আসুন,বিভেদ ভুলে আবারও একত্রিত হই প্রজন্মের পতাকাতলে

গণজাগরণ মঞ্চ ।বাঙ্গালির বহু আশা-আকাঙ্ক্ষার জায়গা এই মঞ্চ ।বিগত ৫ ফেব্রুয়ারী কাদের মোল্লার ফাঁসির দাবিতে গড়ে ওঠা এ মঞ্চ শুধু ন্যায় বিচারের পক্ষে স্লোগানই দেয় নি বরং হাজারো তরুণ-তরুণীদের মধ্যে জাগ্রত করেছে দেশপ্রেমের চেতনা । ঘরমুখী বাঙ্গালীকে আবার শানিয়ে তুলেছে এ মঞ্চ । গত ৫ ফেব্রুয়ারীতে জেগে ওঠা এ মন্ঞ্চ পার করেছে তিন মাসেরও বেশি সময় । অতি সম্প্রতি আমরা দেখতে পাচ্ছি এ মন্ঞ্চের সম্ভাব্য পরিণতি……’ভাঙ্গন’ ।আর এজন্য দায়ী আন্দোলনকারীরাই ।

গণজাগরণ মঞ্চের আন্দোলনকারীদের মধ্যে যে বিভেদ সৃষ্টি হয়েছে তা স্পষ্টত ।নানা মুনির নানা মত…….কেউ উত্তরে গেলে কেউ যায় দক্ষিণে ।সেই যে তুচ্ছ আস্তিক-নাস্তিক ইস্যু সৃষ্টি হয়েছিল তারপর থেকে বিভিন্ন ইস্যুতে চলছে ভাঙ্গন ।তাদের মুখে এখন আর দৃপ্তকন্ঠে স্লোগান শোনা যায় না…..তার বদলে চলছে সহযোদ্ধাদের ওপর বিভিন্ন ইস্যুতে দোষ চাপিয়ে দেওয়া ।এভাবেই শাহবাগের হিংস্র বাঘ পরিণত হচ্ছে নখ-দন্তহীন বিড়ালশাবকে ।নিজেদের মধ্যে সামান্যতম বিদ্বেষ শক্তিশালী করছে প্রতিপক্ষকে……… :মাথাঠুকি: ……..আমাদের প্রতিপক্ষ শুধু জামাত-শিবির-রাজাকার একথা ভুলে গেলে চলবে না । যুদ্ধ জয়ের জন্য সেনাবাহিনীর মধ্যে প্রয়োজন ঐক্য…..কিন্তু বিধিবাম ঐক্য আজ হারাতে বসেছে । :দীর্ঘশ্বাস: এভাবেই আমরা নিজেদের অজান্তে শত্রুর তলোয়ারের ধার বৃদ্ধি করে তুলছি……..আর মনে রাখতে হবে এই তলোয়ারের আঘাত আসবে আমাদেরই ওপর……. :মনখারাপ: :দেখুমনা:

আমি কোনো সেলিব্রেটি ব্লগার নই…..তারা যদি হাতি হন হয়তবা আমি পিপড়ার সমতুল্যও হব না…….. :ক্লান্তকাছিম: কিন্তু তাদের এটুকু আমি বলতে চাই-অনেক হইছে ভাই…..এইবার থামেন ।আপনারা শুধু দেশবিরোধীদের শক্তিশালীই করছেন না,বাংলাদেশের জনগণের গণজাগরণ মঞ্চ নিয়ে যে ভরসা তাও নষ্ট করছেন ।বন্দ্ধ করুন পরস্পরের প্রতি এ বিদ্বেষমূলক আচরণ………..একত্রিত হোন প্রজন্মের পতাকাতলে….আবার সমস্বরে মুখরিত হোক প্রিয় গণজাগরন মঞ্চ…………………….

‘মুক্তিযোদ্ধার বাংলায়
রাজাকারের ঠাঁই নাই’………..
জয় বাংলা,জয় প্রজন্ম

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৫ thoughts on “আসুন,বিভেদ ভুলে আবারও একত্রিত হই প্রজন্মের পতাকাতলে

  1. ছোটকালে একটা গল্পের মোরালে
    ছোটকালে একটা গল্পের মোরালে পড়েছিলাম: নিজের মধ্যে বিবাদ করলে অন্যে ফায়দা নেয়।

    তারাও হয়তো পড়েছিলেন। কিন্তু, ভুলে গেছেন…

  2. এইসব প্যাঁচাল করে একটা লাভ
    এইসব প্যাঁচাল করে একটা লাভ হইছে!
    নিজেদের শুধরানোর সুযোগ হইছে আমাদের…
    আমাদের ঐক্য আসবে বিপদে, আবার ১০০% নিশ্চিত!!
    যখন থেকে এদের ফাঁসির রায় কার্যকর করা শুরু হবে তখন থেকে হবে নতুন যুদ্ধ…
    জয় বাংলা… জয় বঙ্গবন্ধু…
    জয় শাহ্‌বাগ… জয় গণজাগরণ…
    সত্যের জন্য প্রত্যাসন্ন ও অবধারিতভাবে অনিবার্য!!

  3. একত্রিত হোন প্রজন্মের

    একত্রিত হোন প্রজন্মের পতাকাতলে….আবার সমস্বরে মুখরিত হোক প্রিয় গণজাগরন মঞ্চ…………………….

    ‘মুক্তিযোদ্ধার বাংলায়
    রাজাকারের ঠাঁই নাই’………..
    জয় বাংলা,জয় প্রজন্ম-

    এটাই এখন প্রত্যাশা । :অপেক্ষায়আছি: :অপেক্ষায়আছি:

  4. গণজাগরণ মঞ্চ একটা চেতনার
    গণজাগরণ মঞ্চ একটা চেতনার প্রতীক ! যত দলাদলি-রেশারেশিই হোক না কেন দেশের প্রয়োজনে যে কোন সময় দেশের প্রজন্ম আবার সকল ভেদোভেদ ভূলে একত্রিত হবেই । এটা আমার শতভাগ বিশ্বাস অটুট…..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 85 = 92