মোদির আগমন ঠেকাতে নয়, অসাম্প্রদায়িকতা সৃষ্টিই হচ্ছে মুমিনুলের ধান্দা| ইকরামুল শামীম

বাংলাদেশের কওমী মাদ্রসার হুজুরেরা ভারতের যে দেওবন্দ মাদ্রাসা থেকে উচ্চতর ডিগ্রীর জন্য যায়, সে দেওবন্দ মাদ্রাসার উলি বা আল্লামারা চুপ, অথচ বাংলাদেশের ধর্মব্যবসায়ী তথা মোল্লারা মোদি সরকারের আগমন বিরোধিতা করছে। কেন? কিসের স্বার্থে? মহান আল্লাহকে খুশি করার জন্য? মোটেও না। তারা হচ্ছে পাকিস্তানের দালাল। তাদের মধ্যে এখনও দ্বিজাতিতত্ত্ব বিরাজমান।

তাদের যুক্তি দিয়ে বলি, ভাই! মুসলিম উম্মাহ এর মহামানব সর্বশেষ নবী মুহাম্মদ (সঃ) হুদাবিয়ার চুক্তি করেছেন কাফেরদের সাথে। কেন? কিসের জন্য? শান্তির জন্য। সুতরাং রাজনৈতিক ফায়দা হাসিল করার জন্য ধর্মের দোহাই দেওয়া বন্ধ করুন।

বাংলাদেশে শুধু মুসলমান নয়, সারা বিশ্বে মুসলমান রয়েছে। মোদিকে নিয়ে তাদের কোনো মাথা ব্যাথা নেই, শুধু বাংলাদেশে বসবাস করা নামধারী কিছু ধর্ম ব্যবসায়ীরা ভারতের প্রধানমন্ত্রীর আগমনের বিরোধিতা করছে। কারণ তাদের মনে ধর্ম নয়, তাদের মনে বাংলাদেশ বিদ্বেষ এবং পাকিস্তান প্রেম।

বাংলাদেশে ধর্মপ্রাণ মানুষদের মনে কুৎচিৎ মনোভাব তৈরি করে বর্তমান সরকারের বিরুদ্ধে এবং দেশে দাঙ্গা সৃষ্টি করার কৌশল গ্রহণ করছে বর্তমান মুমিনুল হক পন্থীরা। এই মুমিনুল হক দের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া উচিত।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.