থলেতে এই বেড়ালের জায়গা হবেনা!

৫ মে এর সমাবেশে পবিত্র কুরআন পোড়ানো হয়েছে এটা আমরা সবাই জানি। কারা পুড়িয়েছে এটাও জানি। তবুও তর্কের খাতিরে ধরে নেই যে কুরআন পুড়িয়েছে ছাত্রলীগের লোক (এম. কে. আনোয়ার তার নামও বলে দিয়েছেন- দেবাশীষ বিশ্বাস!)।
কিন্তু গোলাপি বেগমের বিএনপি এবং ১৮ দলীয় জোট হরতাল দিয়েছে হেফাজতের উপর সরকার-কর্তৃক চালানো তথাকথিত “গনহত্যা” এর প্রতিবাদে।
তারা হরতাল দেয়নি “ছাত্রলীগ” এর কোরআন পোড়ানোর প্রতিবাদে।
এর থেকে ১৮ দলীয় জোটের যে আস্তিকতা প্রমাণ পাওয়া গেলো তার ব্যাপারে হেফাজতের বাংলালিঙ্ক দামে পাওয়া আল্লামা-মাওলানা-মুহতামীমরা কি বলবেন?
থাক, আপনাদের কিছু বলার দরকার নেই।
কারণ, হাটহাজারীতে মসজিদ থেকে ছড়ানো শফীর গ্রেফতার এবং হত্যার গুজবে সেখানে রক্তক্ষয়ী সংঘর্ষ বেঁধে যায় কিন্তু কোরআন পোড়ানোর দৃশ্য দেখে সেখানে কেউ তার প্রতিবাদে একটা মিছিল পর্যন্ত বের করে না।
শফীর “গ্রেফতার” আপনাদের কাছে কোরআন পোড়ানো থেকেও বেশি কষ্ট-দায়ক। শফীর গ্রেফতারের প্রতিবাদ করাই তো আপনাদের কাছে অধিক বড় ঈমানী দায়িত্ব।

কোরআন পোড়ানোতে এই অপকর্মকারীদের(যদি ধরে নেই তারা ছাত্রলীগ তারপরও!) বিরুদ্ধে বিএনপির যেমন কোন প্রতিবাদ নেই তেমন দেশের মহান আলেম শফীর দেশের একমাত্র ইসলামিক দল হেফাজতে ইসলামেরও কোন প্রতিবাদ নেই!

বিএনপি-জামাত এর ১৮ দলীয় জোট এবং হেফাজতে ইসলাম তাদের আস্তিকতার পরিচয় ভালো ভাবেই দিলো। থলের বেড়ালটা মানুষ দেখে ফেললো তাদের রি-অ্যাকশানেই। অবশ্য থলেতে কখনো বেড়ালটার জায়গা হয়েছিলো কিনা সেটা নিয়ে যথেস্ট সন্দেহ আছে!

যাহোক, এই যদি হয় সত্যিকারের মুসলমান(!) এর পরিচয়, তাহলে আমি গায়ে তাদের সমর্থকদের দেয়া “নাস্তিক” তকমা লাগিয়ে সুখেই আছি!

তবু তাদের উদ্দেশ্যে শুধু একটা কথাই বলবো- হে বেজন্মা নপুংসকের দল! আগে মানুষ হ, তারপর মুসমান হইস!

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১০ thoughts on “থলেতে এই বেড়ালের জায়গা হবেনা!

  1. আগে মানুষ হ, তারপর মুসমান

    আগে মানুষ হ, তারপর মুসমান হইস!

    এই লাইন টা দুর্দান্ত হয়েছে :রকঅন: :রকঅন: :থাম্বসআপ: :থাম্বসআপ: :তালিয়া: :তালিয়া:

  2. এই যদি হয় সত্যিকারের

    এই যদি হয় সত্যিকারের মুসলমান(!) এর পরিচয়, তাহলে আমি গায়ে তাদের সমর্থকদের দেয়া “নাস্তিক” তকমা লাগিয়ে সুখেই আছি!

    সহমত…

  3. তবু তাদের উদ্দেশ্যে শুধু একটা
    তবু তাদের উদ্দেশ্যে শুধু একটা কথাই বলবো- হে বেজন্মা নপুংসকের দল! আগে মানুষ হ, তারপর মুসমান হইস!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

90 − 89 =