পুরান সেই মশল্লা -” আস্তিকতা ”<> ”নাস্তিকতা ”= নতুন ঝালমুড়ি(স্বাদ তেঁতো)

ঃ- ঐ ছুড়া কি করছস রে ? গারদ গাদন খাইতে এ আইছস কিল্লাই ??
=> তেমন কিছু করি নাই ।
ঃ- মার্ডার করছস ?
=> নাহ ।
ঃ- রেপ করছস ?
=> নাহ !!
ঃ- চুরি /ডাকাতি/ না ছিনতাই করছস ?
=> নাহ !!!!!
ঃ- ঐ ছেড়া মজা করস । কিছু করস নাই তা এইখানে ক্যা ? করছস টা কি??
=> দেশ কে ভালবেসেছি !!!!

এই হচ্ছে এক নাস্তিক কয়েদিদের অবস্থা ।

কি করেছে এই কয়েকটা ছেলে ? আপনার ধর্ম নিয়ে কয়েকটা গালি দিয়েছে তাই নাহ? এইটুকুই !!!!
শুধুমাত্র এইটুকুর জন্য , কয়েকটা ছেলের জন্য পুরা ১৬ কোটি মানুষের জীবন আজ আপনারা হুমকির সম্মুখিন করছেন । !!! কেন @!!!!!
যতদূর জানি , ইসলাম এর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা কারীদের বিরুদ্ধে জিহাদ অথবা প্রতিবাদ করার নিয়ম আছে !! কিন্তু শুভ , আসিফ এরা কি করেছে !!!!রাজিব কি করেছিল ? তাকে কেন এভাবে মরতে হয়েছিল ! ইসলামের কোথায় লেখা আছে কয়েকটি ব্যাঙ্গ উক্তির বদৌলতে এভাবে মৃত্যু !!!
একটু বলবেন ? জাস্ট ধর্মের বিরুদ্ধে কয়েকটা উক্তি !!। এইটুকুই !!!!
আসলে অবস্থাটা ঠিক নিচের ছবিটার মত !!

আজ এদের বিচার এর দাবিতে বঙ্গমাতার আচলে আগুন দিয়েছেন আপনারা । মানুষ ভীতির
চাদরে সদা ভীত সন্ত্রস্ত । মা তার সন্তান কে বাইরে পাঠাতে ভয় পাই ! । জীবনের নিরাপত্তা আপনারা কেড়ে নিয়েছেন এবং নিচ্ছেন । কেন?

আপনারা এই কয়েকটি ছেলের ফাসির দাবি জানাচ্ছেন ! অথচ ৭১ এর ঘাতক দের যারা শত শত মানুষ নির্বিচারে হত্যা করেছিল ! শত শত মা বোনের সম্ভ্রম হানি করেছিল , শত শত সনাতন ধর্মাবলম্বীদের পুরুষাঙ্গ কেটে নির্মম ভাবে হত্যা করেছিল , কই তাদের ফাঁসি তো চাচ্ছেন নাহ !!! কেন?
এই থেকে আপনারা কি বোঝাতে চাচ্ছেন , যে ঐ ৭১ এর ঘাতকরা আস্তিক ছিল ? কৌতক মিশ্রিত আবাল মার্কা এমন বিশ্বাস কোথা থেকে আসল আপনাদের মস্তিস্কে!!!! থাক উত্তর লাগবে না !!

অনেক হেফাজতী স্কলার ভাই আছেন যারা বলেন যে , হেফাজতীদের সাথে জামায়াত শিবির এর কোন যোগাযোগ নাই।(ওরে কে কোথায় আছিস , আমার গাঞ্জার কল্কি ডা লইয়া আই !!!)
আপনাদের প্রত্যেকটা কর্ম বলে দেই আপনারা জামায়াত শিবির এবং বি এন পি এর রাজনীতির দাবার মঞ্চ এর নতুন বিস্ঠা হইতে আগত নতুন চাল ।

আচ্ছা তর্কের খাতিরে ধরে নিলাম আপনারা স্বতন্ত্র !! তাহলে শিবির এর অফিসিয়াল ফেসবুক পেজ বাশেরকেল্লা এবং খালেদা জিয়ার নাগরদোলা আমার দেশ পত্রিকা কেন দিন এর পড় দিন এত কষ্ট কইরা ফটোশপ এর মাধ্যমে সত্যকে ধর্ষণ করে আপনাদের পক্ষে সাফাই গাইছে । !! ? !! কেন ?

ইনার কানেকশন খোজা খুজি বাদ । ল্যাঙ্গুয়েজ চেঞ্জ !!! স্ল্যাং ইজ গোইং টু বি অ্যাডেড !!

মিয়া আস্তিকতা নাস্তিকতা নিয়া লাফালাফি বন্ধ করেন বুঝছেন । লেঞ্জা কাইটা মুত্রথলিতে ঢুকাইয়া দিমু । আস্তিক এর খোলসে আপনারা দেশের সাড়ে সর্বনাশ
করছেন । মানে কি ! তোরা বেজন্মা হইতে পারিস , তাই বইলা দেশ টা তোদের বাবার আকাম এর ফসল না বুঝছস !! আর ইসলাম ধর্ম কেও অপমানিত করার অধিকার তোদের নাই । কুরআন শারিফ যে বেজন্মারা পোড়াইতে পারে, নারী সাংবাদিকের গায়ে যারা হাত তুলতে পারে , বাস ট্রেন অন্যান্য যানবাহনে নির্বিবাদে যারা আগুন দিতে পারে ,চকলেট বাজির মত যারা খেলাচ্ছলে রাস্তায় রাস্তায় ককটেল ফোটাইতে পারে , যারা শত শত দোকান এ আগুন জ্বালাইতে পারে , তারা আর যাই হোক মুসলমান কোনোভাবেই হতে পারে না !!!

এগেইন বলছি ‘‘পাঁচ ওয়াক্ত নামাজ , লম্বা দাড়ি টুপি পইরা ইসলাম এর দুই একটা হাদিস তোতাপাখির মত আওড়ায়লেই মুসলমান হওয়া যায় না ”

আপনারা নিজেদের তো খুব বড় ধার্মিক মনে কইরা ফাল পারতাছেন । কিসের ধার্মিক আপনারা !!!
আপনারা আবার বেগানা নারী লইয়া চিল্লাইয়া পুরা ম্যাতকার কইরা দিতাছেন । ফাজলামির একটা লিমিট থাকে বুঝছেন ?

এনারে চিনেন – ? মিস :গোলাপ: :গোলাপ: :গোলাপ: :গোলাপ: -ই

আহা বড়ই খাসা । আপনাগোর নেত্রী । আশা করি এবার থেইকা পর্দা লইয়া ভণ্ডামি করার আগে এনার মুখমণ্ডল দর্শন করবেন !!!

হাওয়ার পোলারা নিজেদের অবস্থা ভাঙ্গা কাচ এ তাকায়া দেখ । এর নাম জিহাদ নাহ , এর নাম রক্তের খেলা !!ছিঃ !!!!! ধিক্কার এমন আস্তিকতার !!!!

অমানুষের মত অরাজকতা করছিস তোরা । কই এই ছেলে গুলা তো কখন ও কাওকে হত্যা করে নি , কখন ও কোথাও আগুন লাগায় নি । কাওকে এরা থাপ্পর মেরেছে কিনা সেটাও সন্ধেও জাগে আমার !!! আর তোরা খেপা কুকুর এর মত সাধারন মানুষ কে কামড়ায়তে ব্যস্ত !! ফটিকছড়িতে তোরা যা করেছিস তার পরও নিজেরে ”মুসলিম” তো দূরে থাক ”মানুষ” পরিচয় দিতেও তো লজ্জা হউয়ার কথা !!!

ফরহাদ মাজহার , লুইচ্চা মাহিবি , আন্দালিব এরা তোদের পক্ষ লইয়া মিডিয়া তে বলতে বলতে মুখে ফেনা তুইলা দিল ।
বাব্বা ধর্মের প্রতি কি পিরিত !!!!
বহুত হইছে খেমা দেন , নাস্তিকতা আস্তিকতা জানতাম না , আপনাদের দেইখা শিখছি । তবে গোলাপির আচলের তলে নাচন বন্দ করেন , নাইলে গোপোনাঙ্গে কাঁটা ফুইটা যাইব কইলাম । এই গোলাপ যতই সুন্দরি হোক , কাঁটা কিন্তু বড়ই বিষাক্ত ।

প্রসঙ্গ একটু অন্যদিক এ নিলাম , ল্যাঙ্গুয়েজ চেঞ্জ !! স্ল্যাং ইজ নট গোয়িং টু বি অ্যাডেড !!!

কাল এই তথাকথিত আস্তিক দের সাথে কি ঘটেছে । সেটা নিয়ে অসাধারন এক রাজনীতির খেলা হচ্ছে । বি এন পি বলছে মৃতের সংখ্যা ২৫০০ + । আচ্ছা সহজাত ভাবেই একটা প্রশ্ন উঠে যায় , লাশ কোথায়? তুলনামুলক পরিমেয়তাই রক্ত কোথায়? এরা সবাই এতিম? এতো গুলা লাশ এর পরিবার কোথায় ?
উত্তর চাচ্ছি না ! নিজের কাছেই রেখে দেন উত্তর গুলা !!

এদিকে ফটোশপ মাস্টার ”বাঁশের কেল্লা” এই ইস্যুকে কন্দ্র করে তাদের জন্মগত বদঅভ্যাস এর প্রতিফলনে অসাধারন কিছু বানোয়াট ছবি শেয়ার করছে, এবং পোস্ট করছে ।
একটি উদাহরণ দিলাম ।

এদিকে ঘটনা ঘটার পূর্বের রাত থেকেই বিভিন্ন ছাগলের নেদিদের পোস্ট এ দেখেছিলাম এমন কিছু ঘটার আশঙ্কা !! রিয়েলি এদের ৯বম ইন্দ্রিয়ের প্রশংশা করতে হয় !!!!!!!!!!!!!!!!! রাজনীতি নোংরা হতে হতে অধিকতর নোংরা হয়ে যাচ্ছে । তবুও মানুষ অবুঝ ।

সত্যি বলছি কাল কতজন মারা গেছে তাতে বিন্দুমাত্র দুঃখিত হতে পারলাম না । আমাকে কসাই বলতে পাড়েন , তবুও বলব কিছু কিট-পতঙ্গ যারা আমার প্রিয় ধর্ম ইসলাম এর নাম এ ধর্মের অবমাননা করেছে , এবং আমার বঙ্গ মাতাকে কলঙ্কিত করেছে এমন কিট পতঙ্গ যদি কয়েক হাজার মারাও যাই তবুও এই চোখ এ মানবতার অশ্রু আসবে না ।

ইতিতে একটি কথা –

'' ভণ্ড আস্তিকতা অপেক্ষা দেশপ্রীতির নাস্তিকতা অধিক অধিক অধিক এবং সর্বসাকুল্যে অধিকতর শ্রেয় ''

 

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

২১ thoughts on “পুরান সেই মশল্লা -” আস্তিকতা ”<> ”নাস্তিকতা ”= নতুন ঝালমুড়ি(স্বাদ তেঁতো)

  1. ভালো কইছেন ভাই। তবে ছাগুর দল
    ভালো কইছেন ভাই। তবে ছাগুর দল এইসব বুঝলে তো কামই ছিল। জীবনেও বুঝবে না। এখনও একের পর এক মিথ্যা ছবি শেয়ার করেই যাচ্ছে। মিথ্যা ওদের রক্তের প্রতিটি কনায় কনায় মিশে আছে।

    লেখায় বানানের দিকে হালকা নজর দিয়েন। সামান্য কিছু টাইপিং মিসটেক আছে। :ফেরেশতা:

    1. হুম ওরা তো ছাগু কিন্তু দুঃখ
      হুম ওরা তো ছাগু কিন্তু দুঃখ হয় যখন দেখি অনেক উচ্চ শিক্ষিত মানুষ গুলা ওদের সাথে যোগ দিচ্ছে । এরা এদের চেতনা ড্রেন এ ফালায় দিছে । টাইপিং মিসটেক মোটামুটি ঠিক করেছি ভাই । ধন্যবাদ । 🙂

  2. আপনার সব কথার সাথে সহমত।
    তবে

    আপনার সব কথার সাথে সহমত।
    তবে একটা জিনিসে আপত্তি। আসিফ মহিউদ্দীন আর বিপ্লব নাস্তিক ছিল এতে কোন সমস্যা নেই। কিন্তু ধর্ম নিয়ে ওরা যেভাবে কথাবার্তা লিখে গেছে সেগুলাও সহ্য করার মতন না।

    রাসেল পারভেজ আর সুব্রত শুভ নাস্তিক কিনা জানি না। কিন্তু নাস্তিক হলেও ওনারা কখনও ইসলাম নিয়ে উগ্র কোন লেখা লেখেন নি। তাই আমি তাদের মুক্তি দাবী করি।

    এবং প্রথম থেকেই আমি হেফাজতে জামাতে ইসলামের বিরুদ্ধে ছিলাম। কিন্তু সেদিন জামাতে ইসলামের নষ্ট ধর্ম রাজনীতির বলি কতুগুলা নিরীহ মুসলমান হয়েছেন। তারা বোঝেন নি। তারা সম্পূর্ণ আবেগনির্ভর কাজ করেছে। কিন্তু হ্যাঁ, তারা মারা গিয়েছে। মানুষ মরেছে। এর জন্য আমি দুঃখিত…

    1. সহ্য করার মত না হলেও , কারোর
      সহ্য করার মত না হলেও , কারোর মুখের কথাতে যদি কারো ধর্মানুভুতিতে আঘাত লাগে এবং তার প্রতিফলন যদি এমন পৈশাচিক অরাজকতা হয় তাহলে , সেই ধর্মানুভুতিকে আমি বলব ধর্মের প্রকৃত অবমাননা ।

  3. গোলাপি এর শাড়িটার দাম কত কেউ
    গোলাপি এর শাড়িটার দাম কত কেউ আমারে ইনফো দিতে পারবে? গোলাপ এর প্রিন্ট আসে এইটাতে দেহি।

  4. ওর তো সরবাঙ্গেই গোলাপি আর
    ওর তো সরবাঙ্গেই গোলাপি আর :গোলাপ: :গোলাপ: -ই 😛 । অর শাড়ীর দাম জানি না তবে এতুকু জানি ঐ শাড়ির সমমূল্যের টাকা পাইলে আমি অতীব খুসি হইতাম 😀 :হাসি:

  5. আপামনির গোলাপির শাড়ী পছন্দ
    আপামনির গোলাপির শাড়ী পছন্দ হইছে ? কিনতে চাইলে উনার ইয়ের সাথে যোগাযোগ করে দামটা জেনে নিতে পারবেন…..

    1. পছন্দ হ​য়নাই আবার।ম্যাডাম
      পছন্দ হ​য়নাই আবার।ম্যাডাম হলেন বাংলাদেশের স্টাইল আইকন। উনার শাড়িটা ভ্যালেন্তিনো থেইকা অর্ডার দিয়া আনায় কিনা ক্যাডায় জানে।

    1. তাইলে লিইখা ফালান । গুলাপি
      তাইলে লিইখা ফালান । গুলাপি লইয়া কবিতা পড়নের হেভি শখ কুরতাছিল । :ভালুবাশি: :ভালুবাশি:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 + 1 =