গুণ্ডা বাহিনীদের নিয়ন্ত্রণ করুন যাতে আমার মা তার সন্তানকে না হারায়।

ডিয়ার হাসিনা, আপনাকে মা হতে হবে না! আমার ঘরে মা আছে। আপনি বরং আপনার গুণ্ডা বাহিনীদের নিয়ন্ত্রণ করুন যাতে আমার মা তার সন্তানকে না হারায়।

 

আপনি কতটা মমতাময়ী তা আমাদের দেখার দরকার নাই। আপনার সকল মায়ামমতা আপনার নাতিনাতনিদের জন্য রাখুন। আমরা আপনার মায়ামমতা চাই না, অধিকার চাই! কথা কি ক্লিয়ার নাকি ভেজাল আছে?

 

আমরা দেখবো, আপনি সরকার প্রধান হিসেবে কেমন? আজকের সংবাদ সম্মেলন দেখে আবার নতুন করে মনে হলো আপনি আসলেই চরমতম নির্লজ্জ মানুষ। আপনার চারপাশে একদল লুটপাট বাহিনী আর প্রোপাগান্ডাবাজ বাহিনী ছাড়া আর কেউই নেই। আপনার মধ্যে যারা এই দেশের উজ্জল ভবিষ্যৎ দেখে তারা হয়তো বোকা নয়তো অসৎ! আপনার ছায়াতলে থেকে জনগণের সম্পদ লুটপাট করার উদ্দেশ্যে তারা আপনারে সাপোর্ট করে!

 

কথায় কথায় বিএনপি ক্ষমতায় থেকে কী কী অপকর্ম করেছে তার উদাহরণ টানেন কিন্তু আপনার দলের লোকরা যে প্রতিনিয়ত জনগণের সম্পদ লুটপাট করছে তা নিয়ে আপনি কবে চিন্তিত হবেন? যদি আপনার দলের লোকদের লুটপাটের তালিকা করা হয় তবে যুবলীগের সম্রাট বা ছাত্রলীগের রাব্বানী-শোভন সেই তালিকায় সবার নিচে থাকবে। আর কত নাটক করবেন? আপনি আসলেই নির্লজ্জ আর চরম অসৎ। প্রত্যেকটা প্রতিষ্ঠান ধ্বংস করেছেন এমনকি বিশ্ববিদ্যালয়ের ভিসি পদগুলোও ধ্বংস করছেন।

 

আপনি এদেশের জনমানুষের নেত্রী হতে পারেন নাই। আপনি হইছেন গুণ্ডা বাহিনী আর লুটপাটকারিদের আম্মা।

 

আর প্লিজ, সামনের বার যদি আবার ভোট চুরি করে ক্ষমতায় আসেন তবে ফারজানা রুপারে “তেল, গ্যাস ও খনিজ সম্পদ” মন্ত্রণালয়ের মন্ত্রী বানিয়ে সেই মন্ত্রণালয়ের প্রত্যেকটা পদে সাংবাদিকদের বসিয়ে দিয়েন।

They deserve it.

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of