হেফাজতে হরতাল প্রত্যাহার এবং পর্দার চিপার ঘটনা!!

হেফাজতে জামাতে ইসলাম [এখানে জামাত silent থাকবে :ভেংচি: ] তার জীবনে হরতাল নামের জিনিসটা দেখলেও ডাকে নাই কখনও তেমন একটা। কিন্তু ঐদিন মানে ঢাকা অবরোধের দিন সরকাররে ট্র্যাপে ফালাইতে ঢাকা অবরোধ করতে গিয়া ৩০-৪০ জন ছাগলরে মৃত্যুরে ৩০০০-৪০০০ মৃত্যু বানাইয়া একটা ইস্যু পয়দা কইরা হরতাল ডাকল মানে মনের আশা মিটাইল। এরপর তারা আবিষ্কার করল ছাগল এর মরনে পাবলিক এখন আর পুতপুতায় না মানে পাবলিক এখন আর ছাগলের মৃত্যুতে শোক প্রকাশ করে না ,পাত্তাও দেয় না। তারপর আবার জনৈক ” চ্যানেল আই ” তাহাদের সিরাম পুন্দানি পুন্দাইছে!!! চ্যানেল আই একটা ভিডিও বাইর করছে যেখানে হেফাজতিরা ভিলেন হইয়াও নায়কের মত অভিনয় করতেছেন!!! মইরা পইরা রইছে এক হেফাজতি, এক পুলিশ গিয়া কইল ওই উঠ আর অমনি মরা উইঠা খাড়াইল!!! ইহা দেখিয়া আমি প্রথম চোদনা হইয়া গেল পরে বুঝলাম এইডা হেপাচুতিয়াদের চাল!!! তারা দেশের সাধারন ধর্ম প্রিয় মানুষ গুলার মাথায় কাডাল ভাইঙ্গা খাইতে চায়। তো যাই হোক তারা ইরাম পুন্দানি খাইয়া হরতালে সিরাম ফাটাফাটি করার সিদ্ধান্ত নিল !!

এর মধ্যেই আবার মাউলানা ছাগুনগরী ঢাকেশ্বরী মন্দিরে লুকাইয়াও ধরা খাইছে!! তাই হেপাচুতরা একদিনে বাংলাদেশরে ফাকিস্তান বানানোর ফুলপ্রুফ প্ল্যান করল!!

তারপর তারা আলোচনায় বইল হরতালের দিন ক্যামনে কি করবো??

এমনই সময় কেউ একজন কইয়া উঠল, আল্লামা “হেলিকপ্টার টফি” হুজুর আমরা তো জামাতে ইসলামের ছদ্মনাম “হেফাজতে ইসলাম” দিয়া এত কিছু করতে পারুম না এমনি আমরা সেইদিন কোরআন পুড়াইয়া পাবলিকের চক্ষুশূল হইয়া আছি এখন হরতাল দিয়া গাড়ি ভাঙচুর করলে পাবলিক আমাগো পুটকি দিয়া বাঁশ ভইরা হেফাজতি ব্র্যান্ডের “ললিপপ” বানাইব!!!

হেলিকপ্টার টফি কইল, ” ঠিক কইছ বাছা!! তা তোমার [যে বুদ্ধি দিছে সে] পুটু তো বহুত দিন মারি না আজকে যদি রাতের বেলা পুটু নিয়া আমার রুমে আসতা তাইলে আমার স্বামী স্বামী খেলতাম 😉 !! ও আর আসল কথায় আসি আমরা রবিবারের হরতাল প্রত্যাহার কইরা আমাদের আসল টিম ” জামাতে ইসলাম [Islamic party in colths] ” রে খবর দাও!! ওরা হরতাল ডাকুক!!! হরতালে পাবলিক মাইরা শুইয়া ফালাক!! পরে আমরা লোক দেখানো দুঃখ প্রকাশ আর গায়েবানা জানাজা পড়লেই পাবলিক আমাদের আগুন লাগানোর ইতিহাস ভুইলা যাইব 😉 !!!

[উপরে কাহিনী সম্পূর্ণ অবাস্তব এবং কাল্পনিক হইলেও বাস্তবের সাথে এর অন্নেক মিল আছে!! কাল্পনিক না হইলেও মাঝে মাঝে কাল্পনিক কইতে হয় ]

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৩ thoughts on “হেফাজতে হরতাল প্রত্যাহার এবং পর্দার চিপার ঘটনা!!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 + 3 =