মন্ত্রির ছাওয়াল, মুক্তিযুদ্ধ এবং মদিনা সনদ !!

১. নাস্তিক বিধর্মির আবিষ্কার ফেসবুক ব্যবহার করে “নাস্তিক এর ফাঁসি” চেয়েছে স্বরাষ্ট্রমন্ত্রি মোহাম্মদ আসাদুজ্জামান খান কামালের সুযোগ্য ছাওয়াল জনাব সাফি মোদ্দাসের খান !! যিনি একজন সাচ্চা মুসলমান , পবিত্র ধর্ম ইসলামের সৈনিক, গুপ্ত চাপাতি বিশারদ , অসাম্প্রদায়িক বাংলাদেশের ভবিষ্যত আল্লমা !! আল্লাহ মন্ত্রির ছাওয়ালরে বেহেশত নসিব করুন । আমিন !!

২. প্রাণ এর ম্যাংগো জুস আর আকিজ এর ম্যাংগো জুসের মধ্য আম যত কম পরিমানেই থাকুক না কেন সত্য উদঘাটনে আকিজ বিড়ির ফ্রুটিকার জুড়ি নাই । দেশে বিভিন্ন সময় মুক্তিযোদ্ধা, অসাম্প্রদায়িকতা , সম্প্রিতি নিয়া নানান আবেগ আপ্লুত করা ডায়ালগ মিডিয়াতে ড্রোনের মতন ভাসে । কোনটা হাছা কতা কোনটা মিছা কতা কিছুই বুঝা যায় না । তবে , আদতেই কেউ এই মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িকতা নিয়া মিছা লেকচার দিচ্ছে কি না তা যাচাই করতে ন্যাশনাল ফ্রুটিকা টেষ্ট অন লায়ারস এর আয়োজন করা যেতে পারে । তাতে বাংলাদেশ ধীরে ধীরে পূর্ব পাকিস্তান হওয়ার সঠিক পথে আছে কি না জানা যাবে ।

৩. ইসলাম শান্তির ধর্ম , এই কথা যে ই শোনে ( মুসলমান বাদে) সেই জোরে নয়তো মুখ চেপে হাসে । মনে মনে ভাবে এইটা হইল একুশ শতকের সবচেয়ে জনপ্রিয় জোকস !! যার যৌবন অবিনশ্বর এই জোকস কখনোই পুরনো হবে না , কখনোই না ।

৪. জঙ্গিবাদ ইসলাম সমর্থন করে কি করে না , জিহাদ , চাপাতির কোপ, মন্দির প্রতিমা ভাঙচুর , বিধর্মিদের ট্রাকের চাপায় পিষ্ট করে মেরে ফেলা ইত্যাদি ইসললামের অংশ কি না তা কোন মুসলমানকে জিজ্ঞেস করলে প্রথমেই সেই অমর জোকস দিয়ে শুরু করে !! ইসলাম শান্তির ধর্ম !! তারপর সত্যাসত্য যাচাইয়ের জন্য বাকি রইল কেবল দ্যা গ্রেট চ্যালঞ্জ অন রিলিজিয়ন বায় ফ্রুটিকা !!

৫. প্রতি সপ্তাহে একজন কিংবা দুজন করে হিন্দু পুরোহিত , যাজক এবং বলগার ইসলামি চাপাতি দিয়ে কুপিয়ে মেরে উল্লাস করা হচ্ছিল আর বলা হচ্ছিল এইসব বিচ্ছিন্ন ঘটনা ! তবে এতে ভিন্ন মাত্রা যোগ করে এক মহিলা জিহাদি । যিনি নিজেরে আবার দাবি করেন হেড অব দ্যা হেফাজত এ ইসলাম । কিন্তু নাহ , শেষরক্ষা হইল না । গুলশানের হলি আর্টিসানের জুসের গ্লাসে হ্যান্ডমেড জুসের বদলে ফ্রুটিকা দেয়া ছিল গোপনে । অবশেষে, ইসলাম শান্তির ধর্ম এবং এই কথার জন্য হাসি পেলে মনে করবেন আপনি সঠিক পথেই আছেন !!

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

২ thoughts on “মন্ত্রির ছাওয়াল, মুক্তিযুদ্ধ এবং মদিনা সনদ !!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 81 = 86