গ্যাংষ্টার গৌতম বুদ্ধ !!

[•] ২০১৪ এর ৫ জানুয়ারী নির্বাচনের দিন ভোটের লাইনে দাঁড়ানো মুসলিম মহিলাদের ফটোশপে মালাউন বানিয়ে সাতক্ষীরা সহ আরো কিছু জায়গায় হিন্দু নির্যাতন উস্কে দিয়েছিল “আলপিন” ও “মোহাম্মদ বিড়াল” খ্যাত বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা মতিউর রহমান সম্পাদিত পূর্ব পাকিস্তানের ১ নম্বর বাংলা পত্রিকা “প্রথম আলো”!! পাকিস্তানি পত্রিকা “ডন” এর বাংলা প্রতিশব্দ “প্রথম আলো” বসিয়ে দিয়ে মোহাম্মদ মতিউর রহমানের কারওয়ান বাজারের তরকারীর আড়তের ব্যবসা বেশ ভালোই চলছে !! না চলারও কোন কারন নাই । মুসলমান হইলেই অবশ্য সাত খুন মাফ !! মুসলমান তাই পাকিস্তান ঘুরে এসে পাকিস্তানিদের প্রশংসায় ভাসানো মোহাম্মদ আব্দুল মান্নান এখন ইউজিসির চ্যায়ারম্যান !! রাজাকার হইলেও রাজাকারের নাতির সাথে নিজের মেয়ের বিয়ে দেয়া এবং মুক্তিযুদ্ধ ও নিজের বাপকে সামনে রেখে সমানে বেশ্যার মত ব্যবসা চালিয়ে যাওয়া …..এ সবই সম্ভব , তিনারা যদি হয় মুসলমান !!

[•] প্রথম আলো, জনকন্ঠ, নয়া দিগন্ত , আমার দেশ, তুহিন মালিক, সংগ্রাম, বাঁশের কেল্লা এইসবের আইডি ভিন্ন হলেও চালায় কিন্তু একজনই, মুসলমান !! পথ ভুলে, নয়তো ঘুমের ঘোরে এরা হয়তো বলে যে “অসাম্প্রদায়িক দেশ” তবে তা নিছকই তামাশা আর উপহাসের ছলে বলা !! গ্রামে একটা প্রবাদ এখনো প্রচলিত আছে ….. তেঁতুলও মিষ্টি না, মুসলমানও ইষ্টি না !!

[•] “গৌতম বুদ্ধ সন্ত্রাসী” এইটা বলে মুসলিমকন্ঠের/জনকন্ঠের যে মুসলিম রিপোর্টার বাতাস গরম করতে চাইছে তার এই বলা কিন্তু মজার ছলে বলা না । সে জেনে বুঝেই এইটা বলেছে , সেনা গোয়েন্দারা তার কাছে রিপোর্ট পাঠাইছে প্রমান সহ গৌতম বুদ্ধের সন্ত্রাসী কাজকামের !! পুরা মাইরালা টাইপ !! এই যেমন,

১. একি করলেন গৌতম বুদ্ধ !! (ভিডিও সহ)

২. শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত গৌতম বুদ্ধ !! (লাইভ)

৩.ধর্ষনে ব্যর্থ গৌতম বুদ্ধের ##### কেটে দিলেন এক মুসলিম নারী !!

৪. নারী পাচারকারী,ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসায়ী গৌতম বুদ্ধের নাম পুলিশের খাতায় এক নম্বরে !!

৫. দেশের মুসলমানদের ইমানের জন্য হুমকি গৌতম বুদ্ধের মূর্তি , কারন হালায় একটা বড়ুয়া —— কানকাটা হেফাজত .

৬. ফেসবুক পোষ্টের মাধ্যমে ধর্মীয় অনূভুতিতে আঘাত দেয়ায় রামুতে গৌতম বুদ্ধের বাড়িতে (ইয়াবা খেয়ে) উত্তেজিত মুসলিমদের অগ্নিসংযোগ !!(ভিডিওসহ) …… ভীত গৌতম বুদ্ধ দৌঁড়ে পালানোর সময় মুসলিম জনতার হাতে আটক , গণ ধোলাই শেষে পুলিশের হাতে সোপর্দ !!

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

41 − = 37