তোরাইতো জাতির পিতার সেই যোগ্য সন্তান , দেশটা তোদের সংসার তোরা টিকিয়ে না রাখলে রাখবে কে ? যারা তোদের পিতার শত্রু তারা !!”

একজন সাধারণ মানুষ ! যাকে সাইবার যুদ্ধের আপডেট সমূহ , প্রতিদিনের প্রধান আলোচনা দেখিয়ে দেখিয়ে বুঝাতে হয় আমার ! আজ তার হতাশার কথা ব্যক্ত করে বললো –
“একটা সাধারণ সংসারের পিতা যখন মারা যায় সেই সংসার প্রথম দিকে অস্তিত্বহীনের কাছাকাছি পৌছোয় । যখন পিতার সন্তানেরা সংসার চালানোর যোগ্য হয় তখন তারা তাদের পিতার আদর্শ অনুসারে সংসার টিকিয়ে রাখার লড়াইয়ে নেমে পড়ে।কিন্তু যখন তারা নিজের পিতার সম্পদ নিয়ে নিজেদের মধ্যে লড়াই শুরু করে তখন তাদের সংসার অস্তিত্তহীন হয়ে পড়বেই ! বাবারে , -তোরাইতো জাতির পিতার সেই যোগ্য সন্তান , দেশটা তোদের সংসার তোরা টিকিয়ে না রাখলে রাখবে কে ? যারা তোদের পিতার শত্রু তারা !!”

জাতির পিতা বেঁচে থাকলে আজ এতো এতো অমানবিক কাজ , সংখ্যালঘুদের উপর নির্যাতন , মসজিদে-মন্দিরে আগুন ,কুরান পোরানো , দালালদের দেশদ্রোহী কার্য-কলাপের বিচার এতোদিন পরেও করবো বলতোনা আঙ্গুলটা উপরে তুলে গলা ছেড়ে মাথা উচু করে বলতো করেছি !!

৬২ বছরের মুরুব্বির কথা শুনে চোখের পানি আড়াল করতে পারলামনা !

17.05.13

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১ thought on “তোরাইতো জাতির পিতার সেই যোগ্য সন্তান , দেশটা তোদের সংসার তোরা টিকিয়ে না রাখলে রাখবে কে ? যারা তোদের পিতার শত্রু তারা !!”

  1. জাতির পিতার জীবদ্দশাতেও দেশে
    জাতির পিতার জীবদ্দশাতেও দেশে এইধরনের সমস্যার কমতি ছিল না। সো, এতো কান্নাকাটির কিসু নাই। চিল আপ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

74 − = 72