এসো নিজে নিজে অঙ্ক শিখি – হেপাজতি লাশ গুমের আমল নামা

দুই দিন ধইরা ম্যাতকার হুনতাছি সরকার ২৫০০ লাশ গুম করছে ৩০০০ লাশ গুম করছে। নিন্দুকেরা বলা শুরু করছে যেই ৩০০০ মরসে বইলা বেবানি পার্টি দাবী করতাছে ওই ৩০০০ কি এতিম আছিল? আল্লাহ্র দুনিয়াতে কি তাঁদের জন্য চিক্কুর পারার মতো কেউ ছিলোনা? সাভারের ৫০০-৭০০ মানুষ নিখোঁজ ছিল তাতেই তাঁদের আত্নিয় স্বজনদের আহজারিতে সারা দেশের বাতাস ভারী হইয়া গেছে। আর ৩০০০ লাশ গুম কইরা ফালাইল অথচ তাদের ফ্যামিলির কোন টুঁ-শব্দ পাওয়া যাইতাছেনা। নাকি এই বাকশালি সরকার দেড়-দুই ঘন্টার মইদ্ধে ৩০০০ হাজার হেপাগতিরে ধইরা প্রথমে আল্লাহ্র দুনিয়ায় তাঁদের কে কোথায় আছে সেই জবানবন্দী নিয়া সেই ৩০০০ খতম কইরা সেই ৩০০০ হেপাগতির আত্মীয় স্বজনদের মাইরা তাঁদের লাশও গুম কইরা দিছে? অসম্ভব না, বাকশালি সরকারের পক্ষে সবই সম্ভব। এক জন লোকের ২০ জন কইরা আত্মীয়স্বজন ধরলে ৩০০০ হেপাগতির আত্মীয় স্বজন দাঁড়ায় ৬০,০০০ জন। অর্থাৎ টোটাল খুন করা হইছে ৬০,০০০+৩০০০=৬৩,০০০ একজন কে মারতে যদি ১.৫ লিটার কইরা রক্ত ঝরাইতে হয় তাইলে ৯৪,৫০০ লিটার রক্ত। সেই ৯৪,৫০০ লিটার রক্তও বাকশালি বাহিনী ভেনিশ কইরা দিছে সেই দুই ঘণ্টার মদ্ধেই। অর্থাৎ দুই ঘণ্টার মধ্যে ৬৩,০০০ হাজার লোক হত্যা কইরা লাশ গুম কইরা তাঁদের রক্ত সহ পরিষ্কার কইরা ফালাইছে বাকশালি পুলিশ র‍্যাব মাত্র দুই ঘণ্টার মদ্ধে, কারন দুই ঘণ্টা পরে ১০-১৫ টা লাশ ছাড়া আর কিছুই দেখা যায় নাই ঘটনা স্থলে।
এখন অন্য একটা হিসাবে আসি। এখন দেখি ১ মিনিটে বাকশালি বাহিনীর কি কি করতে হইছে। এক মিনিটের মধ্যে ২৫ জন কইরা হেপাগতি মারতে হইছে, সে ২৫ জনের ৫০০ আত্মীয় স্বজনদের বাড়ি বাড়ি যাইয়া মারতে হইছে, এই ৫০০+২৫=৫২৫ জনের লাশ গুম করতে হইছে এবং এই ৫২৫ জনের টোটাল ৭৮৭ লিটার রক্ত পরিষ্কার করতে হইছে। সবই কিন্তু ওই এক মিনিটের মধ্যেই করতে হইছে।
খুব সহজ অঙ্ক ঠিক না?

আমি জানি এই ব্যাপারটা যখন ছাগু মস্তিষ্কে(!) প্রবেশ করবে তখন তারা কিছু আত্মীয় স্বজন বানাইয়া ছাগুকেল্লা তে সেটা প্রচার করা শুরু করবে। কিন্তু দেরি হইয়া গেছে বস, স্বজন হারানো স্বজনদের চামড়া গণ্ডারের না যে দুই দিন পর ব্যথা লাগবো।

অফটপিকঃ হেপাগতিদের আগুনে পুরে গেছে ৮২ টি বইএর দোকান। একটা দোকানে সর্বনিম্ন ৩০০ করে ধর্মীয় বই থাকলেও সর্বমোট ২৪ হাজার ৬ শত বই পুড়েছে। অফটপিকের হিসাব টা এমনিতেই দিলাম, এটাকে বড় করে দেখার কোন কারন নেই @সকল ধর্মপ্রাণ সাধারন মুসলিম ভাই ও বোন।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

২৭ thoughts on “এসো নিজে নিজে অঙ্ক শিখি – হেপাজতি লাশ গুমের আমল নামা

      1. (No subject)
        :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে:

  1. দুর্দান্ত পান্ডিত্যপূর্ন
    দুর্দান্ত পান্ডিত্যপূর্ন দুস্যাধ্য পরিসংখান । হ্যাটস অফ । :তালিয়া:
    ——————————————-

    1. লাশের জন্য যেহেতু কেউ চিক্কুর
      লাশের জন্য যেহেতু কেউ চিক্কুর পারতাছেনা, তাই ওরা নিজেরাই চিক্কুর পাইরা লোক জড়ো করতাছে, লিস্ট টাও কমপ্লিট করে ফেলবো দুই একদিনের মধ্যে। তারপর সেই বিশাল লিস্ট টা দিয়া চালাইবো দ্বিতীয় দফা প্রোপাগান্ডা।

    1. ওদের যেই মাথা ক্ষমতার স্বপ্নে
      ওদের যেই মাথা ক্ষমতার স্বপ্নে বিভোর না থাকলেও যে বুঝতে পারতো সেইটা আমি মনে করিনা।

    1. ভাই সেই ট্যাগ তো কবেই খাইসি।
      ভাই সেই ট্যাগ তো কবেই খাইসি। অলরেডি সেইটা হজম হইয়া আমাদের টয়লেটের ময়লার হাউজে অবস্থান করছে।

  2. হিসাবটা তুখোড়। কিন্তু
    হিসাবটা তুখোড়। কিন্তু তালগাছবাদীরা তালগাছটা ছাড়বে বলে মনে হয় না।

    ইস্টিশনে স্বাগতম। :গোলাপ:

    1. তালগাছ যারা চিনে তাঁরা অন্য
      তালগাছ যারা চিনে তাঁরা অন্য গাছকে চিনে না, তাই তাঁদের সারা দেহে গজিয়ে উঠে আগাছা। এখন চলছে আগাছাদের রাজত্ব।

  3. এহ তালগাছ এতো সহজে দেবে
    এহ তালগাছ এতো সহজে দেবে ভেবেছেন? মাইরের উপ্রে ওষুধ নাই। সেটা হেফাজতিরাও ভালো বুঝছে এইবার আশা করি। তবে জা-শি এখনও তাদের হাতের শেষ ট্র্যাম্প কার্ড ছাড়ে নাই।

    1. ভাই সরকারে যদি বাকের ভাই ধরেন
      ভাই সরকারে যদি বাকের ভাই ধরেন তাইলে বাকের ভাই চাইছিল বদি রে দিয়া কাম সারতে কিন্তু এই জারজগুলার লগে বপদি পারবোনা, তাই পরে বাকের ভাই মজনুরে নামাইছে। মজনুরে আরও আগে নামানো দরকার ছিল।

  4. : ভাই গাঁজার দাম কত ?????
    :

    : ভাই গাঁজার দাম কত ?????
    : বৃষ্টির দিন তো গাঁজা সস্তায় যাইতেছে ………….

    ▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒▒

    আমি ঘরে খেয়ে বনের মোষ তাড়াই

    =>ভাড়ায় চালিত (১৫০০ টাকা মাত্র)

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

73 + = 75