সিপি গ্যাং ও আমি বালপুরুষ

সকালে ঘুম থেকে উঠেই ব্লগে ঢুঁ না মারলে ভালো লাগে না। সেই রীতি মোতাবেক সকালে ঢুকেই দেখি ব্লগের জংশনে টপ লিস্টে উঠে আছে “সিপি গ্যাং। আওয়ামী গ্যাং। চটি গ্যাং” নামক পোস্টটি। পোস্টটি প্রসব করেছে আমি কালপুরুষ (পড়ুন আমি বালপুরুষ) আর পোস্টদাতার প্রোফাইলে ঢুকতেই রীতিমতো তাব্দা খাইয়্যা ব্যাকা না হইয়া পারলাম না। মাত্র ১ দিন যার বয়স সে কি করে এরকম পোস্ট দেয়? ধরেই নিতে হয় এটি একটি ফেইক প্রোফাইল। ফেইক প্রোফাইল থাকতেই পারে অনলাইন জগতে তবে এই ফেইক প্রোফাইল যে বিশেষ উদ্দেশ্য প্রণোদিত হয়ে বিশেষ এজেন্ডা বাস্তবায়নে এই ব্লগে এসেছে তা আর বোঝার বাকী নেই। তার উপরে নিজের সম্পর্কে সে ব্যক্ত করেছে “খুঁজে বের করে শেকড় থেকে”!!!

সে তার পোস্টে সিপি গ্যাং এর গোপনীয় কথাগুলো তুলে ধরেছে। এর সূত্র ধরে বলা যায় সে নিশ্চিতভাবে ঐ গ্রুপের একজন সদস্য, না হলে ঐ গ্রুপের কথাগুলো এভাবে স্ক্রীণশট সমেত এখানে পোস্ট দিলো কি করে? পুরাআ নাড়ি নক্ষত্র সমেত যেখানে তুল ধরেছে ঐ গোপন গ্রুপের সেখানে নিশ্চয়ই নতুন করে বলার অপেক্ষা রাখে না সে ঐ গ্রুপের সদস্য কিনা। আর একটি গোপন গ্রুপের সদস্য হয়ে উক্ত গ্রুপের বার্তা প্রকাশ করে তার গোপনীয়তা নষ্ট করে দেয়া একজন মানুষের কাজ নয়, তার উপরে গ্রুপগুলো যদি হয় দেশের স্বার্থে। সিপি গ্যাং যারা প্রতিষ্ঠা করেছেন কিনবা যারা সক্রিয় সদস্য হিসেবে আছেন সেসকল পরিচিত মুখগুলো অবশ্যই এই দেশ বিরোধী, মুক্তিযুদ্ধ বিরোধী, স্বাধীনতা বিরোধী কোন কাজ করেছেন এমন প্রমাণ এই জন্মে দেয়া সম্ভব না। সেই হিসাবে বলা যায় সিপি গ্যাং এর পক্ষ থেকে দেশ বিরোধী কোন কাজ হওয়ার সম্ভাবনা একেবারেই নাই কিন্তু সেখানে বালপুরুষের মতো যদি গিরগিটি আর মীরজাফর থাকে সেখানে শুধু ঐ গ্রুপ না দেশও ক্ষতিগ্রস্থ হবে এমন আশঙ্কা অমূলক নয়।

সিপি গ্যাং এর নিয়মাবলী তার পোস্ট থেকে পড়েই জানতে পারলাম যে তারা অনলাইনের ছাগুদের পোন্দাইতেই একতাবদ্ধ হয়েছে। সেখানে কারা কারা পোন মারা খাবে তারও একটা তালিকা প্রচলিতভাবে আছে। নিশ্চিতভাবে বলা যায় এই বালপুরুষ সিপি গ্যাং এর নিশানার মধ্যে পড়েছে আর প্রতিহিংসার বশেই এই কাজ করেছে।

সিপি গ্যাং এর সদস্য সংখ্যা দেখে ভালো লাগছে, কেননা অনলাইনে অন্তত এখনো পর্যন্ত প্রচুর নিবেদিতপ্রাণ এক্টিভিস্ট আছেন যারা অনলাইন সুরক্ষায় নিজেদের নিয়োজিত রেখেছেন। আফসোস ভীষণ এদের মাঝেই ছদ্মবেশ ধারণ করে ঢুকে পড়েছে বালপুরষ টাইপ চুতিয়া।

এইসকল বালপুরুষদের তো হ্যাডম নাই নিজেরা মিলে একক কিনবা যৌথ উদ্যোগে ছাগুদের বিরুদ্ধে লড়াই করবে কিন্তু ছাগুদের সহায়তা করতে এরা সদা সর্বদা প্রস্তুত। এই টাইপ চুতিয়াদের আপনি কি বলবেন? ছুপা ছাগু বলতে কি দোষ আছে?

রাসেল ভাই, তাপস দা এদের আমি নতুন করে চিনিনা। ভার্চুয়ালি বাদ দিয়েও এদের আমি বাস্তব জীবনে চিনি আর সেই সুত্র ধরে বলতে পারি এরা আওয়ামীলীগার হলেও অন্তত চুতিয়া টাইপ লীগার না। হ্যাঁ উনারা সুশীল না, কেননা অশ্লীলের দুনিয়া সুশীলতা মারানো যেখানে বড্ড বেমানান আর ইনারা সুশীল হয়ে চুতিয়া সাজতে নারাজ। ফেসবুকে থাকলে তুলে ধরতাম তাপস দা কিনবা রাসেল ভাইয়ের কিছু ছবি যেখানে ইনারা আওয়ামীলীগের খারাপ কাজে আওয়ামীলীগকেও পুন্দাইতে ছাড় দেন নাই।

আর কথা না বাড়িয়ে এখানেই শেষ করি তবে শেষ করার আগে বলে যাই, হয় কালপুরুষ সিপি গ্যাং কর্তৃক উপুর্যপুরি ধর্ষিত হয়েছে যার ফলে গিয়ে তার কোন মুরীদকে দিয়ে এসকল গোপন জিনিস ছলাকলা দেখিয়ে বের করেছে নয়তো সিপি গ্যাং এর প্রত্যেক সদস্যদের কাছে এই ব্লগকে নিশানা বানাতেই সে এই কাজ করেছে। যেকারণেই করুক না কেন মোদ্দা কথা সে তার ঘৃণিত উদ্দেশ্য হাসিল করতেই এই পোস্ট দিয়েছে।

*** ব্লগ কর্তৃপক্ষকে বলবো ভেবে দেখুন, সিপি গ্যাং এর কর্মকান্ড কি খারাপ না অগ্রহনযোগ্য আপনাদের দৃষ্টিতে। এরপর সিদ্ধান্ত নিন কালপুরুষের পোস্ট, নিক এবং আইপি সমেত ব্যান করা যায় কিনা। এইসকল মগাচিপ, মগবাজারী মজাহারদের জন্য এই ব্লগের পরিবেশ নষ্ট হোক এইটা নিশ্চয়ই আপনারা চাইবেন না।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১৩ thoughts on “সিপি গ্যাং ও আমি বালপুরুষ

  1. বাউরে বাউ! পাঁচ ঘণ্টা ব্লগে
    বাউরে বাউ! পাঁচ ঘণ্টা ব্লগে ছিলাম না, তাতেই এত্ত কিছু হয়ে গেছে??? কলেজে রেজাল্ট দেয়ায় সেখানেও সবাই বাঁশের ওপর ছিলাম। এখানেও এসে দেখি, অনেকেই বাঁশের ওপর আছে… যাই হোক কালপুরুষের পোস্টটা দেখে আসি…

  2. সুমিত ভাই, এই ছাগুটার
    সুমিত ভাই, এই ছাগুটার বিস্তারিত জানাবেন কি? তার সম্পর্কে জানার পর প্যাদানি দেয়ার জন্য প্রস্তুত থাকলাম…..

  3. মীরজাফরের বংশধরেরা এখনো
    মীরজাফরের বংশধরেরা এখনো সক্রিয়, যেমন পাকিস্তানের প্রেতাত্বা’রা ..।
    এ্যাক্টিভ মেম্বার হয়ে এমন বেঈমানী, যে কারো সাথেই করতে পারে ..।
    জন্মই যার ধ্বংস করার জন্য তার জন্মপরিচয় নিয়ে সন্দিহান ..।

  4. অত বুঝি না । আমি বালপুরুষ এর
    অত বুঝি না । আমি বালপুরুষ এর ব্লগ পোস্ট টি সরানোর জন্য আবারো ইষ্টিশন মাস্টার এর দৃষ্টি আকর্ষণ করলাম ।

  5. নিন্দুকের কাজ নিন্দা করা সে
    নিন্দুকের কাজ নিন্দা করা সে নিন্দা করবেই। ভাল হলেও করবে খারাপ হলে তো কথাই না।
    আমাদের এই সব কথায় কান দিয়ে লাভ নাই।
    ঐ সব বল পুরুষ কাল পুরুষ কি বলল তাতে কিছুই যায় আসে না।

    আমাদের লক্ষ্য একটাই। রাজাকার দের ফাসি।
    সেই লক্ষ্য থেকে কেউ আমাদের সরাতে পারবে না। তবে এই সব ছিচকা চোর দের না ছেড়ে দিয়ে ধোলাই করা উত্তম।

    ভবিষতে আর সাহস পাবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

60 − 53 =