বিকৃত রুচির মুসলমান এবং Banglatribune.com

মোসাম্মত অপু ইসলাম অদূর ভবিষ্যতে বোরকার মধ্যে রাখা বোমা দিয়ে এফডিসিতে আত্মঘাতী বোমার বিষ্ফোরন ঘটালে অবশ্যই তা ইসলামি জাহানের জন্য গর্বের বিষয় হবে । কারন, একজন সাচ্চা মুসলিম হিসেবে মোসাম্মত অপু ইসলামের বোমাবাজি ও মানুষ হত্যা ইসলাম সমর্থন করে । তাই, এখানে বোমাবাজির দায় দায়িত্ব সম্পূর্নই মুসলিম জঙ্গি মোসাম্মত অপু ইসলাম এবং তার ধর্ম ইসলামের ।

ইতিহাস থেকে জানতে পারি যে …. “একটা সময় হিন্দুদের মধ্যে থাকা জাত পাতের বৈষম্যের কারনেই নাকি দলে দলে বহু নিম্ন বর্ণের হিন্দু ইসলামের ছায়াতলে এসে মুসলিম হয়েছিল” । এই কথাটা আদৌ সত্য নয় । কারন, সম্প্রতি ঘটে যাওয়া নারায়ন গঞ্জের একটি ঘটনাকে এখানে উদাহরন হিসেবে সামনে আনা যেতে পারে । যেখানে স্কুল পড়ুয়া হিন্দু ধর্মানুসারী এক বালক কে মুসলিম বানাতে হুমকি পর্যন্ত দিচ্ছে শান্তির ধর্মের অনুসারীরা ।

মনে আছে নিশ্চয়, টাঙ্গাইলের ঐ হিন্দু মেয়েটির কথা ?? যাকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরন করে নিয়ে গিয়ে ধর্মান্তরিত করে বিয়ের নামে দিন গুনে ধর্ষনের হাফ সেঞ্চুরি করেছিল এক সাচ্চা মুসলমান !!

নরসিংদীর শিবপুর থেকেও একই কায়দায় এক হিন্দু মেয়েকে মুসলমানেরা স্কুল থেকে ফেরার পথে অপহরন করে নিয়ে আসে খিলগাঁও অতঃপর ধর্মান্তরিত করা এবং দিনের পর দিন ইসলামি শরীয়া মোতাবেক ধর্ষন !!

হেফাজতকে সবচেয়ে বেশী কাভারেজ দেয়া Banglatribune.com এবার কোমর বেঁধে নেমেছে মালাউনদের জঙ্গি প্রমানে !! হায় !! প্রশ্ন হচ্ছে, ধর্মান্তরিত জঙ্গি আবার কি ?? নামে কামে মুসলমান মানেই মুসলমান । নিম্ন বর্নের (দাস, মন্ডল,দেবনাথ) যে সব হিন্দুরা মুসলমানের সাথে থাকতে থাকতে যেখানে মুসলিম হয়ে গেছে সেখানে তো তাদের বর্তমান পরিচয়ই অবশ্যই মুখ্য হিসেবে আসবে । মালাউন থাকা অবস্থায় তো তাদের কেউ আর বোমা হামলার/জঙ্গিবাদের দোষে দুষ্ট হয় নি । তাই না ??

Banglatribune.com এর এই চৌকস রিপোর্টিং ১০০% মুসলমানের দেশে মুসলিমদের মনে খুশির অনুভূতি জাগালেও তা খুবই ক্ষনস্থায়ী এবং অবাস্তব । কারন, যে বা যারা জঙ্গিবাদের সাথে যুক্ত তারা প্রত্যেকটাই মুসলিম এবং মুসলিম মানেই জঙ্গি আর শান্তির ধর্ম ইসলাম মানেই বোমাবাজি , রক্তারক্তি ।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

− 4 = 3