অপকর্ম, রাহাজানী করছে সারা পৃথিবীব্যাপী। যার ফিরিস্তি দিতে গেলে অনেক লম্বা লিস্ট হয়ে যাবে। ইহুদী, খৃষ্টানরাও সম্রাজ্যবাদের নামে আধুনিক অস্ত্রের মাধ্যমে প্রতিদিনই অবৈধ দখল আর হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে। সেই তুলনায় ৯৯% মুসলমানরা অনেক অনেক ভাল। তাই ইসলাম ত্যাগ করে আসল নাস্তিক, ইহুদী বা খৃষ্টান কিছুই হতে পারছিনা।দুঃখিত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 24 = 31