আমরা কী হেরে যাচ্ছি রোজ, মুন্ডুহীন এগুচ্ছি আলো ফেলে আঁধারে!

আমাদের তো রোজ অল্প অল্প করে হলেও এগুবার কথা ছিল। কথা ছিল কুসংস্কার ভেঙ্গে দিয়ে আলো জ্বালবার। আমরা কেবল আলো নিবিয়ে কুসংস্কারে মাথা নত করছি! বাংলাদেশ কী পিছিয়ে যাচ্ছে আমাদের হাত ধরে!! কিছু কথা যে না বললেই নয়,


আমাদের তো রোজ অল্প অল্প করে হলেও এগুবার কথা ছিল। কথা ছিল কুসংস্কার ভেঙ্গে দিয়ে আলো জ্বালবার। আমরা কেবল আলো নিবিয়ে কুসংস্কারে মাথা নত করছি! বাংলাদেশ কী পিছিয়ে যাচ্ছে আমাদের হাত ধরে!! কিছু কথা যে না বললেই নয়,

ইদানিং অবস্থা এমন, “জামাত শিবির না করলেই আপনি নাস্তিক!! আওয়ামিলীগ না করলে আপনি রাজাকার!” জামাত শিবির কোন ইসলামী শাসন ব্যবস্থার কথা বলছে!? ফাজলামো করছে কি!? সর্বশেষ গঠনতন্ত্র পরিবর্তন করবার নামে যে দু’টো (আল্লাহ-রাসুল) নামকে বাদ দেয়া হয়েছে একজন মুসলমান হিসেবে তার মর্ম কী তারা বোঝেন!? অতটুকু মূল্য বোধ আছে কী বাকি!? আমি আবার প্রশ্ন করছি যে, ঐ নাম দুটি বাদ দিয়ে জামাত শিবির কোন ইসলামী শাসন ব্যবস্থার কথা বলছে!!? ইসলাম কি কখনও এটাকে সমর্থন করে?! আবার কথা বলছেন “ইসলাম” এর শাসন ব্যবস্থার!!! আমার মনে হয় সকলেরি জানা আছে যে, সর্ব স্তরে ইসলামী বিধানের প্রয়োগের ধাপ রয়েছে যার শুরু হয় ব্যাক্তিক জীবন থেকে আর পূর্ণাঙ্গ প্রয়গিক প্রচেষ্টার মাধ্যমে ধাপ এগিয়ে যায়। ব্যাক্তিক পর্যায়ে ধর্মের সঠিক পালন না করেই কেন দল বাজিতে মেতেছেন! দল বাজি কী আপনার ইসলামকে নোংরা করে দিচ্ছে না!!!

ইসলামে মিথ্যা বলা, সত্যকে বিকৃত করা, ধর্মকে নোংরার হাতে ছেড়ে দেবার অপরাধের কী দন্ড হতে পারে জানা আছে কী!? ইসলামের কোন বিধান বলেছে মিথ্যা বলে, সত্যকে বিকৃত করে ধর্মের গৌরব বাড়াতে!! ইসলাম প্রতিষ্ঠা করতে!! বুঝে শুনে নোংরা (রাজাকার-আলবদর) মানুষকে কেন ধর্ম ব্যাবসায় সহায়তা করা হচ্ছে!!! ধর্মের কোথায় বলেছে, ধর্ম নিয়ে দল বাজি জায়েজ!!! বলতেই হচ্ছে ধর্মের সাইনবোর্ড টাঙ্গিয়ে আপনারা নিজেদের স্বার্থ লুটে নিচ্ছেন। আপনাকে স্রষ্টার বিধান মতেই বলছি, সময় থাকতেই সাবধান হউন। কোরান ও হাদিস ছাড়া ইসলামের ব্যাপারে কথা বলতে সতর্ক হউন।

নব্য মুসলিম, নব্য রাজাকার, ছাগুদের কে বলছি, দয়া করে সঠিক ভাবে ইসলাম পালন করুন। জামাত শিবির ছাড়ুন। ধর্মের ব্যাপারে আমাকে পাশেই পাবেন। অধর্ম করলে মেনে নেবার জো নেই তদ্রূপ, পতিরোধ গড়বোই। সকল ধর্মের সহাবস্থান কামনা করি, আসুন নিজেদের মানুষ হিসেবে গড়ি আগে। আসুন গড়ি আমাদের প্রানের বাংলাদেশ আমরাই, হাতে হাত রেখে।

আল্লাহ আমাদের তৌফিক দিন মানুষ হবার। মানবতার জয় হোক।

আমীন…

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১০ thoughts on “আমরা কী হেরে যাচ্ছি রোজ, মুন্ডুহীন এগুচ্ছি আলো ফেলে আঁধারে!

  1. বাতিল হওয়ার দাবড়ানি খাওয়ার
    বাতিল হওয়ার দাবড়ানি খাওয়ার সাথে সাথেই জামায়াত আল্লাহকে ত্যাগ করেছে। অপেক্ষায় আছি তারা কবে এদেশ ত্যাগ করে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 + 6 =