রঙ্গ সংবাদ-১ : ‘বিরুদ্ধে রায় দিলে গৃহগন্ডগোল’!

ছাগু কাদের

গন্ডগোলাপরাধের দায়ে ছাগু নেতাদের বিরুদ্ধে রায় দেওয়া হলে দেশে গৃহগন্ডগোল বাঁধবে বলে হুমকি দিয়েছেন ঢাকা মহানগর ছাগু ফোরামের সহকারী সেক্রেটারি সেলিম সাঈদী। ছাগু ফোরামের সমাবেশে আমীরি বক্তব্যে তিনি এই হুমকি দেন।


ছাগু কাদের

গন্ডগোলাপরাধের দায়ে ছাগু নেতাদের বিরুদ্ধে রায় দেওয়া হলে দেশে গৃহগন্ডগোল বাঁধবে বলে হুমকি দিয়েছেন ঢাকা মহানগর ছাগু ফোরামের সহকারী সেক্রেটারি সেলিম সাঈদী। ছাগু ফোরামের সমাবেশে আমীরি বক্তব্যে তিনি এই হুমকি দেন।

সেলিম সাঈদী বলেন, “কসাই কাদের আর ছাগু কাদের এক নয়। কসাই কাদের আমাদের ছাগু সমাজের জন্য আজরাঈল সমতুল্য। ছাগু সমাজের চিরশত্রু কসাই কাদেরের অন্যায়ের নথি পত্রের সাথে আমরার কাদের ছাগুর নথি পত্র ক্যাচলিং হয়ে গেছে। আর লইট্যা সাঈদী গোটা দেশের ছাগুরাজ্যের কিশোর ও কিশোরী সমাজের নয়নমনি। তাছাড়া তিনি চট্টগ্রামের বিখ্যাত ‘লইট্টা ফিসের’ ব্র্যান্ড এম্বাসেডর। দেশের সমুদ্র উকুলীয় অঞ্চলের লইট্টা মৎস্যজীবিদের মুখে তিনি হাসি ফুটিয়েছেন। তাদের বিরুদ্ধে রায় দেওয়া হলে দেশে গৃহগন্ডগোল বাঁধবে। ছাগু ফোরামের কর্মীরা দেশে লইট্টা বিস্ফোরণ ঘটাবে।”

এদিকে মুহাম্দপুরের বিভিন্ন কাবাব দোকানে ছাগমাংশ সরবরাহকারী কসাই কাদের সাংবাদিকদের দেওয়া এক প্রতিক্রিয়ায় তার সাথে ছাগু কাদেররের তুলনা করায় ভীষন দুঃখ পেয়েছেন বলে জানান। তিনি বলেন, সারা জীবন আমি মসজিদের হুজুরের হাতে আড়াই পোচে জবাই করা ছাগলের মাংশ কাবাবের দোকানে সরবরাহ করছি। কিন্তু কাদের ছাগলটারে পাইলে জল্লাদের মত এক কোপে জবাই করতাম। কসাই কাদের সরকারের কাছে ছাগু কাদেরের রায় মৃত্যুদন্ড হলে দড়িতে ঝুলানোর পরিবর্তে জল্লাদের হাতে মৃত্যুদন্ডে দন্ডিত করার আদেশ দেওয়ার জন্য দাবী করেন। সাংবাদিকরা কসাই কাদেরকে রায় দেওয়ার একমাত্র কর্তৃপক্ষ ট্রাইব্যুনাল বলে স্মরণ করিয়ে দিলে কসাই কাদের ক্ষিপ্ত হয়ে বলেন, তাইলে সবাই সব কিছু সরকারের কাছে দাবী করে কেন?

এদিকে সেলিম সাঈদী হুংকার দিয়ে বলেন ছাগু কাদেরের মুক্তির জন্য ছাগুফোরামের পক্ষ থেকে আগামী কালের হরতালে তিন হাজার কচি ছাগু কোরবানী দেওয়া হবে রাজপথে। এই তিন হাজার কচি ছাগু পরিবারকে ইতিমধ্যে শহীদি হাদিয়া পাঠিয়ে দেওয়া হয়েছে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি তার নামের শেষে সাঈদী শব্দটা যোগ করার ফজিলত বয়ান করেন। এক পর্যায়ে সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে বলেন, এই নামের মুরতবা যদি বুঝতেন তাহলে এই প্রশ্ন করতেন না! এই নাম নিয়ে মস্করা করলে ধ্বংস হয়ে যাবেন। গজব নাজেল হবে…. গজব!

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৭ thoughts on “রঙ্গ সংবাদ-১ : ‘বিরুদ্ধে রায় দিলে গৃহগন্ডগোল’!

  1. কাদের ছাগলটারে পাইলে জল্লাদের

    কাদের ছাগলটারে পাইলে জল্লাদের মত এক কোপে জবাই করতাম। কসাই কাদের সরকারের কাছে ছাগু কাদেরের রায় মৃত্যুদন্ড হলে দড়িতে ঝুলানোর পরিবর্তে জল্লাদের হাতে মৃত্যুদন্ডে দন্ডিত করার আদেশ দেওয়ার জন্য দাবী করেন

    :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল: :বুখেআয়বাবুল:

  2. রায় দেখে মনে হইল সরকার ও
    রায় দেখে মনে হইল সরকার ও ট্রাইব্যুনাল এক বড় গৃহগন্ডগোল থেকে রক্ষা পাইল। এই রায়ে দেশের মানুষের আকাঙ্খার প্রতিফলন ঘটেনি। আমি পুরাই স্তম্বিত!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

35 + = 37