অনলাইনে শিবিরের হত্যা হুমকি- চাই অবিলম্বে গ্রেপ্তার ।

আজ কুখ্যাত দেইল্লা রাজাকারের ফাঁসির রায় ঘোষনা করার দিন ঠিক হলে জামাত-শিবির হরতাল ডাকে সারা বাংলাদেশে । সকাল থেকেই সাধারন জনতা প্রতিরোধে মাঠে থাকলেও জামাত-শিবিরের কাউকে দেখা যায় নি রাস্তায় । সকাল গড়িয়ে দূপুর হতেই রায় আসে দেইল্লার । সংগ্রামী জনতার কাংখিত রা়- ফাঁসি ।

ছাত্রলীগ ! একটি নরপশুর দল পেজ থেকে ইমরান এইচ সরকারকে হত্যার হুমকি ।


আজ কুখ্যাত দেইল্লা রাজাকারের ফাঁসির রায় ঘোষনা করার দিন ঠিক হলে জামাত-শিবির হরতাল ডাকে সারা বাংলাদেশে । সকাল থেকেই সাধারন জনতা প্রতিরোধে মাঠে থাকলেও জামাত-শিবিরের কাউকে দেখা যায় নি রাস্তায় । সকাল গড়িয়ে দূপুর হতেই রায় আসে দেইল্লার । সংগ্রামী জনতার কাংখিত রা়- ফাঁসি ।

ছাত্রলীগ ! একটি নরপশুর দল পেজ থেকে ইমরান এইচ সরকারকে হত্যার হুমকি ।

রায় ঘোষিত হবার পরো রাস্তায় দেখা যায় নি জামাত-শিবিরকে । কিন্তু বিকাল হতেই আক্রমন শুরু হয় জামাত-শিবির সন্ত্রাসীদের । এই পর্যন্ত শিবির সন্ত্রাসীদের হাতে প্রায় ৩০ জনের বেশী মানুষ খুন হয়েছে । জ্বালিয়ে দেয়া হয়েছে অনেক মন্দির ও হিন্দু ধর্মালম্বীদের বসত-বাড়ী । piTiপিটিয়ে হত্যা করে পুলিশ সদস্যদের ।


বাশের কেল্লা পেজে শিবির সন্ত্রাসীর কমেন্ট

ধরে নেয়া যায় ৭১ ফিরে এসেছে আবার । রাতের হায়েনা হিংস্র জামাত-শিবির জড়িয়ে পড়ে সকল কর্মকান্ডে ।
ঘোষনা দেয়া হয় সকল আওয়ামীলিগ নেতাদের পরিবার সহ হত্যা করতে ।
ধর্মীয় উত্তেজনা ও হত্যার হুমকি দিয়ে যাচ্ছে ফেসবুকে বাঁশেরকেল্লা নামক জামাত-শিবির পরিচালিত পেজ থেকে ।
সরকার এর আগে বাঁশেরকেল্লা পেজ বন্ধ করলেও আবার খোলা হয় । এবং ক্রমাগত প্রজন্ম চত্বরের আন্দোলনের নামে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো ও ধর্মীয় উষ্কানি দিতে থাকে ।

এর আগে জামাত শিবির পরিচালিত এসবি ব্লগ থেকে শহীদ রাজিব এর নামে হিট লিস্ট প্রকাশ করে যার ৪ দিন পর ব্লগার রাজিব খুন হন ।

প্রশ্ন হচ্ছে অনলাইন মনিটরিং টিম গঠন করা হলেও তারা কি কাজ করছে ? পেজের অ্যাডমিনের তথ্য সরবরাহ করে কেন গ্রেপ্তার করা হচ্ছে না এবং পেজ বন্ধ করা হচ্ছে না ?

জামাত-শিবিরের সবচেয়ে বড় টার্গেট অনলাইন অ্যাক্টিভিটিস্টদের প্রতি । প্রজন্ম চত্বর সহ সব গনজাগরণ মঞ্চ ভেঙ্গে দেয়া এখন তাদের মূল টার্গেট সেই সাথে নেতৃত্ব্বদানকারীদের হত্যা করা । আমরা এখন কোন পরাধীন দেশে বাস করছি না । স্বাধীন দেশ আমাদের বাংলাদেশ । বাংলাদেশের জন্ম লগ্নে যারা বিরোধীতা করেও নানা কারণে রাজনীতি করার সুযোগ পেয়ে দেশের সাধারণ মানুষের উপর হামলা করে হত্যা করছে তাদেরকে নিষিদ্ধ করা হোক । আরো কঠোর ব্যাবস্থা নেয়া হোক।

চট্টগ্রামে জামাত-শিবিরের রুম থেকে উদ্ধার করা দেশীয় অস্র ।

আমরা অতিসত্বর হুমকিদাতা বাশেরকেল্লা পেজ সহ সকল ধর্মীয় উত্তেজনা সৃষ্টিকারী জামাত-শিবিরের পেজের অ্যাডমিনদের গ্রেপ্তারের দাবী জানাচ্ছি ।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

১৩ thoughts on “অনলাইনে শিবিরের হত্যা হুমকি- চাই অবিলম্বে গ্রেপ্তার ।

  1. এই নরপশুরা একাত্তরে কি রকম
    এই নরপশুরা একাত্তরে কি রকম পাষণ্ডের মত আচরণ করেছে নিরস্ত্র বাঙালীর উপর, তার প্রমাণ আজকে আমরা দেখলাম। আশাকরি এদের সম্পর্কে আমাদের সবার বোধদয় হবে।

  2. অনলাইনে শিবির ও ছাত্রী
    অনলাইনে শিবির ও ছাত্রী সংস্থার পেইজ থেকে নাশকতা ঘটানোর ওপেন ডিক্লেয়ার দেওয়া হচ্ছে। আমি বুঝিনা সাইবার ক্রাইম প্রিভেনশন টীম কি করছে? এই পেইজগুলা আমরা সবাই দেখি, কিন্তু উনাদের নজর কিভাবে এড়িয়ে যায়?

    1. উনারা বসে বসে বাল ছিড়ছেন ।
      উনারা বসে বসে বাল ছিড়ছেন । নাইলে গত কয়েকদিনে টানা হুমকি দিয়ে যাচ্ছে এরা নাইলে সব পেইজ বন্ধ করি তা করে বসে বসেও আঙুল চুষতেসে ।

      1. ফলপ্রসু কোন কাজ সরকার সময়মত
        ফলপ্রসু কোন কাজ সরকার সময়মত করছেনা। এটার কারণ হচ্ছে, সরকারের মধ্যে ঘাপটি মেরে থাকা অথর্ব ও আকাইম্যা লোকজন সরকারকে ভুল পথে পরিচালিত করছে। অথবা, জামায়াতের চরমুক্ত নয় সরকার। এই সহজ কাজগুলো সদ্য বাল গজাইন্যা অনলাইন এক্টিভিস্টদের দিয়ে দিলে মহুর্তেই বাস্তবায়ন হয়ে যায়। অর্থব পাঁকনা বালের মানুষগুলাকে সরকার অযথাই লালন-পালন করছে। সরকারের উচিত এসব বিষয়ে তরুণদের কাজে লাগানো।

        1. সহমত । সেই সাথে একটা কথা ,
          সহমত । সেই সাথে একটা কথা , সাইবার যুদ্ধ শাহাবাগ পেজ থেকে কেন রিপোর্ট বা এই ধরনের প্রচারণা বন্ধ করতে ব্যাবস্থা নেয়া হচ্ছে না ! আশা করি অতি দ্রুত এইসব পেজ বন্ধ করে দেয়া হবে ।

  3. শিবির একবিংশ শতাব্দীর হায়েনা
    শিবির একবিংশ শতাব্দীর হায়েনা । ব্লগার দের ধরা হয়, মামলা দেওয়া হয় । অথছো বাঁশের কেল্লার একটা বাল ফালাইতে পারেনা সরকার ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

57 − = 55