মহাবিশ্ব

The universe

The Universe is the self created, self contained quantum computer’s stimulation of zero tensor & zero matrix. It’s also as like as a quantum particles in The box sized by the infinitely infinite.

ইউনিভার্স হলো স্বসৃষ্ট , স্বনিয়ন্ত্রিত কোয়ান্টাম কম্পিউটারের শূন্য টেনসার এবং শূন্য ম্যাট্রিক্সের উদ্দীপনা। এটি অসীম অসীম আকারের বাক্সে একটি কোয়ান্টাম কণার মতোই।

আছে এবং নেই এর যুগপৎ স্থিতি ও গতিতে শূন্য টেনসর,শূন্য ভেক্টরে এই ইউনিভার্স ননলোকালি[ [0,0==>+0,-0==>+1,-1] অমূর্ততায়(abstractly) কিংবা মূর্ততায়(concretely) লোকালি ভিন্ন ভিন্ন পয়েন্টের ইন্ট্রিগ্রেশনে অস্তিত্ববান! আর তাই, এই অস্তিত্ব স্বনিয়ন্ত্রিত,স্বয়ংক্রিয় এবং এক অখন্ড সমগ্রতায় বিদ্যমান!একই ভার্চুয়াল বিন্দুতে ইনফিনিট সংখ্যক ভার্চুয়াল বিন্দু কিংবা বৃত্ত ভিন্ন ভিন্ন ধ্রুব রেডিয়াসে ইনফিনিট কিংবা মাল্টিপল ডাইমেনসনে বিভিন্ন কৌনিকতায় ও গোলীয় নীতিতে[Principles of 360^0] এমন ভাবে ইনফিনিটলি ভাইব্রেট্রেট যার নীট টেনসর ও ম্যাট্রিক্স সর্বদাই শূন্য!একই ভাবে ভার্চুয়াল স্পেস-টাইমে ভার্চুয়াল সার্কেল কিংবা পয়েন্টসমূহের মাল্টিপল ভাইব্রেশন ও ডায়মেনশনের ইনভারটেশনে ভার্চুয়াল সার্কেল কিংবা পয়েন্ট সমূহ রিয়েল স্পেস-টাইমে সলিডলি কিংবা কনক্রিটলি ননভার্চুয়ালি এক্সিজিস্টেট!

আর তাই ইউনিভার্স মূলত virtual & non-virtual entity’র zero matrix-tensor.

উৎসর্গঃ Fiha Tratul & অর্জুন দিব্য সিংহ

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১ thought on “মহাবিশ্ব

  1. সুন্দর !
    সুন্দর !

    ==============================================
    আমার ফেসবুকের মূল ID হ্যাক হয়েছিল ২ মাস আগে। নানা চেষ্টা তদবিরের পর গতকাল আকস্মিক তা ফিরে পেলাম। আমার এ মুল আইডিতে আমার ইস্টিশন বন্ধুদের Add করার ও আমার ইস্টিশনে আমার পোস্ট পড়ার অনুরোধ করছি। লিংক : https://web.facebook.com/JahangirHossainDDMoEduGoB

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 44 = 46