গোড়াই গলদ…

আমি আদো কোনো বিখ্যাত লেখক কিংবা ব্লগার নয় যে আমার লিখা আপনাদের পড়িতেই হইবে এবং আমার লিখা পড়িয়া আপনাদের অতি মহামূল্যবান মন্তব্য করিতেই হইবে !! তবে আপনাদের অনুপ্রেরণা পাইলে হয়তোবা কোনোদিন অখ্যাত লেখক হইয়া অথবা ব্লগার হইয়া কোনো বিখ্যাত কোনো লেখক কিংবা ব্লগারের অন্ন ধ্বংস করিতে পারিব ।। আমি অতিব সাদামাটা একজন ব্যাক্তি যিনি লিখালিখি করিয়া অনেক কিছু অর্জন করিবার ইচ্ছা পোষণ না করিয়া অনেক কিছু প্রকাশ করার ইচ্ছা লয়ে ব্লগ এ লিখা শুরু করিয়াছি।। আশা করি আপনারা আমার পাশে থাকিয়া আমাকে উৎসাহিত করিবেন যাহাতে আমি আপনাদেরকে কিছু ভাল (খারাপ) লিখা উপহার স্বরূপ প্রদান করিতে পারি !! কারাপ বলিলাম এই কারনে যে সবসময় যে ভাল লিখা উপহার দিব এমন কিন্তু কোনোপ্রকার বাধ্যবাধকতা নেই বলে আমি মনে করি আর আপনারা আমার সাথে থাকিলে মানে আমার পাশে থাকিলে আমি আপনাদের সহিত মিলিয়া কাঁঠাল পাতা খায়তেও রাজি আছি !! বাংলায় একদা একটা প্রবাদ রহিয়াছে “দশে মিলিয়া করিব কাজ, হারিব জিতিব নাহি লাজ”।। আমি কিন্তু কাহারো টাকাই এবং উৎসাহে ব্লগে লিখিতে আসিনাই আমি আসিয়াছি সম্পূর্ণ নিজের স্বইচ্ছায় অতএব আমি মনে করি আপনারা আমার এই স্বইচ্ছাকৃত ভুলকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখিবেন না দেখিলেও ব্যাপার নয় আমি আমার পাগলামি করেই যাবো এতে যদি আপনারা আমাকে ছাগল ও বলেন আমি কিছুই মনে করিবা না কেননা ঐ যে বলিলাম আপনারা আমার পাশে থাকিলে আমি আপনাদের সহিত মিলিয়া কাঁঠাল পাতা খাইতেও রাজি আছি !! আপনাকে অশেষ ধন্যবাদ দিয়ে ছোট করিবনা কারন আপনি আমার এই লিখাটি পড়িয়া আপনার অতি মূল্যহীন সময় একটা মুল্যবান কাযে নিযুক্ত করিয়াছেন এক্ষেত্রে ধন্যবাদখানা আমার পাওয়ার অধিকার এবং সমুচিত বলিয়া আমি মনে করি !! আজকের মত এইখানেই রাখলাম পড়ে আবার কখনও আপনাদের কল দিব………

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১০ thoughts on “গোড়াই গলদ…

    1. আপনাকে অশেষ ধন্যবাদ দিয়ে ছোট
      আপনাকে অশেষ ধন্যবাদ দিয়ে ছোট করিবনা কারন আপনি আমার এই লিখাটি পড়িয়া আপনার অতি মূল্যহীন সময় একটা মুল্যবান কাযে নিযুক্ত করিয়াছেন এক্ষেত্রে ধন্যবাদখানা আমার পাওয়ার অধিকার এবং সমুচিত বলিয়া আমি মনে করি !! :হাসি:

  1. স্বাগতম। কিন্তু প্রথম দিনেই
    স্বাগতম। কিন্তু প্রথম দিনেই ইস্টিশনবিধি ভেঙে প্রথম পাতায় তিনটা পোস্ট দিয়া ফালাইছেন। একটু খিয়াল কইরা বস। :ফুল:

  2. আপনি তো মাল চরম জিনিস ।

    আপনি তো মাল চরম জিনিস ।
    :মুগ্ধৈছি: :মুগ্ধৈছি: :মুগ্ধৈছি: :মুগ্ধৈছি: :মুগ্ধৈছি: :মুগ্ধৈছি:

    =================================================

  3. স্বাগতম ইস্টিশনে | লেখার ভাষা
    স্বাগতম ইস্টিশনে | লেখার ভাষা তো ঝর ঝরে ….কোপাতে থাকেন বিরামহীন :ফুল: :ফুল: | পাগলের স্যালুট আপনারে :salute:

    1. আসলেই আবার বাংলার মাটিতে আর
      আসলেই আবার বাংলার মাটিতে আর একবার প্রমাণ হলো “পাগলে পাগল চেনে”………………আমার স্যালুট লইয়া আমারে ধন্য করিবেন আশা করি…………… :salute:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

53 − 45 =