ইস্টিশনের সহব্লগারদের সাথে আজকের দিন

আজ দিনটা ইস্টিশনের সহব্লগার দের সাথে কাটালাম। ঢাকার শাহবাগ যাদুঘর পরবর্তিতে সোহরাওয়ার্দি উদ্যানে আড্ডা হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন -রাইন,সোমেস্বোরি আপু,মশিয়াত খান, লিংকন ভাই, রাহাত ভাই, অর্ফিয়াস রিবর্ন ভাই ও অরেক রিবর্ন (সে ইস্টিশনের নয়) । আর ছিল দ্যা ডন মাইকেল কর্লিওনি। আতিক ভাই, নির্ঝর রুথ আপু ও কঙ্কাবতী তিতলি আপুর আসার কথা ছিল আসে নি(আসি আসি বলে তারা ফাঁকি দিয়েছে 😀 ) ,

হেব্বী একটা দিন পার করলাম, ইস্টিশন ব্লগের সহব্লগারদের সাথে। প্রথমে দুই গুন্ডি মশিয়াত আর রাইন (স্বৈরাচারী) আমার কলার ধরে লিংকন ভাই এর কাছে নিয়ে গেল। বুদ্ধিটা লিংকন ভাই ছাড়া অন্য কারোও না।

আজ দিনটা ইস্টিশনের সহব্লগার দের সাথে কাটালাম। ঢাকার শাহবাগ যাদুঘর পরবর্তিতে সোহরাওয়ার্দি উদ্যানে আড্ডা হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন -রাইন,সোমেস্বোরি আপু,মশিয়াত খান, লিংকন ভাই, রাহাত ভাই, অর্ফিয়াস রিবর্ন ভাই ও অরেক রিবর্ন (সে ইস্টিশনের নয়) । আর ছিল দ্যা ডন মাইকেল কর্লিওনি। আতিক ভাই, নির্ঝর রুথ আপু ও কঙ্কাবতী তিতলি আপুর আসার কথা ছিল আসে নি(আসি আসি বলে তারা ফাঁকি দিয়েছে 😀 ) ,

হেব্বী একটা দিন পার করলাম, ইস্টিশন ব্লগের সহব্লগারদের সাথে। প্রথমে দুই গুন্ডি মশিয়াত আর রাইন (স্বৈরাচারী) আমার কলার ধরে লিংকন ভাই এর কাছে নিয়ে গেল। বুদ্ধিটা লিংকন ভাই ছাড়া অন্য কারোও না।
যাই হোক এর পর অনেক ক্ষন অপেক্ষার পর আমাদের নব্য গোপালি মুক্তা আপু(সোমেস্বরী) হাজির হল। হাতে মিষ্টি। তারও অনেকক্ষন পর রাহাত ভাই আসলো। আসলে একটু সেজে টেজে এসেছিল তো(যদি কেউ গলায় ঝুলে পড়ে আরকি 😛 ) । তারই খানিক বাদে হাজির হল ডন মাইকেল কর্লিওনি। একদম ডন ডন ভাই পুরাই অস্থির লাগছিল। তার গেট আপ নিয়ে অনেক আলোচনা হল।
লাঞ্চ না করে আসা লিংকন ভাই পরে সবার জন্যে চিকেন ফাই নিয়ে আসলো প্রতিবারের মত এবারও খাদ্য পরিবেশনায় আমি (ফুডু তুলা আছে)। চিকেন ফ্রাই খাওয়া শেষে মুক্তা আপুর আনা মিষ্টি বিতরণ করা হল। মিষ্টি বিতরনের কারণ আমাদের মুক্তা আপুর চাকরি হয়েছে(বুফে খাওয়ানোর কথা ছিল :/ ) । খেয়ে দেয়ে আড্ডা। অবশ্য তার মধ্যে আমার আর স্বৈরাচারি স্বঘোষিত ইসি/ডিসি/মিসি রাইন এর সাথে কয়েক দফা সংঘর্ষ বেধে গিয়েছিল। পড়ে চিন্তা করলাম পাগলে কত কিছুই বলে (পাগলী হবে আরকি! 😛 )। এর মধ্যে এক একজনের আনা গুলাপির সানগ্লাস নিয়েও কয়েক দফা ককটেলের ন্যায় হাসির বোম ফুটল (ককটেলও ছোট খাট বোম, পোলাপাইনে এমনে ককটেল মারতে মারতে তার ইজ্জতের ফালুদা বানায় দিছে)। এর পর সোহরাওয়ার্দি উদ্যানে, সেখানে ব্লগার আনিস রাইয়ান এর সাথে দেখা হল। গুড়ের চা খেয়ে যখনই আমাদের লিংকন ভাই ও রাহাত ভাই সাহেব ধুমপানের নিমিত্তে অস্ত খানা ঠোটে ছোয়ালো তখনই পাগল হবার উৎকৃষ্ট প্রমান দিল রাইন। ওহ হ্যাঁ খাওয়া দাওয়ার পর্ব শেষে সমস্যা থাকার কারণে মশিয়াত চলে গিয়েছিল (নোয়াখালির সাথে কানেকশন আছে মনে হয়)। এর পর সোহরাওয়ার্দি এর ভিতরে ,মাঠের মধ্যে বসে আড্ডা। আমাদের রাইন কথার ঝড় তুলছিল। কাউকে চান্সই দিচ্ছিলো না সে। রিবর্ন ভাই , মুক্তা আপু, রাহাত ভাই, লিংকন ভাই আলোচনায় অংশগ্রহণ করলো (রাইনের সাথে সাহসে কুলায় নি,মেয়েটারে দুই দিন বহু খেপিয়েছি, তার উপর পাগলামি!! ডন যে ডন ভাইও ভয় পেয়েছিল হয়তো।) এর পর আবার চা। অনেক মজা করার পর বিদায়ের সময় এল( :'( ) । আমি আর রাইন চলে আসলাম নিজ নিজ গন্তব্যে পৌছানোর জন্যে। আমাদের বাসে তুলে দিতে এসেছিল দি গ্রেট ডন। বিদায়ের সময় শেষ পর্যন্ত বিদ্রোহী, স্বৈরাচারী হিটলারনী (রাইন ) একখান ঘুষি মারতে ভুলে নি।

ওভার অল হেব্বি মজা করেছি। ফটো ব্লগ শীঘ্রই আসছে। সেখানে আরও দেখতে পাবে রাহাত ভাই এর এক প্যাকেট মিষ্টি সাবার করার এক্সক্লুসিভ ছবি। (আমি খেয়েছি ছয় খানা , কেউ জানে না 😛 ) । আমাকে খুনের চেষ্টা করা হয়েছিল গলা টিপে তাও আছে।

আতিক ভাই ,নির্ঝর আপু, কঙ্কাবতী তিতলি আপু অনেক মিস করলেন ।থাক মন খারাপ করার দরকার নেই (যদিও আপনাদের হবে না, আমাদের মিস করলে তো আসতেনই 😉 ) পরিক্ষা টা শেষ হোক আবার আয়োজন করা হবে। অন্যরাও অপেক্ষায় থাকুন ইস্টিশনের । প্রানে প্রান মেলাবোই।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৪১ thoughts on “ইস্টিশনের সহব্লগারদের সাথে আজকের দিন

  1. চমৎকার !!
    কবে প্ল্যান হইল

    চমৎকার !! :থাম্বসআপ:
    কবে প্ল্যান হইল , জানি ই না । :মানেকি: তার জন্য নিন্দা পেশ করলাম 😉

    আরও বিস্তারিত তথ্য চাই । কে কি কেন কিভাবে করলো , খাইল , গাইল , বোকলো সব ইনফো দাবী করলাম :গোলাপ:

  2. তুই যে আজকা ক্যামনে বাইচা
    তুই যে আজকা ক্যামনে বাইচা গেলি, সেইটাই জাতির কাছে আজ এক বিরাট প্রশ্ন। সৌরতান্ত্রিক থুক্কু স্বৈরতান্ত্রিক ইসি এতো এতো বার ইভ টিজিং করার পরও কুন কারণে তর ঘাড় মটকাইল না, জাতি এই প্রশ্নের জবাব চায়… :অপেক্ষায়আছি: :ভেংচি: আর ইষ্টিশনের মাস্টার সাবের নিরবতার বিরুদ্ধে ইহা এক বিদ্রোহের পূর্বাভাস মাত্র।। মাস্টার যদি ব্লগারদের জন্য কুন আয়োজন না করে, তবে আমরা একের পর এক এইরকম আয়োজন করে আমাদের প্রতিবাদ চালিয়ে যাব… 😀 :ভাবতেছি: :জলদিকর: ছবিসহ পুষ্ট দিমু। সবাই আফসোস খাইব আর মাস্টারের গেট টুঁগেদারের দাবিতে সর্বাত্মক আন্দোলন গড়ে তুলব… তখন কি বিষয়টা ভালা হইব? :এখানেআয়:

  3. বেশী ফাজিল হইছে এই পোলাডা।
    বেশী ফাজিল হইছে এই পোলাডা। :টাইমশ্যাষ: বাই দ্যা ওয়ে, জয় কি দাখিল না ফাজিল পরীক্ষা দিবে এই বছর? 😀

    সবাইরে মিসাইলাম। নেক্সট টাইম মিস হবে না। ফটো ব্লগ দেখতে চাই। ডন কই? :জলদিকর:

  4. আহা! কয়দিন অফ থাকায় কত কীই না
    আহা! কয়দিন অফ থাকায় কত কীই না মিস করলাম… :ভাঙামন:

    একেই বলে- আউট অফ সাইট, আউট অফ মাইন্ড!
    শালা হ্যাকার ব্যাটা ক্ষতি করার মধ্যে এই একটা ক্ষতি খুব ভাল করছে- নেটের প্রতি আগ্রহ নষ্ট করে দিয়েছে।
    আর তার ফলাফল- আমার আজকের এই গেট টুগেদার মিস করা!
    :কানতেছি: :কানতেছি: :কানতেছি:

    1. যথারীতি ব্রহ্মপুত্র কহিল
      যথারীতি ব্রহ্মপুত্র কহিল ইমোতে…
      :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :মাথাঠুকি: :হাসি: :হাসি: :হাসি: :হাসি: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট: :মাথানষ্ট:

  5. ডন, একখান ফটো ব্লগ লিখা ফালাও
    ডন, একখান ফটো ব্লগ লিখা ফালাও … কষ্ট ( অফ টপিক ছবি তুলতে কিন্তু আমার সিরাম লাগে !!! ) কইরা তো পিক তুইলা দিলাম । এখন তোমার কাজ … রস ঝরাইয়া লিখা ফালাও … 😀

  6. এইবার আমার উপ্রে বাসা থেকে
    এইবার আমার উপ্রে বাসা থেকে ১৪৪ ধারা জারি হইয়াছিল :মাথাঠুকি: :মাথাঠুকি: :ক্ষেপছি:

    কিন্তু এরপরেরবার কোন মিস নাই দরকার পড়লে মিসকে মিসেস বানায় ফেলিব :শিস: :শিস:
    আবার ১৪৪ জারি হইলে আমি সংবিধান বদলায় দিব !!
    নেক্সট টাইম আমি আসিতেছিই :আমিওআছি: :আমিওআছি:

  7. ফেসবুকেও বলেছি, আবার কইলুম,
    ফেসবুকেও বলেছি, আবার কইলুম, জয় ,লিঙ্কন ভাই নেক্সট টাইম যদি আম্রে না জানানো হয়, খাইলামু কইলুম। :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি: :ক্ষেপছি:

  8. আমি ঢাকায় থাকি কিন্তু জয়
    আমি ঢাকায় থাকি কিন্তু জয় পুলাডা আমারে জানাইল না :ক্ষেপছি: পরেরবার না জানাইলে খবর হ্যাজ :মাথাঠুকি:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

+ 65 = 66