বিচারপতির বকবক ও বিপদ !!

প্রধান বিচারপতি , আপনার ব্যক্তিত্ব, জ্ঞান ও সাহসের প্রতি পূর্ন শ্রদ্ধা রেখেই অনুরোধ করছি আপনি দয়া করে চুপ থাকুন ।কারন ,আপনার মেয়াদ সামনের বছরের ১৬ জানুয়ারী পর্যন্তই । আপনাকে আপনার নিজের জন্য , নিজ পরিবারের জন্য এবং বাংলাদেশে অবস্থান করা “আপাত অসহায় ” সনাতন বৌদ্ধ ও খ্রিষ্ট ধর্মীয় অনুসারীদের নিরাপত্তার কথা ভেবে হলেও চুপ থাকতে হবে ।

প্রধান বিচারপতি , আপনি কি ভুলে গেছেন যে আপনি এমন একটি দেশের প্রধান বিচারপতি যে দেশ নিজেই মুসলমান , এই দেশের লোকসংখ্যার ৯০%-৯৮% মুসলমান এবং যে দেশ চলছে মদিনা সনদ অনুসারে সেই দেশে “মানুষের তৈরী করা আইন” নিয়ে ন্যায়বিচারের জন্য কথা বলা ও উপদেশ দেয়া শুধু হাস্যকরই না, খুব বিপদজনকও ।

প্রধান বিচারপতি , আপনি নিশ্চয় ভুলে যান নি যে, রাজাকার সাইদীর ফাঁসির রায়ের পর কিন্তু আপনার নিজের বাড়িতেও কেরোসিন ঢেলে আগুন লাগানো হয়েছিল !! এবং এই আগুন লাগিয়েছিল মুসলমানেরাই । রাজাকার সাইদীর রায়ের পর শুধু হিন্দুর মন্দির আর ঘরই আগুনে পুড়েছে এবং সামনে যে আরো বেশী করে পোড়ান হবে তা আপনি নিশ্চিত থাকুন ।

প্রধান বিচারপতি, দয়া করে নীতিবাক্যের বকবক থামান । মুসলিমরা এমনিতেই চরম অসভ্য , মিথ্যুক, বেইমান ও বর্বর এক ধর্মীয় জাতি । এই অসভ্যদের সভ্য করার দায়িত্ব আপনার না নিলেও চলবে , আপনার এই দায়িত্ব নেয়ার কোন মানে হয় না । আপনি জ্ঞানবান পুরুষ কিন্তু আপনার দূর্ভাগ্য যে আপনি ৯০% মুসলিম জঙ্গিদের এক দেশে প্রধান বিচারপতির আসনে আসীন যে মুসলিমরা মানুষের তৈরী করা আইন দিয়ে ব্যবসা করে খেলেও কথা বলবে কেবল ইসলামি শরীয়ার পক্ষেই , কখনোই আপনার পক্ষে নয় । তাই, নিজের সম্মান নিজে নষ্ট করার মতন কোন কথা আর বলবেন না , অনুরোধ আপনার প্রতি । আমরা, মুসলমানের ধর্মীয় অনূভুতিতে আঘাতের কোন মিথ্যা অভিযোগে চাপাতির কোপে আপনার ক্ষত বিক্ষত মৃতদেহ দেখতে চাই না ।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

33 − 32 =