আল্লার নিকট চরমপত্র

শ্রদ্ধেয় আল্লাসাব,
চরমপত্রের শুরুতে আপনাকে সালাম দিলাম না। সালাম শব্দের অর্থ- আপনার উপর শান্তির বৃষ্টি গড়গড়াইয়া পড়ুক।কিন্তু বাস্তবে তেমন কিছু দেখছি না। সালামের বদৌলতে যদি শান্তির বৃষ্টিই পড়তো তাহলে মুসলিম বিশ্বে এত অশান্তি থাকতো না। তাই সালাম দেয়াকে আমি মস্করা মনে করি।আপনার সাথে তো আর মস্করা করা যায় না। আপনার শরীর,স্বাস্থ্য কেমন, আপনি ভাল আছেন তো? আল্লাসাব আপনার শত শত কোটি বান্দা বান্দী দুনিয়ায়। সবাই নমাজ পড়ে লম্বা মুনাজাত ধরে তাদের নানান কিসিমের দাবী দাওয়া পেশ করে আপনার কাছে। সবার দুরবস্থাকে তুলে ধরে।কিন্তু কেউই জানতে চায় না- আপনি কেমন আছেন।একমাত্র আমিই আপনাকে নিয়ে টেনশিত হই। যাউকগা আজাইরা প্যাঁচালে আপনার সময় নষ্ট না করে কামের কথা বলি।

শ্রদ্ধেয় আল্লাসাব,
চরমপত্রের শুরুতে আপনাকে সালাম দিলাম না। সালাম শব্দের অর্থ- আপনার উপর শান্তির বৃষ্টি গড়গড়াইয়া পড়ুক।কিন্তু বাস্তবে তেমন কিছু দেখছি না। সালামের বদৌলতে যদি শান্তির বৃষ্টিই পড়তো তাহলে মুসলিম বিশ্বে এত অশান্তি থাকতো না। তাই সালাম দেয়াকে আমি মস্করা মনে করি।আপনার সাথে তো আর মস্করা করা যায় না। আপনার শরীর,স্বাস্থ্য কেমন, আপনি ভাল আছেন তো? আল্লাসাব আপনার শত শত কোটি বান্দা বান্দী দুনিয়ায়। সবাই নমাজ পড়ে লম্বা মুনাজাত ধরে তাদের নানান কিসিমের দাবী দাওয়া পেশ করে আপনার কাছে। সবার দুরবস্থাকে তুলে ধরে। কিন্তু কেউই জানতে চায় না- আপনি কেমন আছেন। একমাত্র আমিই আপনাকে নিয়ে টেনশিত হই। যাউকগা আজাইরা প্যাঁচালে আপনার সময় নষ্ট না করে কামের কথা বলি।

কিছুকাল পূর্বে আপনার কাছে কিছু দাবী পেশ করেছিলাম একখানা পত্রের মাধ্যমে। দুঃখের বিষয় এখনও তার কোন সদুত্তর পাইনি। তাই নতুন আরও কিছু দাবী সংযোজন করে আপনাকে এই চরমপত্রখানি লিখছি।

আপনার ফ্যাক্টরিতে তৈরি ধম্মের অনুসারী আমরা, কিন্তু বর্তমানে আমাদের পথ প্রদর্শক হিসেবে কোন নবী রাসুল নেই, নিজেদেরকে এখন মারিয়া কিবতিয়ার পুত্র ইব্রাহীমের মত মনে হয়। আপনার জিগরি দোস্ত মুহাম্মদকে ১৫শ বছর পূর্বে মরুর দেশে পাঠিয়েছিলেন। সে নাকি বিশ্বনবী আবার শেষ নবী। যার প্রমান রয়েছে আপনার রচিত কুরান নামক আরব্যোপন্যাসে। ইদানীং সে উপন্যাসে বিস্তর গোঁজামিল ধরা পড়তেছে। এটার কথা বললে পাবলিকে দৌড়ানি দেয় এখন। কিছুদিন পর এই বইয়ের বিনিময়ে কডকডিও পাওয়া যাবে না। এই অঅবস্থায় আপনার উচিৎ শিক্ষিত কিছু লোকের মাধ্যমে নতুন একটা উপন্যাস রচনা করা। আর আপনার দোস্ত নবীসাপের কথা কি কবো। তার নানান ভোজর ভাজর সব ফাস হয়ে গেছে। ছয় বছরের আয়শা,পুত্রবধু জয়নাবকে শাদীর গোমর ফাস হয়ে এখন ব্যাড়াছ্যাড়া অবস্থা। ১৫শ বছর পূর্বে মূর্খ রাখালকে শেষ নবী ঘোষনা দিলেন, অথচ সে আপনাকে টেক্কা দিয়ে নিজেকে আপনার চেয়ে দামী বানাইলো। প্রমান হিসেবে মিলাদ সঙ্গীতটা লক্ষ্য করুন। সেখানে শুধু তারই গুণকীর্তন। আপনার কোন বেইল নাই উক্ত সঙ্গীতটিতে। এটাকে বলা হয় ঘোড়া ডিঙিয়ে ঘাস খাওয়া। আপনারই বা কেমন আক্কেল! মুহাম্মদের মত একটা লুইচ্চা লাফাঙ্গাকে আমাদের আখেরি নবী হিসেবে পাঠালেন! তার লজ্জাজনক ইতিহাস নিয়ে আমরা ভবিষ্যৎকাল গুজরাবো কোন তরিকায়? আমাদেরকে সঠিক পথে পরিচালনার জন্য আরজ আলী মাতুব্বরের মত কোন ব্যক্তিকে নবী হিসেবে প্রেরন করুন। যাতে করে আমরা নিজের বিচার বুদ্ধিকে কাজে লাগাইতে পারি।

আল্লাসাব, পিলিজ গুস্তাকি নিয়েন না। আপনার মধ্যেও ভেজাল আছে। আপনি সমাজতন্ত্রের শ্লোগান নিয়ে দুনিয়ায় এসে শুরু করলেন সাম্রাজ্যবাদ। যার কারনে দেশে দেশে এখন আপনার বিরুদ্ধে আন্দোলন দানা বাধছে। এই আন্দোলনকে দমন করা আপনার সাধ্যের বাইরে। আপনার বয়স হইছে। আপনার মত বুড়া আল্লায় কুলাইবার পারবেন না।

এদিকে আপনার আত্মীয়’স অফ আত্মীয়, ফাকিস্তানকে কষানি দেয়ার জন্য ইন্ডিয়া প্রস্তুত। অথচ এখন পর্যন্ত কোন আবাবিল পাখি প্রেরন করলেন না বগমানের দেশ ইন্ডিয়ায়। ইহা কি আপনার ব্যর্থতার প্রমান বহন করে না!! ইদানীং আবার শুনছি আপনি নাকি আসমানে বসে কল্কি টানেন, চব্বিস ঘন্টাই নাকি পিনিকের উপর থাকেন।তাইলে ক্যামনে কি?

দুনিয়ায় এখন যে অবস্থা, আপনার ক্ষমতা টিকিয়ে রাখা খুবই কঠিন। তাই আমি মনে করি আপনার এখন পদত্যাগ করে একজন তত্ত্বাবধায়ক আল্লার হাতে ক্ষমতা হস্তান্তর করা উচিৎ। গণদাবীকে উপেক্ষা করে যদি ক্ষমতা টিকিয়ে রাখতে চান তখন পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করবে, যা এই বুড়া বয়সে আপনার জন্য আরামের হবে না। এখনও কেউ কেউ আপনাকে আল্লাপাক নামেই সম্বোধন করে, পরিবর্তিতে তা বদলে গিয়ে আল্লাফাক হয়ে গেলে আমাকে কিছু জিজ্ঞাসিতে পারবেন না।

ইতি
আপনার সাবেক চামচা

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১ thought on “আল্লার নিকট চরমপত্র

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 76 = 84