লজ্জা এবং শান্তির প্যাকেটে বোমা !

পারী নগরীতে হামলাকারি বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ এবং উলামায়ে কেরাম বোর্ড জনাব সালেহ আব্দেস সালাম এর বয়ান– ” আমি যা করেছি তার জন্য অনুতপ্ত নই, আমি যা করেছি তার জন্য লজ্জিত নই , কারন আমি যা ভাল মনে করেছি তা ই করেছি , (পরিনতি)যা ইচ্ছা হবে এইসব নিয়ে আমি ভাবি না ” এই ভাবেই নিজের ধর্মিয় অনুভুতি প্রকাশ করেছেন এই ইসলামি চিন্তাবিদ । যিনি নভেম্বর ২০১৫ এর ১৩ তারিখে পারী তে ১৩০ জন কাফের বিধর্মী হত্যা করে পরকালের বিশেষ ” ইসলামি বিকৃত সুখ ” লাভের আশায় দিন গুনছেন । নিশ্চয় আল্লাহ এইসব সাহসী বান্দাদের ইসলাম এর পক্ষে জিহাদ করার পুরষ্কার হিসেবে জান্নাতবাসি করে ৭২*২=১৪৪ হুর এর সহিত সহিহ যৌনলীলা করার অধিকার দিবেন । সব মুসলমানগন বলুন , আমিন !!

১. পারী নগরীতে হামলাকারি বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ এবং উলামায়ে কেরাম বোর্ড জনাব সালেহ আব্দেস সালাম এর বয়ান– ” আমি যা করেছি তার জন্য অনুতপ্ত নই, আমি যা করেছি তার জন্য লজ্জিত নই , কারন আমি যা ভাল মনে করেছি তা ই করেছি , (পরিনতি)যা ইচ্ছা হবে এইসব নিয়ে আমি ভাবি না ” এই ভাবেই নিজের ধর্মিয় অনুভুতি প্রকাশ করেছেন এই ইসলামি চিন্তাবিদ । যিনি নভেম্বর ২০১৫ এর ১৩ তারিখে পারী তে ১৩০ জন কাফের বিধর্মী হত্যা করে পরকালের বিশেষ ” ইসলামি বিকৃত সুখ ” লাভের আশায় দিন গুনছেন । নিশ্চয় আল্লাহ এইসব সাহসী বান্দাদের ইসলাম এর পক্ষে জিহাদ করার পুরষ্কার হিসেবে জান্নাতবাসি করে ৭২*২=১৪৪ হুর এর সহিত সহিহ যৌনলীলা করার অধিকার দিবেন । সব মুসলমানগন বলুন , আমিন !!

২. বোমা হামলা,আত্মঘাতি বোমা, চাপাতির কোপ এইসব ব্যাকডেটেড এখন । যুগ এখন ট্রাক বোমার !! ট্রাকের চাকায় পিষ্ট করে পিপঁড়ার মতন মেরে ফেলার নির্মম কিন্তু সহিহ ইসলামি কায়দায় দুনিয়াজুড়ে চলছে মুসলমানের কাফের নিধন প্রকল্প । এরপরেও বলতে শোনা যায় ” ইসলাম শান্তির ধর্ম ” , ” এরা প্রকৃত মুসলমান নয় , বিপথগামি ” !!

৩. প্রায় ১৭ কোটি জনসংখ্যার দেশ বাংলাদেশে ইসলামি জঙ্গিবাদ কোন উচ্চ পর্যায়ে গেলে পরে পুলিশ নিজের অসহায়ত্ব প্রকাশ করে এইভাবে ” বিচ্ছিন্ন কিছু জঙ্গি হামলা হলে হতে পারে কিন্তু বড় ধরনের হামলা করার মতন শক্তি জঙ্গিদের নাই ” । আদতে জঙ্গি নেটওয়ার্ক এখন আর কেবল মসজিদ মাদ্রাসাতেই সীমাবদ্ধ নাই । ছড়িয়ে পড়েছে শিক্ষা প্রতিষ্ঠানে, কোচিং সেন্টারে , বিশ্ববিদ্যালয়ে, আইনজীবি, ডাক্তার, ইন্জিনিয়ারদের মধ্যেও ! মোটকথা এমন একটা মুসলিম পরিবার বাংলাদেশে পাওয়া যাবে না যাদের স্বজনেরা ইসলামি জঙ্গিবাদের সাথে যুক্ত নয় । এটা নির্মম শোনা গেলেও বিব্রতকর সত্য । বড় এক আইনজীবির ছেলে আই এস এর হয়ে যুদ্ধ করতে যাওয়ার সময় ধরা পড়ার পর অন্য সকল আইনজীবি মিলে তাকে “জামিন ম্যানেজ করে” ছাড়িয়ে আনা অবাক করে নি , যেমনভাবে অবাক করে নি বোমাবাজ নাফিসের সাজা কমানোর জন্য ” পররাষ্ট্রমন্ত্রি” দিপু মনি এবং আমেরিকায় বাংলাদেশের রাষ্ট্রদূতের দৌড়ঝাপ !!

৪. বাংলাদেশ আর বাংলাদেশ নাই । এটা এখন বাংলায় কথা বলা উগ্র মুসলমানের এক ফিউশনড্ দেশ । যেখানে ইসলামি জঙ্গিবাদের পক্ষে প্রকাশ্যে কথা বলেছে প্রধানমন্ত্রি, স্বরাষ্ট্রমন্ত্রি এবং পুলিশ রেব এর চিফ ! একেকটা খুনের পর এরা শান্তির ধর্ম আর ধর্মিয় অনুভূতিতে আঘাতের দোহাই দিয়ে খুন খারাবি কে উৎসাহ দিয়েছে , খুনিদের বাহ্বা দিয়েছে । অত:পর শান্তির প্যাকেট ধরিয়ে দিয়ে বলেছে এটাতে বিরিয়ানি আছে আপনারা নিশ্চিন্ত থাকুন । কিন্তু, ব্রেকিং নিউজে ভাসছে ___ ” শান্তির প্যাকেটে রাখা বোমার আঘাতে ছিন্নভিন্ন বাংলাদেশ “

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 17 =