শিরোনাম নেই

সারাদেশব্যাপী “শান্তিপূর্ণ” ভাবে হত্যা,ভাঙচুর ,জ্বালাও পোড়াও চলছে ,আমজনতা আমের মুকুলের দিকে তাকিয়ে খা লেদা র সংবাদ সম্মেলনের মজেজা উদ্ধার করছে। হুম,আমের মুকুলের দিকে তাকিয়ে উনার প্রশ্নবিদ্ধ বক্তব্যের মজেজা উদ্ধার করা যেমন অনেকটা “কিসের মধ্যে কি ?” টাইপ বিষয় তেমনি উনার আজাইরা কি দরকার ছিল হেইল্যা দুইল্যা গাদা খানিক cos-মেটিক লাগাইয়া ,একখান সংবাদ সম্মেলন আয়োজন কইরা মাইনসের এলা গুরুত্বপূর্ণ সময় নষ্ট কইরা “কিয়ের মইদ্যে কি ? ” বলতে যাওয়ার ??? হুদাই কিছু ভোট হারাইল বেকুবে !!!
এই মহিলার কাণ্ডজ্ঞানহীনতা দেখে গ্যাদা বাচ্চাও শরমে মরে যায় !!! এনি ব্যাপক পর দা শিলা নারী ,ধুররর ,নারী কেন হবে ,কিশোরী ।নারী বললে উনার বয়স বেড়ে যায় ,মার্কেট কমে যাবে ,আর এনার এই বয়সী সাজগোজ তো কিশোরীদের হার মানিয়ে যায় !!! মাথার কিয়দংশে প্রায় ট্রান্সপারেন্ট কাপড় দিয়ে কি পর্দাটায় না উনি করেন!!! “জামাত শিবির” সমর্থক দের মনে ঝড় তুলতে উহায় যথেষ্ট ।
তবে সাইদির রায় যে উনার মনেও কম ঝড় তুলেনাই তা আজ তিনি “শান্তিপূর্ণ” ভাবে জাতিকে বেশ ভাল ভাবেই দেখাইয়া দিলেন।
তবে না দেখাইলেও জাতি বুঝত ,আগে যা করছিলেন অঘোষিত অবস্থায় ,এখন তা স্বঘোষিত । ভালই হল , রসায়নের আয়ন শনাক্তকরণের সিক্ত পরীক্ষার মতই জাতি উনার ব্যাপারে সুনিশ্চিত হইল যে “হে তে নির্ভেজাল নিমকহারাম “।
এই দেশে কত নিরীহ মানুষ “ভুল করে” মৃত্যু বরণ করে কিন্তু “ভুল করেও” যে কেন এসব আবরজনা গুলো মরেনা সেটা একটা উত্তরবিহীন প্রশ্ন অনেকের কাছে । কিন্তু নাহ ,উত্তর মনেহয় দেওয়া যায় ,এদেশে প্রচারবিমুখ মুক্তিযোদ্ধারা ,কিংবা লীগের বাইরের ব্লগার রা ,কিংবা সাধারণ মানুষের “সিকিউরিটি ” না থাকলেও আবর্জনা গুলো কোন অবস্থাতেই সিকিউরিটির বাইরে নয় ,যেন কোনভাবেই এদের মরতে দেওয়া যাবেনা ,কারণ মাঝে মাঝে এরা লুল টাইপ কাজকরম না করলে বিশ্ববাসী বিনোদনের সুযোগ পাবে কিভাবে ?আর দেশবাসী তো “শান্তিপূর্ণ” অত্যাচারিত হচ্ছে ।
দেশের শুধু ১২ টা বাজিয়েই এরা শান্ত নয় ,এখন ১২ গুনিত ১২ =১৪৪ বাজাতে উথে পড়ে লেগেছে ।
আমজনতার কি আর করা ,১৪৪ ধারা মেনে চলা ।

ফেসবুক মন্তব্য
শেয়ার করুনঃ

৪ thoughts on “শিরোনাম নেই

  1. বিএনপি এখন জাতীয়তাবাদী জামাতী
    বিএনপি এখন জাতীয়তাবাদী জামাতী দল…………..বিভিন্ন দলের ধিকৃত নেতা নিয়ে বিএনপি’র জন্ম… তাই এদের কাছ থেকে এর চেয়ে বেশী কিছু আশা করা ভূল…………

  2. অপ্রকাশ্যে বিএনপি জামায়াতে
    অপ্রকাশ্যে বিএনপি জামায়াতে মাঝে বিলিন হয়ে গেছে অনেক আগেই। খালেদা জিয়ার এই বক্তব্যের পর এখন প্রকাশ্যে বিএনপি জামায়াতে অঙ্গ সংগঠন হিসাবে রাজনীতি করবে। জামায়াত-ও বিএনপি আলাদা কোন সত্ত্বা নয়। দেশবাশী আশাকরি সজাগ থাকবেন বিএনপি ও জামায়াত সম্পর্কে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

89 − = 84