ফ্যাসিবাদী সরকারের তেব্র নিন্দা জানাই

সাম্প্রতিক বেশ কয়েকটা ঘটনা জুড়ে অনলাইনে জাগ্রত।এর মধ্য উল্লেখ্য যোগ্য হচ্ছে, www.Sarahah.com সহ রাজনৈতিক অরাজনৈতিক অনেক কিছুই।

গতকাল বামদলীয় ছাত্র ইউনিয়নের নেতারা বিপুল অস্ত্রের ধরা খাইছে,আবার ৪ জন ছাত্র ইউনিয়নের নেতা গ্রেফতার হইছে মা ও মেয়েকে মাথা নেড়া করানোর দায়ে!এই নিয়ে অনলাইন জুড়ে সয়লাব আর নিউজ শেয়ার করে ছাত্রইউনিয়নের চণ্ডী চটকানো শুরু করে দিছে ছাত্রলীগের ভাই বেরাদাররা।

অন্যদিকে যখন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের উপর ছাত্রলীগের হামলা এবং শিক্ষকদের আংগুল ভেংগে দেওয়া হলো তখন ডান দলীয় চামারেরা চুপ!কারণ এই ভোদাই মার্কা অবলা শিশুরা নাকী শান্তিপূর্ণভাবে খেলাধূলা করতে ছিলো। অথচ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা লোহার গেট ভেংগে ছাত্রলীগের নেতাদের উপর হামলা চালায়।ছাত্রলীগ এবং ডানদলের উপর শিক্ষকদের এমন হামলার তেব্র নিন্দা জানিয়ে ঈদের পর ফের কোষ্ঠকাঠিন্য আন্দোলনের ডাক দিয়েছেন সমাজতান্ত্রিক ম্যাডাম খালদা জিয়া উরফে জেন্টস কিলার গোলাপী।

কারণ ডানেরা অতি শিক্ষিত বই পড়ুয়া জ্ঞানের অধিকারী,তারা কোন অনৈতিক কাজ করতেই পারে না বলে দাবি করে বেজীর এমন কর্মসূচী দেওয়াই লক্ষ্য,সেই সাথে ডিজিএফআই এর সহতায় ক্ষমতায় যাওয়া বর্তমান সরকারের পতন ঘটানোও হবে স্বৈরাশাসক এরশাদকে সাথে নিয়েই বলে দাবি করা হয়।

এদিকে পাকিস্তানের প্রধান মন্ত্রী পানামা পেপার কেলাংকারী মামলায় ক্ষমতা থেকে ছিটকে পরে যাওয়ায় বিরোধী দলের জামাতী শিক্ষামন্ত্রীর ঘর জামাই দাঁতভাঙ্গা এমরান এইডস সরকার পাকিস্তানের বিচার বিভাগের প্রশংসা করে বাংলাদেশকে পাকিস্তান থেকে শিক্ষা নিতে বললেও,আজ তার নিতী কথার কন্ঠস্বর ফাটা বাশের চিপায় পরেছে এবং তার আল্লাহ জিহ্বা কাটা পরেছে বলে বাশের কেল্লার বিশেষ প্রতিনিধি একাধিক সূত্রে নিশ্চিত করেছে।

কিন্তু ফকেট ডটকমের বিশেষ প্রতিনিধি এতো সহজে হাল ছেড়ে দিতে রাজী না ঘরজামাইয়ের কাছ থেকে নিজে কথা না বের করা পর্যন্ত। কিন্তু তার সাথে যোগাযোগ করার কোন উপায় না পেয়ে শেষ পর্যন্ত,ব্লগ দিয়ে ইন্টারনেটে ঢুকে এবং দাঁতভাঙ্গা ডাক্তার এইডস সরকার লিখে ফেসবুকে সার্চ করে তার ভেরিফাইড ফেসবুক পেইজ বের করে এবং ইনবক্স করে তার মতামত জানতে চাওয়া হয়।ওইদিক থেকে ঘরজামাইয়ের উত্তর আসে, তার প্রানের সংগঠন ছাত্রলীগের মত একটা আধা মূর্খ জ্ঞানীরা শিক্ষকদের উপর হামলা এবং আংগুল ভেঙে দিয়েছে এগুলা সবই মিথ্যা বানোয়াট এবং মিডিয়ার সৃষ্টি এবং এর পিছনের মুন্নী সাহার হাত থাকতে পারেও বলে দাবি জানান জামাতী শিক্ষামন্ত্রী টাকলার ঘর জামাই সরকার সাহেব। তিনি আরও জানান,এনিয়ে যদি তিনি শক্ত অবস্থান নিয়ে মাঠে নামতে চান, তাহলে আবার ছাত্র ইউনিয়নের নেতারা ক্ষেপে গিয়ে পচা ডিম ছুড়ে মারতে পারে বলেও আশংকা করেন জীবনের নিরাপত্তার ভয়ে।

এদিকে ছাত্রলীগের নেত্রী লাকি আক্তারের কাছে একই বিষয় নিয়ে জানতে চাইলে বলেন, ফ্যাসীবাদী সরকারেরই এসব চক্রান্ত। ছাত্রলীগের উপর শিক্ষকদের লেলিয়ে দেওয়ার পিছনে সরকারেরই হাত রয়েছে বলে দাবি করেন।
এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে না তর্ক-বিতর্ক সহ সমালোচনা। পর্বরতী আপডেট জানতে ঘরাজামাইয়ের পেইজে চোখ রাখুন। তার পেইজে এ নিয়ে আপডেট হলে ফকেট ডটকম আপডেট জানাবে বলে আপনাদের কাছে কৃতজ্ঞবদ্ধ।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

74 − = 66