দ্যা ভবিষ্যত বানী।

আমি কইতাচি মহাসেন আই মিন তুফান সেন সাব আওয়া লইয়া কে কি কইবো । মিলাইয়া লন । ঠিক অইবই –

বেগম জিয়া-
আমাদের কাছে খবর আছে পাশ্ববর্তী দেশের গোয়েন্দা সংস্থা বিশেষ পদ্ধতিতে “মহাসেন ঝড়” সৃষ্টি করেছে বাংলাদেশের জন্য । যাতে এই নষ্ট সরকার ঝড়ে মৃতদের সাথে মতিঝিলে নিহত ২৫০০ ধর্মপ্রাণ মৃত মুসলামেনর লাশ ঝড়ে নিহতদের সাথে সাগরে ভাসিয়ে দিতে পারে । এ জন্য বিশেষ ব্যাবস্থা নেওয়া হয়েছে ।
আমি দেশবাসীর কাছে আহ্ববান জানাচ্ছি আপনারা কেউ সাগর পাড় ছেড়ে যাবেন না । এতে কিছু প্রাণহানী হতে পারে ঝড়ের কারণে ।
ঐ লাশ গায়েবকারী সরকারকে হাতে নাতে ধরার জন্য এ ক্ষয়-ক্ষতি মেনে নিতে হবে ।

হেফাজতি ইসলাম-
এ সরকার নাস্তিক সরকার । বাংলাদেশের তৌহিদি জনতা এদের আসল, নাস্তিক, ইন্টারনেট চরিত্র জেনে গেছে । বাংলাদেশ মুসলিম দেশ । এ দেশের দিকে যে ঝড় আসছে তার নাম দিয়েছে “মহা-সেন”। হিন্দুয়ানি দেশ । আমরা চুইচাইড স্কোয়াড ঘটন করেছি । এ নাম এখনি পরিবর্তন করে ইসলামি নাম না রাখলে সরকারের পতন ঘটানো হবে । সরকার চালাবে শফি সাহেব । তার চলাচলে জন্য ১৬ কোটি জনগন একটি করে হেলিকপ্টার কিনে দিতেও প্রস্তুত । গণজাগরণকে হুশিয়ার করে বলছি- এ ঝড় অপনাদের বাচাতে পারবে না । যতই বলগ-এর ভিতর ইন্টারনেট ঢুকাইয়া ঝড় চালান দেন লাভ হবে না । বাংলার তৌহিদী জনগন এ ঝড়কে অবরোধ করবেই ।

জামাত-ই-ইসলাম (ছাগু পেইজে)-
সব বাণীর সাথে ছবি থাকবে * দেখেন আওমীলীগাররা কি ভাবে বোতলে বাতাস ঢুকাচ্ছে । *স্বাধীনতার পক্ষ শক্তির দাবীদার মিষ্টার ক বিএসএফ-এর কাছ থেকে ঝড় গ্রেনেড নিচ্ছে * এই ঝড় জেলের তালা ভেঙ্গে জামাতের আলেমদের বের করে আনাবে । * ৫ ই মে রাতের লাশ সরানোর জন্য ভারতীয় বিজ্ঞানীদের সাথে ঝড় সৃষ্টির জন্য বিশেষ মিটিং-এর ছবি ।

একচন একচন ডাইরেট একচন

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৯ thoughts on “দ্যা ভবিষ্যত বানী।

  1. (No subject)
    :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাহাপগে: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :কেউরেকইসনা: :ঘুমপাইতেছে: :মানেকি:

  2. আরও কিছু যোগ করা যেত, যেমন:
    :

    আরও কিছু যোগ করা যেত, যেমন:

    : সব বিরোধীদলীয় ষড়যন্ত্র

    : বিরোধীদলীয় ক্যাডাররা ঘূর্ণিঝড় ধরে “লাড়াচাড়া” দিয়েছে। ফলে স্যার মখা ইবনে চখার Law of Movement অনুসারে তা বাংলাদেশে আঘাত করেছে।

    : তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা করলে মহাসেন দেশে আঘাত করত না। সরকারের হাতে এখনও সময় আছে…

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

57 − = 53